বাংলা নিউজ > কর্মখালি > Rail Jobs: ১,৬৬৪ শূন্যপদে নিয়োগের জন্য চলছে আবেদন, আজই শেষদিন
আজই (বুধবার) শেষ হতে চলেছে উত্তর-মধ্য রেলে অ্যাপ্রেনটিস বা শিক্ষানবশী পদে আবেদনের প্রক্রিয়া। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (MINT_PRINT)
আজই (বুধবার) শেষ হতে চলেছে উত্তর-মধ্য রেলে অ্যাপ্রেনটিস বা শিক্ষানবশী পদে আবেদনের প্রক্রিয়া। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (MINT_PRINT)

Rail Jobs: ১,৬৬৪ শূন্যপদে নিয়োগের জন্য চলছে আবেদন, আজই শেষদিন

  • দেখে নিন বিস্তারিত।

হাতে পড়ে আর মাত্র কয়েক ঘণ্টা। আজই (বুধবার) শেষ হতে চলেছে উত্তর-মধ্য রেলে অ্যাপ্রেনটিস বা শিক্ষানবীশ পদে আবেদনের প্রক্রিয়া। ১,৬৬৪ টি শূন্যপদের জন্য আজ রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের (আরআরসি) অফিসিয়াল ওয়েবসাইট www.rrcpryj.org-তে আবেদন করা যাবে। যে প্রার্থীদের বেছে নেওয়া হবে, তাঁদের এক বছরের জন্য বিশেষ প্রশিক্ষণ দেওয়া হবে।

বয়সয়ীসা : 

চলতি বছরের ১ সেপ্টেম্বর পর্যন্ত প্রার্থীদের বয়স ১৫ থেকে ২৪-এর মধ্যে হতে হবে। কোনও প্রার্থী ২৪ বছর পূরণ করলে আবেদন করা যাবে না। তফসিলি জাতি ও উপজাতিভুক্ত প্রার্থীদের ক্ষেত্রে বয়সের সর্বোচ্চসীমায় পাঁচ বছর ছাড় মিলবে। অন্যান্য অনগ্রসর শ্রেণির (ওবিসি) প্রার্থীরা তিন বছরের ছাড় পাবেন। বিশেষভাবে সক্ষম প্রার্থীদের ক্ষেত্রে বয়সের সর্বোচ্চসীমায় ১০ বছরের ছাড় দেওয়া হচ্ছে।

আবেদন ফি : 

আবেদন ফি বাবদ প্রার্থীদের ১০০ টাকা দিতে হবে। মহিলা, তফসিলি জাতি ও উপজাতি এবং বিশেষভাবে সক্ষম প্রার্থীদের কোনও আবেদন ফি প্রদান করতে হবে না। তাঁরা ফি ছাড়াই আবেদন করতে পারবেন।

কীভাবে আবেদন করবেন?

১) উত্তর-মধ্য রেলের রেলওয়ে রিক্রুটমেন্ট সেলের অফিসিয়াল ওয়েবসাইট www.rrcpryj.org-তে যান।

২) হোম পেজে Act Apprentice ট্যাবে ক্লিক করুন।

৩) 'Online Application Form of ACT APPRENTICES Zonal Notification No. RRC/NCR/01/2021’ লিঙ্কে ক্লিক করুন।

৪) আবেদনপত্র পূরণ করুন।

৫) যাবতীয় শংসাপত্র আপলোড করতে হবে।

৬) আবেদন ফি জমা দিতে হবে।

৭) ভবিষ্যতের জন্য যাবতীয় শংসাপত্র রেখে দিন।

বন্ধ করুন