বাংলা নিউজ > কর্মখালি > NEET UG 2020 অ্যাডমিট কার্ড পাওয়া যাবে পরীক্ষার ১৫ দিন আগে, ঘোষণা NTA-র

NEET UG 2020 অ্যাডমিট কার্ড পাওয়া যাবে পরীক্ষার ১৫ দিন আগে, ঘোষণা NTA-র

২৬ জুলাই NEET UG 2020 পরীক্ষার আয়োজন করা হয়েছে।

২৬ জুলাই NEET পরীক্ষার আয়োজন করা হয়েছে।

ন্যাশনাল এলিজিবিলিটি কাম এন্ট্রান্স টেস্ট (NEET) ২০২০ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার ১৫ দিন আগে অ্যাডমিট কার্ড প্রকাশ করা হবে। ২৬ জুলাই NEET পরীক্ষার আয়োজন করা হয়েছে। 

ন্যাশনাল টেস্টিং এজেন্সি (NTA) জানিয়েছে, জুলাইয়ের দ্বিতীয় সপ্তাহে অ্যাডমিট কার্ড ডাউনলোডের তারিখ প্রকাশ করা হবে। রোল নম্বর, পরীক্ষা কেন্দ্র সবই থাকবে অ্যাডমিট কার্ডে। NTA এর ওয়েসাইট www.nta.ac.in ও NEET ২০২০- এর ওয়েবসাইট ntaneet.nic.in থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে।

ভারতজুড়ে মেডিক্যাল এবং অনুমোদিত স্নাতক কোর্সে ভর্তির জন্য NEET পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই মুহুর্তে, NEET একমাত্র প্যান ইন্ডিয়া প্রবেশিকা পরীক্ষা, যা মেডিক্যাল স্নাতকোত্তর কোর্সে ভর্তির জন্য নেওয়া হয়।

NEET UG 2020 পরীক্ষা হওয়ার কথা ছিল ৩ মে। করোনা অতিমারীর কারণে তা স্থগিত হয়ে যায়। পরে ২৬ জুলাই পরীক্ষা আয়োজিত হবে বলে ঘোষণা করে NTA। ওই দিন দুপুর ২টো থেকে বিকাল ৫টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে ঠিক হয়েছে।

পরীক্ষার্থী এবং তাঁদের অভিভাবকদের সর্বশেষ আপডেটের জন্য উপরে উল্লিখিত ওয়েবসাইটগুলি পরিদর্শন করার কথা বলেছে NTA। সংস্থার ডিরেক্টর জেনারেল বিনীত জোশী এক বিবৃতিতে বলেছেন, NEET UG 2020 সম্পর্কিত আরও তথ্যের জন্য প্রার্থীরা ২৮৭৮৭৪৮১৫২, ৮১৭৮৩৫৯৮৪৫, ৯৬৫০১৭৩৬৬৮, ৯৫৯৯৬৭৬৯৫৩ এবং ৮৮৮২৩৫৬৮০৩ বা ই মেল ​​atneet@nta.ac.in এ যোগাযোগ করতে পারেন।

কর্মখালি খবর

Latest News

নিয়োগ দুর্নীতির মামলায় TMC বিধায়ক তাপস সাহাকে ফের তলব ইডি-র সমালোচনা করাকে অভ্যাসে পরিণত করেছেন হাফিজ, এবার দিলেন বিরাটের মন্তব্যের সাফাই দুর্নীতির ঘুঘুর বাসা সরকারি কর্মীদের মধ্যে, বৈঠকে চরম ক্ষুব্ধ হয়ে বিস্ফোরক মমতা কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় জমা পড়ল 'জয়েন্ট রিপোর্ট', বিস্ফোরক দাবি লোকো ইন্সপেক্টরের জকোভিচের ভক্তদের জন্য সুখবর, প্যারিস অলিম্পিক্স ২০২৪-এ খেলবেন সার্বিয়া‌ন তারকা শীঘ্রই নক্ষত্র পরিবর্তন হবে রাহুর, ৩ রাশির আর্থিক সমৃদ্ধির সঙ্গে আসবে সাফল্য সেরা ফিল্ডারের পুরস্কার পেয়েই রাহুল দ্রাবিড়কে কোলে তুলে নিলেন রবীন্দ্র জাদেজা ওয়ার্নার-ট্র্যাভিস ঝড় সঙ্গে বৃষ্টি, অস্ট্রেলিয়ার কাছে ২৮ রানে হারল বাংলাদেশ ভিডিয়ো-একই বলে দু'বার আউট,তবু সাজঘরে ফিরলেন না মাসুদ, ইংল্যান্ড T20তে অবাক কাণ্ড বামেদের কেরলেই সম্পদের বৈষম্য মারাত্মক বেশি, বাংলায় অনেক কম, বাস্তব দেখাল তথ্য

T20 WC 2024

বিশ্বকাপের নতুন রাজা মিচেল স্টার্ক! মালিঙ্গাকে টপকে নতুন ইতিহাস লিখলেন KKR তারকা IND vs AFG: প্রত্যেকে নিজেদের কাজ করেছেন, তবে ওরা… ৩ ক্রিকেটারের প্রশংসায় রোহিত T20 WC-এর ইতিহাসে সূর্য ১৮৩ স্ট্রাইকরেটে প্রথম ইনিংসে ব্যাট করে গড়লেন রেকর্ড ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.