বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > IND vs PAK: বিরাটের জন্য নিজের দেশের সমর্থকদের সঙ্গে প্রকাশ্যে লড়াই করলেন পাকিস্তানি তরুণী

IND vs PAK: বিরাটের জন্য নিজের দেশের সমর্থকদের সঙ্গে প্রকাশ্যে লড়াই করলেন পাকিস্তানি তরুণী

নিজের দেশের সমর্থকদের সঙ্গে প্রকাশ্যে লড়াই করলেন পাকিস্তানের তরুণী (ছবি-এক্স)

একজন পাকিস্তানি মহিলা যিনি আবার বিরাট কোহলির বড় ভক্ত, তাঁর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়। তিনি বাবর আজমের চেয়ে বিরাট কোহলির বড় ভক্ত। পাকিস্তানের এই ভক্তের বক্তব্য বর্তমানে সকল বিরাট ভক্তের মন জিতছে। সেই ভক্ত বলেছিলেন যে একজন প্রতিবেশীকে পছন্দ করাটা একটি খারাপ বিষয় নয়।

যখনই ভারত বনাম পাকিস্তানের মধ্যে ক্রিকেট ম্যাচ হয়, কোনও না কোনও ভক্তের ভিডিয়ো ভাইরাল হয়। সেটা ছেলেও হতে পারে আবার মেয়েও হতে পারে। ক্যান্ডিতে ভারত বনাম পাকিস্তানের মধ্যকার এশিয়া কাপ ২০২৩ গ্রুপ পর্বের ম্যাচটি বৃষ্টিতে ভেস্তে গিয়েছিল, কিন্তু ম্যাচের পরে, একজন পাকিস্তানের তরুণী যিনি আবার বিরাট কোহলির বড় ভক্ত, তাঁর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়। তিনি বাবর আজমের চেয়ে বিরাট কোহলির বড় ভক্ত। পাকিস্তানের এই ভক্তের বক্তব্য বর্তমানে সকল বিরাট ভক্তের মন জিতছে। সেই ভক্ত বলেছিলেন যে একজন প্রতিবেশীকে পছন্দ করাটা একটি খারাপ বিষয় নয়।

আসলে, ভারত বনাম পাকিস্তান ম্যাচ যখন বৃষ্টির কারণে শেষ হয়ে যায়, তখন দুই দলের সমর্থকরা স্টেডিয়াম থেকে বেরিয়ে আসেন। এদিকে, পাকিস্তান দলের একজন মহিলা ভক্ত, যিনি নিজেও বিরাট কোহলির ভক্ত ছিলেন, তিনিও হতাশ হয়ে পড়েন কারণ এক, ম্যাচটি শেষ হয়নি এবং দ্বিতীয়ত, বিরাট কোহলি তাড়াতাড়ি আউট হয়ে যান। এই তরুণী বলেছেন যে তিনি বিরাটের ভক্ত হওয়ার কারণে এক গালে পাকিস্তানের পতাকা এবং অন্য গালে ভারতের পতাকার ছবি রাঙিয়েছেন।

এই ভিডিয়োতে তাঁকে বলতে শোনা যায়, ‘বিরাট কোহলি আমার প্রিয় খেলোয়াড়। আমি এখানে বিশেষভাবে তার জন্য এসেছি। আমি তাঁকে দেখতে চেয়েছিলাম এবং আমি আশা করেছিলান যে বিরাট কোহলি সেঞ্চুরি করবেন। কিন্তু আমার মন ভেঙেছে।’ একই সময়ে, যখন তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি ভারত এবং পাকিস্তান উভয়কেই সমর্থন করছেন, তখন তিনি তার গালের দিকে ইঙ্গিত করে বলেছিলেন, ‘একদিকে পাকিস্তানের পতাকা এবং অন্যদিকে ভারতের পতাকা এবং উভয়ই একসঙ্গে।’

এর পরে, একজন ব্যক্তি যখন মেয়েটিকে এটি করার কারণ জিজ্ঞাসা করেন, তখন মেয়েটির উত্তর হৃদয় জিতে নেয়। মেয়েটি বলে, ‘চাচা, প্রতিবেশীদের ভালোবাসা খারাপ কিছু নয় নিশ্চয়, তাই না?’ একই সময়ে, যখন তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে আপনাকে যদি বিরাট কোহলি এবং বাবর আজমের মধ্যে একজনকে বেছে নিতে বলা হয় তবে আপনি ককে বেছে নেবেন? জবাবে মেয়েটি বলেছিল, ‘বিরাট কোহলি।’ এরপরে সকলেই এই মহিলাকে সমর্থন করছেন। পাকিস্তানের এই মহিলা ভক্তদের জন্যই বর্তমানে ক্রিকেটের ছবিটা বিশ্ব দরবারে আরও উচ্চতায় উঠছে।

বন্ধ করুন