বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কালীপুজোর সকালে মর্মান্তিক দুর্ঘটনা, কলকাতায় মহিলার মাথার উপর দিয়ে গেল ট্যাঙ্কার
কালীপুজোর সকালে মর্মান্তিক দুর্ঘটনা, কলকাতায় মহিলার মাথার উপর দিয়ে গেল ট্যাঙ্কার (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
কালীপুজোর সকালে মর্মান্তিক দুর্ঘটনা, কলকাতায় মহিলার মাথার উপর দিয়ে গেল ট্যাঙ্কার (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

কালীপুজোর সকালে মর্মান্তিক দুর্ঘটনা, কলকাতায় মহিলার মাথার উপর দিয়ে গেল ট্যাঙ্কার

  • কালীপুজোর দিনই বড় দুর্ঘটনা ঘটে গেল শহরের বুকে। 

কালীপুজোর দিনই বড় দুর্ঘটনা ঘটে গেল শহরের বুকে। সকালে দুর্ঘটনাটি ঘটে আলিপুরের মোমিনপুরে। রাস্তা পার হওয়ার সময় ট্যাঙ্কারের ধাক্কায় মাটিতে ছিটকে পড়ে যান মহিলা। মাথার উপর দিয়ে চলে যায় গাড়ির চাকা। ঘটনাস্থলে পৌঁছয় আলিপুর থানার পুলিশ। কিন্তু পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছায়, ততক্ষণে মহিলার মৃত্যু হয় হয় বলে খবর। এই ঘটনায় শহরের নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থা নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। কারণ ওই এলাকায় ট্রাফিকের পর্যাপ্ত ব্যবস্থা আছে। তাহলে তখন ট্রাফিক পুলিশ কোথায় ছিলেন?‌ এই প্রশ্ন তুলেছেন সাধারণ মানুষ।

এদিকে দুর্ঘটনার জেরে এলাকায় ক্ষোভ তৈরি হয়েছে। স্থানীয় সূত্রে খবর, সকাল ৯ টা ৫৫ মিনিটে মোমিনপুর মোড়ে রাস্তা পার হওয়ার সময় উলটোদিক থেকে এসে ধাক্কা দেয় ট্যাঙ্কারটি। ধাক্কা লাগার পর মাটিতে ছিটকে পরেন মহিলা। ট্যাঙ্কারের চাকা মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান। এই বেপরোয়া গতিতে চলার জন্যই দুর্ঘটনাটি ঘটেছে বলে মনে করছেন এলাকাবাসী। তাঁরা পুলিশকেও ক্ষোভ উগড়ে দিয়েছেন।

অন্যদিকে আলিপুর থানার পুলিশ সূত্রে খবর, একবালপুরের বাসিন্দা ওই মহিলা ট্যাঙ্কার দুর্ঘটনায় মারা গিয়েছেন। ট্যাঙ্কার চালককে আটক করা হয়েছে। মহিলাকে এসএসকেএম হাসপাতাল নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

বন্ধ করুন