বাংলা নিউজ > কর্মখালি > WB Police Jobs: কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পরীক্ষা কবে? অ্যাডমিট কবে? জানাল পশ্চিমবঙ্গ পুলিশ

WB Police Jobs: কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পরীক্ষা কবে? অ্যাডমিট কবে? জানাল পশ্চিমবঙ্গ পুলিশ

পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষার দিন ঘোষণা করা হল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক Malda District Police - Committed To Perform)

WB Police Constable and Lady Constable Recruitment Exam Date: এবার পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষা হবে। সেই পরীক্ষার দিনক্ষণ ঘোষণা করা হল। অ্যাডমিট কার্ড কবে থেকে মিলবে, সেটাও জানানো হয়েছে।

পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষা কবে হবে? তা জানিয়ে দিল পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড (West Bengal Police Recruitment Board)। আগামী ২২ মে (রবিবার) হতে চলেছে পরীক্ষা। সেজন্য আগামিকাল থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন প্রার্থীরা।

সোমবার পশ্চিমবঙ্গ পুলিশের তরফে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২২ মে (রবিবার) বেলা ১২ টা থেকে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের চূড়ান্ত লিখিত পরীক্ষা (WB Police Constable and Lady Constable Recruitment Exam Date) শুরু হবে। চলবে দুপুর একটা পর্যন্ত। সেজন্য প্রার্থীরা আগামিকাল থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

কীভাবে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন (How to download admit card for WB Police Constable and Lady Constable Exam)?

১) প্রার্থীদের পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট www.wbpolice.gov.in এবং পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড অফিসিয়াল ওয়েবসাইট prb.wb.gov.in-তে যেতে হবে।

২) তারপর অ্যাপ্লিকেশন আইডি এবং জন্মতারিখ দিয়ে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

৩) ভবিষ্যতের জন্য প্রিন্ট আউট করে রাখুন। তা পরীক্ষাকেন্দ্রে নিয়ে যেতে হবে। সঙ্গে থাকতে হবে পরিচয়পত্র।

আরও পড়ুন: Railways Jobs: পশ্চিমবঙ্গে রেলে ২,৩০৫ পদে চলছে নিয়োগ, আবেদন চলবে আরও ২ সপ্তাহ, দেখুন যোগ্যতা

সেইসঙ্গে পশ্চিমবঙ্গ পুলিশের তরফে জানানো হয়েছে, অ্যাডমিট কার্ডের বিষয়টি প্রার্থীদের নথিভুক্ত ফোন নম্বরে জানানোর চেষ্টা করা হবে। তবে কোনও প্রার্থীর ফোনে এসএমএসে না গেলে পুলিশ রিক্রুটমেন্ট বোর্ড কোনওভাবে দায়ী থাকবে না।

কর্মখালি খবর

Latest News

একই T20 ম্যাচে ৪ বোলারের 'হাফ-সেঞ্চুরি', লজ্জার বিশ্বরেকর্ড RCB-র স্বরাষ্ট্র মন্ত্রকে লাগল আগুন, পুড়ল নথি ও কম্পিউটারও, তখন অফিসে ছিলেন না শাহ এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন ‘শারীরিক সম্পর্কের সুখ’ আগেই ছেড়েছেন! বৈশাখীর দাবি, ‘শোভনই আমায় সভ্য করেছে…’ অসম-মেঘালয়ের ৫টি আসনে প্রার্থী দিয়েছিল তৃণমূল, জিততে পারবে মমতার দল? একাধিক নেতাকে ধমক দিলেন অভিষেক, কোন্দল মিটিয়ে শুভেন্দু গড়ের আসন জেতার নির্দেশ রাম নবমীতে শ্রী রামকে নিবেদন করুন এই বিশেষ ৫ রকমের ভোগ, পূর্ণ হবে সব মনস্কামনা একদা বামমনস্ক থেকে যাদবপুরের তৃণমূল প্রার্থী,সায়নী বললেন ‘লাল কাপড়টা এখন শুধু…' SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? বর্ষায় স্বাভাবিকের বেশি বৃষ্টি, তার আগে বৈশাখে ভাজাভাজা হবে বাংলা: IMD

Latest IPL News

এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে? 'MI ম্যাচে টসে কীভাবে কারচুপি হয়, দেখালেন ফ্যাফ, হতবাক কামিন্স', আগুনে পড়ল ঘি আমি গিয়ে ফ্যাফকে বলি..মানসিক,শারীরিকভাবে ফিট হতে আইপিএল থেকে বিরতি ম্যাক্সওয়েলের ১০৮ মিটারের বিশাল ছক্কা কার্তিকের, চোখ কপালে তুললেন কামিন্স, হল রেকর্ডও- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.