বাংলা নিউজ > ক্রিকেট > Abu Dhabi T10: ব্যাটে-বলে তুখোড় লড়াই রাসেলের, তবু নারিনকে সামলাতে না পেরে খেতাব হাতছাড়া পুরানদের

Abu Dhabi T10: ব্যাটে-বলে তুখোড় লড়াই রাসেলের, তবু নারিনকে সামলাতে না পেরে খেতাব হাতছাড়া পুরানদের

ফাইনালে দাপুটে বোলিং নারিনের। ছবি- টুইটার।

New York Strikers vs Deccan Gladiator Abu Dhabi T10 Final: আসিফ আলির পাশাপাশি ঝোড়ো ইনিংসে নিউ ইয়র্ক স্ট্রাইকার্সকে ম্য়াচ জেতান কায়রন পোলার্ড।

আবু ধাবি টি-১০ লিগের ফাইনালে ব্যাটে-বলে নজর কাড়লেন আন্দ্রে রাসেল। তা সত্ত্বেও ম্যাচ হারতে হল তাঁর দল ডেকান গ্ল্যাডিয়েটর্সকে। আসলে সুনীল নারিনের আঁটোসাটো বোলিংয়ের সামনে মাথা তুলে দাঁড়াতে না পারার মাশুল দিতে হয় ডেকানকে।

শনিবার জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে আবু ধাবি টি-১০ লিগের ফাইনালে মুখোমুখি হয় নিউ ইয়র্ক স্ট্রাইকার্স ও ডেকান গ্ল্যাডিয়েটর্স। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ডেকান। তারা নির্ধারিত ১০ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ৯১ রান সংগ্রহ করে।

আন্দ্রে রাসেল ২টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১৮ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন। ১টি চার ও ২টি ছক্কার সাহায্যে ১১ বলে ২০ রান করে নট-আউট থাকেন ডেভিড ওয়াইজ। ক্যাপ্টেন নিকোলাস পুরান ৩টি বাউন্ডারির সাহায্যে ১১ বলে ১৫ রান করেন। ২টি বাউন্ডারির সাহায্যে ৭ বলে ১৩ রান করেন টম কোহলার ক্যাডমোর। আন্দ্রে ফ্লেচার ৫, ইমদ ওয়াসিম ৩ ও ফ্যাবিয়ান অ্যালেন ১ রান করে আউট হন।

নিউ ইয়র্ক স্ট্রাইকার্সের হয়ে ২ ওভারে মাত্র ৬ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন সুনীল নারিন। ২ ওভারে ১৬ রানের বিনিময়ে ১টি উইকেট নেন আকিল হোসেন। ১৬ রানে ১টি উইকেট নিয়েছেন মহম্মদ জাওয়াদউল্লাহ।

আরও পড়ুন:- Legends League Cricket: পারলেন না রায়নারা, উথাপ্পা-গুণরত্নের যুগলবন্দিতে লেজেন্ডস লিগ চ্যাম্পিয়ন হরভজনের মণিপাল

পালটা ব্যাট করতে নেমে নিউ ইয়র্ক ৯.২ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ৯৪ রান তুলে ম্যাচ জিতে যায়। ২৫ বলে ৪৮ রানের ঝোড়ো ইনিংস খেলে নট-আউট থাকেন আসিফ আলি। তিনি ২টি চার ও ৪টি ছক্কা মারেন। ১৩ বলে ২২ রান করে অপরাজিত থাকেন ক্যাপ্টেন কায়রন পোলার্ড। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Vijay Hazare Trophy: জোড়া শতরানে মনোজদের রেকর্ড ভাঙলেন সুদীপ-অনুষ্টুপ, বিজয় হাজারের কোয়ার্টার ফাইনালে বাংলা

এছাড়া ১টি চার ও ১টি ছক্কার সাহায্যে ১২ বলে ১৪ রান করেন নিরোশন ডিকওয়েলা। রহমানউল্লাহ গুরবাজ ৩ বলে ১ রান করে আউট হন। ১টি বাউন্ডারির সাহায্যে ৩ বলে ৬ রান করে সাজঘরে ফেরেন মহম্মদ ওয়াসিম। ৪ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হয় নিউ ইয়র্ক স্ট্রাইকার্স।

ডেকানের হয়ে ট্রেন্ট বোল্ট ২ ওভারে ১৩ রানের বিনিময়ে ১টি উইকেট দখল করেন। ২৩ রান খরচ করে ১টি উইকেট নেন নুয়ান তুষারা। ২ ওভারে ১৩ রানের বিনিময়ে ১টি উইকেট নেন আন্দ্রে রাসেল। ম্যাচের সেরা হন আসিফ আলি। টুর্নামেন্টের সেরা ক্রিকেটারের পুরস্কার জেতেন আকিল হোসেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল ৯% ডিএ বাড়িয়ে করা হল ২৩৯ শতাংশ, রাজ্য সরকারি কর্মীদের দেওয়া হবে বকেয়াও ‘মুসলিম অপমানের’ অভিযোগ! হামারে বারাহ-র জন্য ধর্ষণের হুমকি পাচ্ছেন অভিনেত্রী সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৭ জুনের রাশিফল মিটে গেল ফারাক, ইদে উপহার রাজ্য সরকারের,চমক দিয়ে ফের DA বাড়ল এই সরকারি কর্মীদের কীভাবে শুরু হয়েছিল বকরি ইদ? জানুন বকরি ইদের কিছু অজানা তথ্য বকরি ইদের আনন্দ ভাগ করে নিন সকলের সঙ্গে, প্রিয়জনদের পাঠান উষ্ণ শুভেচ্ছা কেন বছরে দুবার পালন করা হয় ইদ? কী পার্থক্য ইদ-উল-ফিতর ও ইদ আল-আদাহ- এর মধ্যে?

T20 WC 2024

T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.