বাংলা নিউজ > কর্মখালি > WB Police Jobs: কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পরীক্ষা কবে? অ্যাডমিট কবে? জানাল পশ্চিমবঙ্গ পুলিশ
পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষার দিন ঘোষণা করা হল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক Malda District Police - Committed To Perform)
পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষার দিন ঘোষণা করা হল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক Malda District Police - Committed To Perform)

WB Police Jobs: কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পরীক্ষা কবে? অ্যাডমিট কবে? জানাল পশ্চিমবঙ্গ পুলিশ

  • WB Police Constable and Lady Constable Recruitment Exam Date: এবার পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষা হবে। সেই পরীক্ষার দিনক্ষণ ঘোষণা করা হল। অ্যাডমিট কার্ড কবে থেকে মিলবে, সেটাও জানানো হয়েছে।

পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষা কবে হবে? তা জানিয়ে দিল পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড (West Bengal Police Recruitment Board)। আগামী ২২ মে (রবিবার) হতে চলেছে পরীক্ষা। সেজন্য আগামিকাল থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন প্রার্থীরা।

সোমবার পশ্চিমবঙ্গ পুলিশের তরফে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২২ মে (রবিবার) বেলা ১২ টা থেকে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষা (WB Police Constable and Lady Constable Recruitment Exam Date) শুরু হবে। চলবে দুপুর একটা পর্যন্ত। সেজন্য প্রার্থীরা আগামিকাল থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

কীভাবে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন (How to download admit card for WB Police Constable and Lady Constable Exam)?

১) প্রার্থীদের পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট www.wbpolice.gov.in এবং পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড অফিসিয়াল ওয়েবসাইট prb.wb.gov.in-তে যেতে হবে।

২) তারপর অ্যাপ্লিকেশন আইডি এবং জন্মতারিখ দিয়ে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

৩) ভবিষ্যতের জন্য প্রিন্ট আউট করে রাখুন। তা পরীক্ষাকেন্দ্রে নিয়ে যেতে হবে। সঙ্গে থাকতে হবে পরিচয়পত্র।

আরও পড়ুন: Railways Jobs: পশ্চিমবঙ্গে রেলে ২,৩০৫ পদে চলছে নিয়োগ, আবেদন চলবে আরও ২ সপ্তাহ, দেখুন যোগ্যতা

সেইসঙ্গে পশ্চিমবঙ্গ পুলিশের তরফে জানানো হয়েছে, অ্যাডমিট কার্ডের বিষয়টি প্রার্থীদের নথিভুক্ত ফোন নম্বরে জানানোর চেষ্টা করা হবে। তবে কোনও প্রার্থীর ফোনে এসএমএসে না গেলে পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড কোনওভাবে দায়ী থাকবে না।

বন্ধ করুন