বাংলা নিউজ > ক্রিকেট > WBBL 2023: স্পিনের জাদু বুঝতেই পারলেন না ব্যাটার! WBBL-য়ে শেন ওয়ার্নকে মনে করালেন চার্লি-ভিডিয়ো

WBBL 2023: স্পিনের জাদু বুঝতেই পারলেন না ব্যাটার! WBBL-য়ে শেন ওয়ার্নকে মনে করালেন চার্লি-ভিডিয়ো

ওয়ার্নকে মনে করালেন চার্লি। ছবি-টুইটার

বিগ ব্যাশ লিগে স্পিনের জাদু দেখালেন চার্লি। বিপক্ষের ব্যাটার বুঝতেই পারলেন না বল। সেই সঙ্গে প্রাক্তন অজি তারকা শেন ওয়ার্নকে মনে করালেন চার্লি।

তাঁর বল দেখলে মনে হতেই পারে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার শেন ওয়ার্নের কথা। মহিলাদের বিগ ব্যাশ লিগে এমনই এক ঘটনা দেখল গোটা ক্রিকেট বিশ্ব। বিগ ব্যাশ লিগে শুক্রবার মুখোমুখি হয় ব্রিসবেন হিট এবং মেলবোর্ন স্টারস। আর সেই ম্যাচে প্রথমে ব্যাট করে ব্রিসবেন। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৪ উইকেট হারিয়ে ১৫০ রান তোলে তারা। দুর্দান্ত ব্যাটিং করেন জর্জিয়া ভোল। তিনি ৪০ বলে করেন ৪৮ রান। তাঁর ইনিংসটি সাজানো ছিল মাত্র ৭টি বাউন্ডারির সাহায্যে। এছাড়াও চার্লি নট মাত্র ১৪ বলে ৪১ রানের ইনিংস খেলেন ৪টি বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারির সাহায্য়ে।

১৫১ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নামে মেলবোর্ন। শুরুতেই ধাক্কা খায় তারা। পরপর উইকেট হারাতে থাকে মেলবোর্ন। ম্যাচের একেবারে শুরুতেই চমকে দেন চার্লি নট। সোফিয়া ডুঙ্কলেকে বোল্ড করে ফিরেয় দেন তিনি। বলা ভালো এদিন ডুঙ্কলে যে বলটিতে আউট হলেন, তা যে কেউ সেই বল ছেড়ে দিত। এদিন তিনিও তাই করেন। কিন্তু বলটি এই ভাবে টার্ন করবে তা বুঝতে পারেননি এই ব্যাটার। বাইরে থেকে বলটি ভিতরে প্রবেশ করে উইকেটে লাগে। বোল্ড হয়ে ফিরে যান সোফিয়া। স্বাভাবিক ভাবেই চার্লির এই বোলিং মনে করিয়ে দিচ্ছে শেন ওয়ার্নকে।

যার বলে বেশ চাপে থাকতেন ব্যাটাররা। বল পিচে পড়ার পর কীভাবে ব্যাটারের কাছে আসবে, তা বোঝা বেশ কঠিন হত। এদিন ঠিক তেমনই দেখা গেল। এমনকী চার্লি নিজেও তা বুঝতে পারেননি। সোফিয়া অবাক হয়ে তাকিয়ে রইলেন। এমন বলে যে কেউ অবাক হতে বাধ্য। প্রথমেই উইকেট হারানোর ফলে বেশ চাপে পড়ে যায় মেলবোর্ন। মেগ ল্যানিংও ৫ রান করে ফিরে যান। যদিও এই ম্যাচে অ্যালিস ৪৩ বলে ৫২ রান করেন ৪টি বাউন্ডারি এবং ১টি ওভার বাউন্ডারির সৌজন্যে।

এছাড়াও কিম গ্রা মাত্র ২৭ বলে ৪৫ রানের ইনিংস খেলেন ৭টি বাউন্ডারির সৌজন্যে। নির্ধারিত ওভারে মাত্র ৭ উইকেট হারিয়ে ১৩৭ রান তোলে মেলবোর্ন। ১৩ রানে ম্যাচ জিতে নেয় ব্রিসবেন। তবে এদিন দুর্দান্ত বোলিং করা চার্লি নট ৩ ওভার হাত ঘুরিয়ে মাত্র ১৩ রান দিয়ে ২টি উইকেট তুলে নেন। ম্যাচের সেরাও হয়েছেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

জয় শাহ, রজার বিনি, নির্বাচকদের ইশানের সঙ্গে বসে কথা বলা উচিত ছিল- দাবি সৌরভের নিজেই দেখি মাটিতে বসে পড়ল, ধোনির আতিথেয়তায় মুগ্ধ মাত্র একটি ODI খেলা প্রাক্তনী কেবল রচনার সঙ্গে মমতার নাচ নয়! রবিবারের দিদি নম্বর ওয়ানে থাকছে আর কোন চমক? ৪৩০ ফুটের গ্রহাণু এগিয়ে আসছে পৃথিবীর দিকে, কী হতে পারে এর ফলে বজায় ২০২১-র 'ট্র্যাডিশন', বাংলার আসনের নাম বলতে গিয়ে হোঁচট BJP-র জাতীয় নেতার ‘আমি যে কত লোকের সঙ্গে লিভ ইন করেছি…’, জাতীয় পুরস্কার নিয়ে কটাক্ষে জবাব ইমনের থারুরকে হারাতে IT মন্ত্রীকে নামাল BJP, ভোট ময়দানে সুষমার মেয়ে,একাধিক প্রাক্তন CM কেমন কাটবে রবিবার দিনটি? জেনে নিন ৩ মার্চের রাশিফল, ১২টি রাশির জন্য নন্দীমুখ থেকে দধিমঙ্গল, সবটাই নিয়ম মেনে সারলেন কাঞ্চন-শ্রীময়ী দুর্ঘটনার পর প্রাক্তন সংসার টানতে ফের পরাগকেই বিয়ে করবে শিমুল! বিরক্ত দর্শকরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.