বাংলা নিউজ > ক্রিকেট > ক্রিকেট দলের নতুন স্পনসর পেল ইস্টবেঙ্গল, গুরুদায়িত্ব দেওয়া দল সন্দীপ পাতিলকে

ক্রিকেট দলের নতুন স্পনসর পেল ইস্টবেঙ্গল, গুরুদায়িত্ব দেওয়া দল সন্দীপ পাতিলকে

নতুন স্পনসরের সঙ্গে চুক্তি সারল ইস্টবেঙ্গল। ছবি- শ্রাচি গ্রুপ টুইটার।

ISL-এর চলতি মরশুমে প্রথম জয়ের পরেই নতুন স্পনসর পেল ইস্টবেঙ্গল ক্লাব। যদিও ফুটবলে নয়, ক্রিকেটে।

আইএসএলের নতুন মরশুমে প্রথম জয় তুলে নেওয়ার ঠিক পরেই নতুন স্পনসরের সঙ্গে চুক্তি সারল ইস্টবেঙ্গল। যদিও ফুটবলের নয়, বরং লাল-হলুদ শিবিরের ক্রিকেট দল পেল নতুন পৃষ্ঠপোষক। সোমবার শহরের এক অভিজাত হোটেলে শ্রাচি গ্রুপের সঙ্গে অনুষ্ঠানিকভাবে গাঁটছড়া বাঁধে ইস্টবেঙ্গল ক্লাব। আগামী তিন বছরের জন্য ইস্টবেঙ্গলের ক্রিকেট দলের টাইটেল স্পনসর হল শ্রাচি গ্রুপ।

একই সঙ্গে এদিন ইস্টবেঙ্গল ক্রিকেট দলের প্রধান পরামর্শদাতা হিসেবে ঘোষণা করা হয় সন্দীপ পাতিলের নাম। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা এদিন উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। পাশাপাশি ভারতের মহিলা ক্রিকেট দলের প্রাক্তন ক্যাপ্টেন ঝুলন গোস্বামী ও প্রখ্যাত কোচ রাজীব দত্তকেও অন্যতম পরামার্শদাতা হিসেবে নিয়োগ করা হয়। ঝুলন মূলত মহিলা ক্রিকেটের উন্নয়নে কাজ করতে আগ্রহী।

ইস্টবেঙ্গলের নতুন স্পনসর ঘোষণা অনুষ্ঠানে ছিল রীতিমতো চাঁদের হাট। বাংলার ক্রিকেটমহলের বহু পরিচিত মুখ উপস্থিত ছিলেন সেখানে। সিএবি সভাপতি স্নেহাশিস গঙ্গোপাধ্যায় ছাড়াও অভিষেক ডালমিয়া, শরদিন্দু মুখোপাধ্যায়, রণদেব বসুরাও আমন্ত্রিত ছিলেন অনুষ্ঠানে। এছাড়াও একাধিক প্রাক্তন ক্রিকেটার ও সিএবি কর্তার পা পড়ে সেখানে। ছিলেন ইস্টবেঙ্গলের ঘরের ছেলে হিসেবে পরিচিত বহু প্রাক্তন ফুটবলার। ইস্টবেঙ্গলের ক্লাব কর্তারা তো হাজির ছিলেনই।

আরও পড়ুন:- World Cup 2023: বিশ্বকাপে অস্ট্রেলিয়া সব থেকে বেশি ম্যাচ হেরেছে ভারত-পাকিস্তানের কাছে- ৯ দলের বিরুদ্ধে অজিদের রেকর্ড

স্বাভাবিকভাবেই ইস্টবেঙ্গলের ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠানে হাজির ছিলেন কোচ আব্দুল মুনায়েম ও উপদেষ্টা সম্বরণ বন্দ্যোপাধ্যায়। শ্রাচি গ্রুপের সঙ্গে হাত মেলানোর পরে ইস্টবেঙ্গল বাংলার ক্রিকেটে নতুন উচ্চতা ছোঁবে বলেই বিশ্বাস লাল-হলুদ কোচের।

অনুষ্ঠান মঞ্চেই ইস্টবেঙ্গল ক্লাব সচিব কল্যাণ মজুমদার ও শ্রাচি গ্ৰুপের ম্যানেজিং ডিরেক্টর রাহুল টোডি চুক্তিপত্রে সই করেন। ইস্টবেঙ্গলের সঙ্গে স্পনসরশিপ চুক্তি সারার পরে টোডি জানান যে, আগামী দিনে যাতে বাংলা থেকে নতুন নতুন ক্রিকেট প্রতিভা উঠে আসে এবং আইপিএলের মতো টুর্নামেন্টে আরও বেশি করে বাংলার ক্রিকেটারদের দেখা যায়, সেই উদ্দেশ্য নিয়েই তিনি ক্রিকেটের আঙিনায় পা দিলেন।

আরও পড়ুন:- World Cup 2023: ট্র্যাডিশনাল রং, তবে দুর্দান্ত সব নকশা, দেখে নিন ১০ দলের বিশ্বকাপের জার্সি, আপনার পছন্দ কোনটি?

অনুষ্ঠানে সন্দীপ পাতিলের হাতে ইস্টবেঙ্গলের শতবর্ষের স্মারক তুলে দেওয়া হয়। সেই সঙ্গে প্রাক্তন ভারতীয় তারকাকে ক্লাবের আজীবন সদস্যপদও দেওয়া হয় লাল-হলুদ শিবিরের তরফে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ঘূর্ণিঝড় রেমালের জেরে বাংলায় একগুচ্ছ ট্রেন বাতিল করা হল, কোনগুলি? রইল তালিকা 'নরেন্দ্র মোদী সরকার ক্ষমতায় ফিরলে দেশের সর্বনাশ, রাম মন্দির বানিয়ে বদল হয় না' সুগার কবজায় রাখতে বাদাম খান রোজ? এই বাদামটা খেলে কাজ হবে দ্রুত ঘাটাল লোকসভা কেন্দ্র ২০২৪: দেব-হিরণের লড়াই, অতীতে পাল্লা ভারি ছিল কার সাইকেলে চেপে লাল টুকটুকে দিন আনতে চলেছেন,ছবি পোস্ট সিপিএমের, নেটপাড়ায় হাসির রোল কাঁথি লোকসভা কেন্দ্র ২০২৪: অধিকারী গড়ে প্রভাব ধরে রাখার লড়াই দর্শনার 'ভাইরাল বেবি' আইটেম নম্বরে গাড়ির মধ্যেই নাচ সৌরভের ‘পুরী... আমি শুধু তোমার, সব শান্তি এখানেই…’, ফের জগন্নাথের টানে ছুটে গেলেন ইমন অলিম্পিক্সের আগে বিদেশে ট্রেনিং করবেন লক্ষ্য,সিন্ধু, খরচ বহন করবে ক্রীড়ামন্ত্রক মিশনের সেই সেবক ভবনে শিলিগুড়ির মেয়র, মিউটেশনের নথি তুলে দিলেন মহারাজের হাতে

Latest IPL News

কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.