২৮ ফেব্রুয়ারি রাত বারোটার পর রাশি বদল করছে শুক্র
২৮ ফেব্রুয়ারি রাত বারোটার পর রাশি বদল করছে শুক্র

শুক্রের রাশি পরিবর্তন:জানুন এই পরিবর্তনের খারাপ প্রভাব পড়বে কোন চার রাশির জীবনে

  • রাত বারোটার পর শুক্র উচ্চগ্রহ রাশি বা তুঙ্গ গৃহ থেকে সরে এসে মঙ্গলের ঘরে প্রবেশ করছে। জানুন কোন কোন রাশির জীবনে সমস্যা ঘনিয়ে আসছে।

২৮ ফেব্রুয়ারি রাত বারোটার পর রাশি বদল করছে শুক্র। শুক্র উচ্চগ্রহ রাশি বা তুঙ্গ গৃহ থেকে সরে এসে মঙ্গলের ঘরে প্রবেশ করছে। যে কোনও রাশিতে ২৩ দিন থেকে শুরু করে ২ মাস পর্যন্ত অবস্থান করে। এদিন শুক্র মেষ রাশিতে প্রবেশ করবে। রাশি অধিপতি শুক্রের এই পরিবর্তনের জেরে বেশ কিছু রাশির জন্য ভালো সময় শুরু হতে চলেছে। এই সব রাশির লোকজনের কাজে সাফল্য আসবে,সুখ-সমৃদ্ধি বাড়বে। শুক্র গ্রহ সমন্বয়, সামঞ্জস্য এবং ভালোবাসার প্রতীক। আপনার রাশিতে শুক্র কোন স্থানে অবস্থান করছে তার প্রভাব অতি অবশ্যই আপনার জীবনে পড়বে।

জেনে নিন কোন কোন রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্রর এই রাশি পরিবর্তন কঠিন সময় ডেকে আনছে-

মেষ রাশি: শুক্রর রাশি পরিবর্তনে মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে সমস্যা দেখা যেতে পারে। এঁদের জীবনে অবশ্যই চড়াই-উতরাই আসবে। এই সময় মেষরাশির জাতক-জাতিকাদের সামলে চলতে হবে। পাশাপাশি কর্মক্ষেত্রে আপনার আয় কমতে পারে এবং ব্যায় বৃদ্ধি পেতে পারে।

বৃষ রাশি: শুক্রর রাশি পরিবর্তন বৃষ রাশি জাতক-জাতিকাদের ক্ষেত্রেও সমস্যা কারণ হয়ে উঠতে পারে। এঁরা যেমনটা ভাববেন তেমনটা ঘটবে না। বিনা কারণে আপনার খরচ বাড়বে।

সিংহ রাশি: শুক্রর রাশি পরিবর্তন মানসিক বিরক্তির কারণ হয়ে দেখা দিতে পারে এই রাশির জাতক-জাতিকাদের জন্য। যে কোনও জায়গায় বিনিয়োগের আগে দু’বার ভাবুন। কারুর পরামর্শ নিয়ে তবেই কোন শুভ কাজে হাত দিন।

কন্যা রাশি: এই রাশির জাতক-জাতিকাদের জীবনে শুক্রর রাশি পরিবর্তনের মিশ্র প্রভাব থাকবে। আপনাদের কোনও কাজ আটকে যাবে না। তবে কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অধিক ভাবনা-চিন্তা আবশ্যক।

বন্ধ করুন