বাংলা নিউজ > কর্মখালি > IOCL job offers: ৪৮২ শূন্যপদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি, আবেদন ৪ নভেম্বর থেকে

IOCL job offers: ৪৮২ শূন্যপদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি, আবেদন ৪ নভেম্বর থেকে

৪৮২টি অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড IOCL।

আগ্রহী প্রার্থীরা IOCL এর অফিসিয়াল ওয়েবসাইট iocl.com এর মাধ্যমে অনলাইন আবেদন করতে পারবেন।

অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের জন্য দরখাস্ত আহ্বান করেছে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড IOCL। আগ্রহী প্রার্থীরা IOCL এর অফিসিয়াল ওয়েবসাইট iocl.com এর মাধ্যমে অনলাইন আবেদন করতে পারবেন।

আবেদন প্রক্রিয়া শুরু হবে ৪ নভেম্বর,২০২০ তারিখ। আবেদন জানানোর শেষ তারিখ ২২ নভেম্বর, ২০২০। মোট ৪৮২টি পদে প্রার্থী নিয়োগ করবে IOCL।

যোগ্যতা:

আবেদনকারীদের বয়স সীমা ৩০ অক্টোবর,২০২০ তারিখের মধ্যে ১৮ থেকে ২৪ বছর হতে হবে।

পরীক্ষা পদ্ধতি:

প্রার্থী নিয়োগ করা হবে লিখিত পরীক্ষার মাধ্যমে। অবজেক্টিভ মাল্টিপল চয়েস (MCQ’s) প্রশ্ন থাকবে। মোট ১০০ নম্বরের ১০০টি প্রশ্ন থাকবে। ভুল উত্তরের জন্য কোনও নেগেটিভ মার্কিং নেই।

এব্যাপারে বিস্তারিত জানতে প্রার্থীদের IOCL এর অফিসিয়াল ওয়েবসাইট দেখার কথা বলা হয়েছে।

কর্মখালি খবর

Latest News

প্রস্তুতি সেরে রাখল বিধানসভা, রাত পোহালেই চার বিধায়কের শপথ হতে চলেছে রানাঘাটের কাছে বেলাইন হল মালগাড়ি, ফের দুর্ঘটনা ট্রেন পথে সোম থেকে দক্ষিণবঙ্গে বাউন্ডারি হাঁকানোর মেজাজে বর্ষা!বৃষ্টি হতে পারে কোথায় কোথায় 'গরীব থাকুন, লোভ করার দরকার নেই...' ২১ শের মঞ্চ থেকে কড়া বার্তা মমতার রাজ্যের এক্তিয়ারই নেই! বাংলাদেশিদের আশ্রয় নিয়ে মমতার কথায় পাত্তা দিল না কেন্দ্র হার্দিকের সঙ্গে প্রেমচর্চা তুঙ্গে! কার ছবি খোদাই করা ব্রেসলেট অনন্যার হাতে? ‘ঘরে ঘরে গিয়ে বলবেন আমাদের ক্ষমা করবেন...’২১ শের মঞ্চ থেকে মমতার বার্তা Champions Trophy-এর ঠিক নেই,ভারতের সঙ্গে T20I সিরিজ খেলার খোয়াব দেখছে পাকিস্তান 'উদ্ধব ঠাকরে ঔরঙ্গজেব ফ্যান ক্লাবের নেতা', খোঁচা দিলেন অমিত শাহ গুরুপূর্ণিমায় ঘটা করে কার পুজো করলেন শ্রীময়ী-কাঞ্চন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.