বাংলা নিউজ > ক্রিকেট > DC vs GT, IPL 2024: বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো

DC vs GT, IPL 2024: বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন? -ভিডিয়ো

বিধ্বংসী মেজাজে ব্যাট করার পরেও ক্ষমা চাইলেন পন্ত, কিন্তু কার কাছে, কেন?

Delhi Capitals vs Gujarat Titans: গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ৪৩ বলে অপরাজিত ৮৮ রানের ঝোড়ো একটি ইনিংস খেলে পন্ত দিল্লিকে দু'শোর গণ্ডি পার করিয়ে দেন। তাঁর ইনিংসে ছিল ৮টি ছক্কা এবং পাঁচটি চার। এমন ইনিংস খেলার পরেও, কেন ম্যাচের পর ক্ষমা চাইলেন দিল্লির অধিনায়ক? কার কাছেই বা ক্ষমা চাইলেন তিনি।

ঋষভ পন্ত যেন ধীরে ধীরে চেনা ছন্দে ফিরছেন। বুধবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ম্যাচে বিধ্বংসী মেজাজে ছিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। ৪৩ বলে অপরাজিত ৮৮ রানের ঝোড়ো একটি ইনিংস খেলে পন্ত দিল্লিকে দু'শোর গণ্ডি পার করিয়ে দেন। তাঁর ইনিংসে ছিল ৮টি ছক্কা এবং পাঁচটি চার। এর মধ্যে একটি ছক্কা সম্প্রচারকারী চ্যানেলের এক ক্যামেরাপার্সনকে সরাসরি আঘাত করে। পরে অবশ্য অনিচ্ছাকৃত এই ভুলের জন্য আন্তরিক ভাবে ক্ষমা চেয়ে নেন পন্ত।

আরও পড়ুন: শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না গুজরাট, ৪ রানে জিতে অক্সিজেন পেল দিল্লি

দোষ না করেও ক্ষমা চাইলেন পন্ত

আইপিএলের তরফে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে, সেখানে দেখা গিয়েছে, ম্যাচের পর দলের কোচ রিকি পন্টিংকে সঙ্গে করে নিয়ে এসে পন্ত সেই ক্যামেরাম্যানের কাছে তাঁর দ্রুত আরোগ্য কামনা করে ক্ষমা চেয়ে নিচ্ছেন। সেই ভিডিয়োতে পন্তকে বলতে শোনা গিয়েছে, ‘দুঃখিত দেবাশিস ভাই। আপনাকে আঘাত করার কোনও ইচ্ছা আমার ছিল না। আশা করি, দ্রুত সুস্থ হয়ে উঠবেন। আগামী দিনের জন্য অনেক শুভেচ্ছা।’ এই ভিডিয়োটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের তরফে পোস্ট করা হলে, তা সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে। ঋষভ পন্তের এমন ব্যবহারে মুগ্ধ নেটিজেনরা।

ম্যাচের সংক্ষিপ্ত ফল

প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে, বুধবার ঘরের মাঠে গুজরাট টাইটান্সের বিরুদ্ধে এই ম্যাচটি জেতা খুবই গুরুত্বপূর্ণ ছিল দিল্লির কাছে। বুধবার অরুণ জেটলি স্টেডিয়ামে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর শেষ হাসি হাসেন ঋষভ পন্তই। টস হেরে এদিন প্রথমে ব্যাট করতে নেমেছিল দিল্লি ক্যাপিটালস। ব্যাট হাতে ইনিংসের শুরুটা যতটা খারাপ করেছিল দিল্লি, শেষটা কিন্তু ততটাই বিধ্বংসী মেজাজে করে তারা।

আরও পড়ুন: শেষ ২ ওভারে দিল্লি হাফসেঞ্চুরি করল, পন্ত-স্টাবস ঝড়ে স্কোর ১৭১ থেকে পৌঁছে গেল ২২৪-এ, হল বড় রেকর্ড

পাওয়ার প্লে-র শেষে ৪৪ রানে ৩ উইকেট হারিয়ে একেবারে কেঁপে গিয়েছিল দিল্লি ক্যাপিটালস। কিন্তু এর পরেই ম্যাচের রং বদলাতে শুরু করেন অক্ষর প্যাটেল এবং ঋষভ পন্ত মিলে। দু'জনে চতুর্থ উইকেটে স্কোরবোর্ডে ১১৩ রান যোগ করেন। এতে পায়ের তলার জমি খুঁজে পায় দিল্লি ক্যাপিটালস। ৪৩ বলে ৬৬ করে অক্ষর সাজঘরে ফিরলে, ক্রিজে আসেন ত্রিস্তান স্টাবস। তার পরেই দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বয়ে যায় সুনামী। দিল্লির ইনিংসের ১৮তম ওভারে আসে ১৪ রান। ১৯তম ওভারে হয় ২২ রান। আর ২০তম ওভারে ৩১ রান যোগ করে দিল্লি ক্যাপিটালস। ৪৩ বলে ৮৮ করে অপরাজিত থাকেন দিল্লির অধিনায়ক।ত্রিস্তান স্টাবস আবার ৭ বলে ২৬ করে অপরাজিত থাকেন। ৪ উইকেটে ২২৪ রান করে দিল্লি।

আরও পড়ুন: ৩ উইকেট পেলেও, কোটা পূরণ করলেন না সন্দীপ, ০/৭৩ পরিসংখ্যানে বল করে লজ্জার নজির মোহিতের

রান তাড়া করতে নেমে শুরুতেই ধাক্কা খায় গুজরাট। দলের যখন ১৩ রান, তখন ৫ বলে ৬ করে সাজঘরে ফেরেন শুভমন গিল। ঋদ্ধিমান সাহা ২৫ বলে ৩৯ করে আউট হন। সাই সুদর্শন অবশ্য ৩৯ বলে ৬৫ রান করেন। ডেভিড মিলার ২৩ বলে ৫৫ রানের অনবদ্য ইনিংস খেলেন। তবে শেষরক্ষা হয়নি। নয়ে নেমে সাই কিশোরের ৬ বলে ১৩ রান এবং রশিদ খানের ১১ বলে অপরাজিত ২১ রান গুজরাটের তরী পার করতে পারেনি। শেষ ওভারে রশিদ চেষ্টা করেছিলেন। মুকেশ কুমারকে পিটিয়ে ১৪ রানও নিয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি ৮ উইকেটে ২২০ রানে থামে টাইটান্সের ইনিংস। ৪ রানে তারা ম্যাচটি হেরে যায়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 10 ওভার শেষে West Indies-র স্কোর 128/1 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.