বাংলা নিউজ > হাতে গরম > পুত্র সন্তানের জন্ম দিলেন শ্লোকা ও আকাশ আম্বানি, নাতিকে স্বাগত জানালেন মুকেশ-নীতা
পুত্র সন্তানের জন্ম দিলেন আকাশ আম্বানি এবং তাঁর স্ত্রী শ্লোকা আম্বানি।
পুত্র সন্তানের জন্ম দিলেন আকাশ আম্বানি এবং তাঁর স্ত্রী শ্লোকা আম্বানি।

পুত্র সন্তানের জন্ম দিলেন শ্লোকা ও আকাশ আম্বানি, নাতিকে স্বাগত জানালেন মুকেশ-নীতা

  • পুত্র সন্তানের জন্ম দিলেন শিল্পপতি মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি এবং তাঁর স্ত্রী শ্লোকা আম্বানি।

পুত্র সন্তানের জন্ম দিলেন শিল্পপতি মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি এবং তাঁর স্ত্রী শ্লোকা আম্বানি। বৃহস্পতিবার এই ঘোষণা করেছেন দম্পতি।

আম্বানি পরিবারের মুখপাত্র জানিয়েছেন, ‘প্রথমবার ঠাকুরদা ও ঠাকুমা হওয়ার খবরে আনন্দিত নীতা ও মুকেশ আম্বানি। ধিরুভাই আম্বানি ও কোকিলাবেন আম্বানির প্রপৌত্রকে আম্বানি পরিবারে তাঁরা স্বাগত জানিয়েছেন। আজ মুম্বইয়ে এক পুত্র সন্তানের গর্বিত বাবা-মা হলেন শ্লোকা ও আকাশ আম্বানি। মা ও শিশু দুজনেই ভালো আছে। নবজাতকের আবির্ভাবে মেহতা ও আম্বানি পরিবার অপার আনন্দে বিভোর হয়েছেন।’

নবজাতকের আবির্ভাবে উচ্ছ্বসিত মুকেশ আম্বানি নিজের টুইটার হ্যান্ডেলে সুখবর প্রকাশ করেছেন এ দিন। সঙ্গে পোস্ট করেছেন নাতির সঙ্গে নিজের ছবিও।

২০১৯ সালের ৯ মার্চ আকাশ ও শ্লোকা আম্বানি বিবাহসূত্রে বাঁধা পড়েন। বর্ণাঢ্য বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাষ্ট্রপুঞ্জের প্রাক্তন সেক্রেটারি জেনারেল বান কি-মুন, প্রাক্তন ব্রিটিশ প্রধানমন্ত্রী টোনি ব্লেয়ার ও তার স্ত্রী চেরি ব্লেয়ার, গুগল সিইও সুন্দর পিচাই, মাইক্রোসফ্ট সিইও সত্য নাদেলা-সহ রাজনীতি ও সিনেমা জগতের একঝাঁক নক্ষত্র।

বন্ধ করুন