Realme C3
Realme C3

Realme C3 দাম, স্পেসিফিকেশন, JIO বিশেষ অফার- যাবতীয় তথ্য একনজরে

অনলাইন ও অফলাইন, উভয় জায়গাতেই মিলবে Realme C3।

বাজারে এল Realme-এর নতুন ফোন Realme C3। এই বাজেট ফোনের দুটি সংস্করণ এসেছে বাজারে। শুক্রবার দুপুর বারোটা থেকেই ফোনটি অফলাইন ও অনলাইনে পাওয়া যাচ্ছে।

ফোনের একটি সংস্করণে ৩ জিবি RAM ও ৩২ জিবি স্টোরেজ আছে। সেটির দাম ৬৯৯৯। অন্যটিতে ৪ জিবি RAM ও ৬৪ জিবি স্টোরেজ রয়েছে। দাম ৭৯৯৯। ফ্লিপকার্ট ও রিয়েলমির নিজের ওয়েবসাইটে পাবেন এই ফোন। কিছু নির্দিষ্ট দোকানেও মিলবে এই ফোন।

পুরনো ফোন বদলে Realme C3 নিলে ফ্লিপকার্টে পেতে পারেন হাজার টাকার ছাড়। এবার জিও-র গ্রাহকরা এই ফোনের সঙ্গে ৩৪৯ টাকার প্যাক ভরালে পাবেন ৭৫৫০ টাকার অফার ও ২২০০ টাকা ক্যাশব্যাক।

‘Blazing Red’ ও ‘Frozen Blue’, এই দুই রংয়ে মিলবে Realme C3। এতে আছে ৬.৫২ ইঞ্চি HD+ডিসপ্লে ২০:৯ অ্যাসপেক্ট রেশিওর সঙ্গে। Helio G70 প্রসেসরে সঙ্গে গ্রাফিক্সের জন্য আছে Mali G52 GPU। এছাড়া এই ফোনে রয়েছে ২ মেগাপিক্সেল সেনসরের সঙ্গে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফি নেওয়ার জন্য আছে ৫ এমপি ফ্রন্ট ক্যাম যেটায় আবার প্যানোরেমিক, পোর্ট্রেট বিভিন্ন মোড করা যায়।

এই ফোনে ৫০০০mAh ব্যাটারি আছে ১০W চার্জিং সাপোর্টের সঙ্গে। একই সঙ্গে পাবেন হেডফোন জ্যাক, USB 2.0 পোর্ট, ডুয়াল সিম,Bluetooth 5.0, 4G LTE।

বন্ধ করুন