বাংলা নিউজ > ক্রিকেট > DY Patil T20 Cup 2024: এক বলেই আউট মণীশ পান্ডে, অনুকূলের লড়াই ব্যর্থ করলেন যুব বিশ্বকাপ মাতানো অর্শিন-সচিন

DY Patil T20 Cup 2024: এক বলেই আউট মণীশ পান্ডে, অনুকূলের লড়াই ব্যর্থ করলেন যুব বিশ্বকাপ মাতানো অর্শিন-সচিন

ডিওয়াই পাতিল টি-২০ কাপে ব্যাট হাতে চমক অর্শিনের। ফাইল ছবি- গেটি।

Jain Irrigation vs BPCL: ব্যাটে-বলে সফল অর্শিন কুলকার্নি, বিপিসিএলের বিরুদ্ধে ডিওয়াই পাতিল টি-২০ কাপে দাপুটে ইনিংস খেলেন সচিন ধাস।

মণীশ পান্ডে, রাহুল ত্রিপাঠী, সন্দীপ শর্মা, অনুকূল রায়ের মতো তারকা ক্রিকেটারদের বিরুদ্ধে মাঠে নেমে রং ছড়ালেন গত যুব বিশ্বকাপে ভারতের হয়ে মাঠে নামা দুই উঠতি তারকা। মূলত অর্শিন কুলকার্নি ও সচিন ধাসের পারফর্ম্যান্সে ভর করেই ডিওয়াই পাতিল টি-২০ কাপে বিপিসিএলকে হারিয়ে দিল জৈন ইরিগেশন।

শুক্রবার টস জিতে জৈন ইরিগেশনের ক্যাপ্টেন জয় বিস্তা শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান বিপিসিএলকে। সন্দীপ শর্মার নেতৃত্বাধীন বিপিসিএল শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ১৬৮ রান সংগ্রহ করে। ওপেন করতে নেমে দলের হয়ে সব থেকে বেশি ৩৭ রান করেন অখিল হারওয়াদকর। যদিও ৩৩টি বল খরচ করেন তিনি। অখিল ৪টি চার ও ১টি ছক্কা মারেন।

১৮ বলে ৩৪ রানের ঝোড়ো ইনিংস খেলেন অনুকূল রায়, যিনি ক'দিন পরেই কেকেআরের হয়ে আইপিএলে মাঠে নামবেন। অনুকূল ৩টি চার ও ২টি ছক্কা মারেন। ৩টি ছক্কার সাহায্যে ১৮ বলে ২৬ রান করে নট-আউট থাকেন শ্রেয়স গোপাল।

আরও পড়ুন:- NZ vs AUS: ইয়ংয়ের ধাক্কায় রান-আউট উইলিয়ামসন, নিউজিল্য়ান্ডকে ফলো-অনের লজ্জা থেকে মুক্তি দিল অস্ট্রেলিয়া

এছাড়া রাহুল ত্রিপাঠী ২টি বাউন্ডারির সাহায্যে ১৫ বলে ১৫ রান করেন। ১১ বলে ১৯ রান করেন রমনদীপ সিং। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। ১ বলেই আউট হয়ে বসেন মণীশ পান্ডে। ২টি বাউন্ডারির সাহায্যে ১১ বলে ১২ রান করেন একনাথ কেরকর।

জৈন ইরিগেশনের মায়াঙ্ক যাদব ৪ ওভারে ১টি মেডেন-সহ ২৬ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করেন। ৪ ওভারে ৩১ রানের বিনিময়ে ২টি উইকেট নেন প্রশান্ত সোলাঙ্কি। শুভম শর্মা ২ ওভারে ২১ রান খরচ করে ২টি উইকেট সংগ্রহ করেন। ৩ ওভারে ২২ রান খরচ করে ১টি উইকেট নেন অর্শিন কুলকার্নি।

আরও পড়ুন:- NZ vs AUS: ৯ উইকেটে ২৬৭ থেকে ৪০০-র দোরগোড়ায় অস্ট্রেলিয়া, হেজেলউডকে নিয়ে শেষ উইকেটে রেকর্ড পার্টনারশিপ গ্রিনের

পালটা ব্যাট করতে নেমে জৈন ইরিগেশন ১৯ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৭২ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ৬ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে তারা। ৫২ বলে ৮৪ রানের দুরন্ত ইনিংস খেলে অপরাজিত থাকেন অর্শিন কুলকার্নি। তিনি ১১টি চার ও ২টি ছক্কা মারেন। সচিন ধাস করেন ২৫ বলে ৩৭ রান। তিনি ৩টি চার ও ২টি ছক্কা মারেন। জয় বিস্তা ১৯ বলে ২৮ রান করেন। তিনি ৬টি চার মারেন।

আরও পড়ুন:- WPL 2024: উইমেন্স প্রিমিয়র লিগের এক ম্যাচে সব থেকে বেশি ছক্কা, শেফালি-মন্ধনার তাণ্ডবে ভেঙে গেল সর্বকালীন রেকর্ড

অনুকূল ৪ ওভারে ৩৬ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। কেকেআরের হয়ে মাঠে নামতে চলা আরও এক ক্রিকেটার সাকিব হুসেন ৪ ওভারে ৩৬ রান খরচ করে ২টি উইকেট তুলে নেন। ৪ ওভারে ৪০ রান খরচ করেও উইকেট পাননি সন্দীপ শর্মা। ম্যাচের সেরা হন অর্শিন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.