বাংলা নিউজ > ক্রিকেট > Afghan star copies Virat's tweet: পাকিস্তানকে হারিয়ে বিরাটের করা টুইট হুবহু টুকে দিলেন আফগান তারকা, খোঁচা বাবরদের?

Afghan star copies Virat's tweet: পাকিস্তানকে হারিয়ে বিরাটের করা টুইট হুবহু টুকে দিলেন আফগান তারকা, খোঁচা বাবরদের?

২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে হারানোর উচ্ছ্বাস বিরাটের, ২০২৩ সালের বিশ্বকাপে জাদরান। (ছবি সৌজন্যে এএফপি ও রয়টার্স)

২০২২ সালের ২৩ অক্টোবর এবং ২০২৩ সালের ২৩ অক্টোবর - দু'দিনই পাকিস্তান ক্রিকেটের কাছে বড় ধাক্কার দিন। একদিন নায় ছিলেন বিরাট কোহলি। অপরদিন নায়ক হন ইব্রাহিম জাদরান। আর তারইমধ্যে পাকিস্তানকে হারিয়ে যে টুইট করেছিলেন বিরাট, সেটা হুবহু টুকে দেন আফগানিস্তানের তারকা।

পাকিস্তানকে হারিয়ে বিরাট কোহলির করা টুইট হুবহু টুকে দিলেন ইব্রাহিম জাদরান। ২০২২ সালের ২৩ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে হারানোর পরে ঠিক যে ভাষায় টুইট করেছিলেন ভারতের তারকা ক্রিকেটার বিরাট, পুরো সেটাই টুইট করে দেন আফগানিস্তানের তারকা। শুধু সালটা পালটে দেন। বিরাট যেখানে ২০২২ সাল লিখেছিলেন, সেখানে স্রেফ সালটা ২০২৩ করেন জাদরান। আর সালটা পালটেছেন, কারণ ২০২৩ সালের ২৩ অক্টোবর একদিনের ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়ে দেয় আফগানিস্তান। যে ম্যাচের সেরা নির্বাচিত হন জাদরান। শুধু তাই নয়, একদিনের ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে আফগানিস্তানের সেটাই প্রথম জয় ছিল। সেই পরিস্থিতিতে জাদরানের টুইট দেখে সংশ্লিষ্ট মহলের মতে, বাবর আজম, শাহিন শাহ আফ্রিদি, মহম্মদ রিজওয়ানদের পাকিস্তানকে সম্ভবত খোঁচা দিতে চেয়েছেন আফগানিস্তানের তারকা ব্যাটার।

কী টুইট করেছেন জাদরান? শনিবার (২৫ নভেম্বর) নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ‘এক্স’-এ আফগানিস্তানের তারকা ব্যাটার লেখেন, ‘২০২৩ সালের ২৩ অক্টোবর দিনটা সবসময় আমার হৃদয়ে বিশেষ জায়গা দখল করে থাকবে। এর আগে কখনও কোনও ক্রিকেট ম্যাচে এত উত্তেজিত বোধ করিনি। ওই সন্ধ্যাটা অত্যন্ত আশীর্বাদধন্য ছিল।’

যে টুইটের ভাষা এবং বিরাটের টুইটের ভাষায় পুরোপুরি মিল আছে। টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে জয়ের স্মৃতি রোমন্থন করে বিরাট বলেছিলেন, ‘২০২২ সালের ২৩ অক্টোবর দিনটা সবসময় আমার হৃদয়ে বিশেষ জায়গা দখল করে থাকবে। এর আগে কখনও কোনও ক্রিকেট ম্যাচে এত উত্তেজিত বোধ করিনি। ওই সন্ধ্যাটা অত্যন্ত আশীর্বাদধন্য ছিল।’ শুধু তাই নয়, ২০২২ সালের ২৩ অক্টোবর ম্যাচ হলেও ২৭ নভেম্বর সেই পোস্ট করেছিলেন বিরাট। আর ২৫ নভেম্বর পোস্ট করেছেন জাদরান।

উল্লেখ্য, ২০২২ সালের ২৩ অক্টোবর নিজের দীর্ঘ সাদা বলের ক্রিকেট কেরিয়ারের সম্ভবত সেরা ইনিংসটা খেলেছিলেন বিরাট। পাকিস্তানের ১৬০ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে ৩১ রানে চার উইকেট পড়ে গিয়েছিল ভারতের। সেখান থেকে ৫৩ বলে বিরাটের অপরাজিত ৮২ রানের ইনিংসে ভর করে জয় ছিনিয়ে নিয়েছিল টিম ইন্ডিয়া। ১৮.৪ ওভারেও মনে হয়েছিল যে ভারত ম্যাচটা জিততে পারবে না। কিন্তু বিরাটের ম্যাজিকে জিতে গিয়েছিল ভারত। সেরা নির্বাচিত হয়েছিলেন বিরাট।

আরও পড়ুন: আরে ভাই, নিজেদের জয় সেলিব্রেট কর, অন্যের হারে কেন? ভারতীয়-পাকিস্তানিদের তোপ গম্ভীর-আক্রমের

আর এবার ২০২৩ সালের একদিনের ক্রিকেট বিশ্বকাপে পাকিস্তানকে আট উইকেটে হারিয়ে দিয়েছে আফগানিস্তান। ৫০ ওভারে সাত উইকেটে ২৮২ রান তোলে পাকিস্তান। জবাবে ছয় বাকি থাকতেই জিতে যায় আফগানিস্তান। ১১৩ বলে ৮৭ রান করে ম্যাচের সেরা নির্বাচিত হন জাদরান।

আরও পড়ুন: ভারত পাকিস্তানে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলতে না এলে ক্ষতিপূরণ দিতে হবে, ICC-র উপর চাপ বাড়াল PCB

ক্রিকেট খবর

Latest News

মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল মুম্বইয়ের পালি হিলে নতুন ফ্ল্যাট কিনলেন কেএল রাহুল-আথিয়া শেট্টি, কত খরচ পড়ল? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.