বাংলা নিউজ > হাতে গরম > আবার বিশাখাপত্তনমের কারখানায় গ্যাস লিক করে মৃত কমপক্ষে ২, হাসপাতালে ৪

আবার বিশাখাপত্তনমের কারখানায় গ্যাস লিক করে মৃত কমপক্ষে ২, হাসপাতালে ৪

ভোররাতে বিশাখাপত্তনমের কারখানায় গ্যাস লিক করে ২ কর্মী মারা যান, হাসপাতালে ভরতি আরও ৪ জন। ছবি: এএনআই।

ওষুধ কারখানায় গ্যাস লিক করে কমপক্ষে দুই কর্মীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার ভোর রাতে বিশাখাপত্তনমের এক ওষুধ কারখানায় গ্যাস লিক করে কমপক্ষে দুই কর্মীর মৃত্যু হয়েছে বলে জানিয়েছে সংবাদসংস্থা এএনআই। গটনায় কারখানায় আরও চার কর্মী অসুস্থ হয়ে হাসপাতালে ভরতি হয়েছেন।

অন্ধ্র প্রদেশের বিশাখাপত্তনম শহরের সাইমোর লাইফ সায়েন্সেস প্রাইভেট লিমিটেড নামে সংস্থার কারখানা থেকে বেনজিমিডাজোল নামে গ্যাস লিক করতে শুরু করলে বিপদ দেখা দেয়। 

এ দিন ভোরে পারওয়াদা থানার ইনস্পেক্টর উদয় কুমার জানিয়েছেন, ‘পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে রয়েছে। যে দুই কর্মী মারা গিয়েছেন, তাঁরা গ্যাস লিক করার সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। আর কোথাও গ্যাস ছড়িয়ে পড়েনি।’

প্রসঙ্গত, গত ৭ মে বিশাখাপত্তনমে কোরিয়ান সংস্থা এলজি পলিমার্স ইন্ডিয়া লিমিটেড-এর কারখানায় বিষাক্ত পলিস্টাইরিন গ্যাস লিক করে ১২ জন মারা যান এবং প্রায় ১০০ জন অসুস্থ হয়ে পড়েন।

 

হাতে গরম খবর

Latest News

বরাবরের মতো দীপাবলিতেই আসছে সিংঘম এগেন? আভাস দিয়ে কী জানালেন রোহিত? এটায় নাক গলাবেন না! বাংলাদেশ নিয়ে মুখ খোলায় মমতাকে সংবিধানের পাঠ দিলেন জয়শংকররা কবে পালিত হবে এবার নাগ পঞ্চমী? কালসর্প দোষ দূর করতে কীভাবে করবেন নাগ দেবতার পুজো প্রাক্তন বিচারপতি সুশান্ত চট্টোপাধ্য়ায় প্রয়াত, শোক প্রকাশ মমতার ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে ভাইরাল 'সুখী' বচ্চন পরিবারের ছবি কোথায় বঞ্চনা? বাজেটে বাংলার রেলে বিরাট বরাদ্দ, দেশের মধ্যে চতুর্থ, রইল তালিকা 'আলাদা আবেগ কাজ করছে...' মহানায়ক সম্মানে সম্মানিত শুভাশিস মুখোপাধ্যায় ভেঙে চুরমার করা হয়েছে স্টেশন, কেঁদে ফেললেন হাসিনা, 'আমার জন্য মেট্রো বানিয়েছি?' দুর্গাপুজোর পর খুলে যেতে পারে হলং বনবাংলো, বিধানসভায় নতুন তথ্য দিলেন মন্ত্রী ধোনির মতো হেলিকপ্টার শট হাঁকালেও, তাতে নিজস্বতা যোগ করে চমকে দিলেন রশিদ- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.