বাংলা নিউজ > কর্মখালি > SSC GD Constable Recruitment 2021:-এখনই পরীক্ষা নেবে না SSC, পিছিয়ে গেল MTS, SI
স্টাফ সিলেকশন কমিশন জুলাই মাসের দুটি নিয়োগের পরীক্ষা স্থগিত করেছে। ছবি : টুইটার (Twitter)
স্টাফ সিলেকশন কমিশন জুলাই মাসের দুটি নিয়োগের পরীক্ষা স্থগিত করেছে। ছবি : টুইটার (Twitter)

SSC GD Constable Recruitment 2021:-এখনই পরীক্ষা নেবে না SSC, পিছিয়ে গেল MTS, SI

  • গত ২৫ জুন এসএসসি একটি বিজ্ঞপ্তি জারি করে। সেখানে জানানো হয় যে MTS পরীক্ষা (পেপার -১) ২০২০ স্থগিত করা হয়েছে।

SSC GD Constable 2021 :

এসএসসি জিডি কনস্টেবল নিয়োগের পরীক্ষার নোটিফিকেশন পিছিয়ে গিয়েছে। একই সঙ্গে স্টাফ সিলেকশন কমিশন জুলাই মাসের দুটি নিয়োগের পরীক্ষা স্থগিত করেছে।

দেশে করোনা সংক্রমণের হার কিছুটা কমায়, এসএসসির নিয়োগ পরীক্ষাগুলি শুরু হবে বলে আশা করছিলেন চাকুরিপ্রার্থীরা। তবে গত ২৫ জুন এসএসসি একটি বিজ্ঞপ্তি জারি করে। সেখানে জানানো হয় যে MTS পরীক্ষা (পেপার -১) ২০২০ স্থগিত করা হয়েছে।

১ জুলাই থেকে ২০ জুলাই পর্যন্ত বিভিন্ন তারিখে এই পরীক্ষা হওয়ার কথা ছিল। একই সঙ্গে, দিল্লি পুলিশের SI এবং সিএপিএফ ২০২০-র SI নিয়োগের পরীক্ষাও ১২ জুলাই হওয়ার কথা ছিল। সেটিও পিছিয়ে দেওয়া হয়েছে।

ফলে এসএসসি জিডি কনস্টেবল নিয়োগের পরীক্ষার নোটিফিকেশন বের হতেও আরও অনেক দেরি আছে বলে আন্দাজ করা হচ্ছে।

ক্রমবর্ধমান করোনার সংক্রমণের পরিপ্রেক্ষিতে, এসএসসি GD কনস্টেবলের নোটিফিকেশন বের হওয়া পিছিয়ে দেয়। ২৫ শে মার্চ এটি বের হওয়ার কথা ছিল।

এসএসসি পরে জানায়, মে মাসের প্রথম সপ্তাহে এই বিজ্ঞপ্তি জারি করা হবে। এরপরেও এসএসসি জিডি কনস্টেবলের নিয়োগের প্রক্রিয়া পরবর্তী আদেশ পর্যন্ত স্থগিত করা হয়।

এর আগের শিডিউল অনুসারে, এসএসসি জিডি কনস্টেবলের নিয়োগের পরীক্ষা ২ আগস্ট থেকে ২৫ আগস্ট পর্যন্ত হওয়ার কথা ছিল। তবে এখনও পর্যন্ত নোটিফিকেশন বের হওয়ায় সম্ভবত আগস্টে এই পরীক্ষা হচ্ছে না।

বন্ধ করুন