বাড়ি > হাতে গরম > হান্দওয়ারায় শহিদ সুরক্ষাকর্মীদের বীরত্ব ও আত্মবলিদান দেশবাসী ভুলবে না : মোদী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

হান্দওয়ারায় শহিদ সুরক্ষাকর্মীদের বীরত্ব ও আত্মবলিদান দেশবাসী ভুলবে না : মোদী

  • শহিদ জওয়ানদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

হান্দওয়ারা এনকাউন্টারে নিহত পুলিশকর্মী ও জওয়ানদের শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একইসঙ্গে প্রতিশ্রুতি দিলেন, শহিদ সুরক্ষাকর্মীদের বীরত্ব ও আত্মবলিদান দেশবাসী কখনও ভুলবে না।

রবিবার দুপুরে একটি টুইটবার্তায় মোদী বলেন, ‘হান্দওয়ারায় বীর শহিদ জওয়ান ও সুরক্ষাকর্মীদের প্রতি শ্রদ্ধা (জানাচ্ছি)। তাঁদের বীরত্ব ও আত্মবলিদান কখনও ভুলে যাওয়া যাবে না। তাঁরা সর্বাধিক একনিষ্ঠতার সঙ্গে দেশের সেবা করেছেন এবং আমাদের নাগরিকদের রক্ষা করতে নিরলসভাবে কাজ করেছিলেন। তাঁদের পরিবার ও বন্ধুবান্ধবের প্রতি সমবেদনা (জানাচ্ছি)।’

উল্লেখ্য, কুপওয়ারা জেলায় হান্দওয়ারার ছানজমুল্লার একটি বাড়িতে সাধারণ নাগরিকদের বন্দি করার খবর পেয়ে সেনা এবং জম্মু-কাশ্মীর পুলিশ একটি যৌথ অভিযান শুরু করে। নাগরিকদের উদ্ধার করার জন্য পাঁচ জওয়ান ও পুলিশের একটি দল সেই বাড়িতে ঢোকে। নাগরিকদের তাঁরা উদ্ধার করেন। কিন্তু তাঁদের উপর গুলিবর্ষণ শুরু করে জঙ্গিরা। সেখানেই তাঁরা মারা গিয়েছেন।

সেনা জানিয়েছে, ২১ রাষ্ট্রীয় রাইফেলস ব্যাটেলিয়নের কর্নেল আশুতোষ শর্মা, মেজর অনুজ, পুলিশ সাব-ইনস্পেক্টর শাকিল কাজি, একজন ল্যান্স নায়েক ও একজন রাইফেলম্যানের মৃত্যু হয়েছে।

বন্ধ করুন