বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 শুরু হওয়ার আগেই MI ভক্তদের জন্য সুখবর! ফিট হওয়ার খবর দিলেন তারকা ব্যাটার

IPL 2024 শুরু হওয়ার আগেই MI ভক্তদের জন্য সুখবর! ফিট হওয়ার খবর দিলেন তারকা ব্যাটার

অস্ত্রোপচারের পরে সূর্যকুমার যাদব (ছবি-PTI) (PTI)

সূর্যকুমার যাদব তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর অস্ত্রোপচার সংক্রান্ত বিভ্রান্তি নিয়ে কথা বলেছেন। তিনি একটি তথ্যপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। নিজের বার্তায়, সূর্যকুমার যাদব প্রাপ্ত সমর্থন এবং ভালবাসার জন্য সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

আর কিছুদিন পরেই শুরু হতে চলেছে ২০২৪ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ। তার আগে নিজের ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন সূর্যকুমার যাদব।সাম্প্রতিক তাঁর অস্ত্রোপচার সংক্রান্ত সমস্ত জল্পনা-কল্পনার অবসান ঘটিয়েছেন সূর্যকুমার যাদব। তিনি স্পষ্ট করে দিয়েছেন যে তাঁর অস্ত্রোপচার কী কারণে করা হয়েছিল। তিনি জানিয়েছেন, ২০২৩ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরের সময় গোড়ালির আঘাতের জন্য নয়, তাঁর অস্ত্রোপচার করা হয়েছে স্পোর্টস হার্নিয়ার জন্য। ৩৩ বছর বয়সী সূর্যকুমার যাদব ২০২৩ সালের ডিসেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরের সময় গোড়ালিতে চোট পেয়ে খেলার বাইরে চলে যান সূর্যকুমার যাদব। জানুয়ারিতে অস্ত্রোপচারের জন্য জার্মানির মিউনিখে গিয়েছিলেন তিনি। এই সময়ে তিনি জানিয়েছেন, আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) মুম্বই ইন্ডিয়ান্স (MI) ফ্র্যাঞ্চাইজির প্রতিনিধিত্ব করে প্রত্যাবর্তন করতে পারেন।

আরও পড়ুন… IND vs ENG: ব্যাজবল ফ্লপ হতেই বদলে গেল ব্রেন্ডন ম্যাককালামের সুর! খেলায় বদল আনতে চান ইংল্যান্ডের কোচ

সূর্যকুমার যাদব তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর অস্ত্রোপচার সংক্রান্ত বিভ্রান্তি নিয়ে কথা বলেছেন। তিনি একটি তথ্যপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। নিজের বার্তায়, সূর্যকুমার যাদব প্রাপ্ত সমর্থন এবং ভালবাসার জন্য সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন। সূর্যকুমার যাদব ভক্তদের আশ্বস্ত করেছেন যে তার পুনরুদ্ধারের রাস্তা ভালভাবে এগিয়ে চলেছে। শীঘ্রই ক্রিকেটে ফিরে আসার ইঙ্গিত দিয়েছেন সূর্যকুমার যাদব।

আরও পড়ুন… প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের দৌড় থেকে ছিটকে গেলেন বজরং পুনিয়া, রবি দাহিয়া!

ফিটনেস নিয়ে বড় আপডেট দিয়েছেন সূর্যকুমার যাদব

সূর্যকুমার যাদব বলেছেন, ‘সবাইকে নমস্কার, শুভ সকাল। আশা করি, আপনারা সকলে ভালোই আছেন। শুধু কয়েকটা বিষয় পরিষ্কার করতে চেয়েছিলেন, আমি মনে করি, একটু বিভ্রান্তি হচ্ছে। যারা জানেন না তাদের জন্য বলি যে কয়েক সপ্তাহ আগে আমার গোড়ালিতে নয়, স্পোর্টস হার্নিয়ায় অপারেশন করা হয়েছিল। পুনরুদ্ধারের রাস্তা সত্যিই ভালো যাচ্ছে. আপনাদের ভালবাসা এবং সমর্থনের জন্য সকলকে ধন্যবাদ, শীঘ্রই দেখা হবে।’

কী লিখলেন সূর্যকুমার যাদব? (ছবি:ইনস্টাগ্রাম)
কী লিখলেন সূর্যকুমার যাদব? (ছবি:ইনস্টাগ্রাম)

অস্ত্রোপচার সম্পর্কে কী বিভ্রান্তি ছিল

সূর্যকুমার যাদব দক্ষিণ আফ্রিকায় তার গোড়ালিতে আঘাত পেয়েছিলেন। তাই তাঁর অস্ত্রোপচার সম্পর্কে কিছু বিভ্রান্তি ছিল। কারণ কিছু লোক ভেবেছিল যে তার গোড়ালির অস্ত্রোপচার হয়েছে। এর আগে, জানুয়ারিতে তার অস্ত্রোপচারের পরে, সূর্যকুমার একটি ছবি শেয়ার করেছিলেন যাতে বলা হয় যে তিনি খুব তাড়াতাড়ি ফিরে আসব।

আরও পড়ুন… ভিডিয়ো: BAN vs SL 3rd T20I ম্যাচে দারুণ রান আউট করে ধোনির স্মৃতিকে ফিরিয়ে আনলেন লিটন দাস

অধীর আগ্রহে প্রত্যাবর্তনের অপেক্ষায়

মুম্বই ইন্ডিয়ান্স (এমআই) তারকা, যিনি আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মরশুমে প্রত্যাবর্তনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তার গোড়ালির চোটের পর থেকে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন। যাইহোক, রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতের অধিনায়কত্ব করার সময় তাঁর নেতৃত্বের ক্ষমতা উজ্জ্বল হয়েছিল। দক্ষিণ আফ্রিকা সফরে সূর্যকুমারের ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন।

ক্রিকেট খবর

Latest News

দেওরের বিয়েতে ঘুমে ঢুলে পড়ছেন শ্লোকা! ভিডিয়ো ভাইরাল হতেই কী বলছে নেটপাড়া? চলতি বছরে ৪০,০০০ ফ্রেশার নিয়োগ করবে টিসিএস, প্রচুর চাকরি আইটি সেক্টরে বার বার বারো বার, সুপ্রিম কোর্টে ফের পিছিয়ে গেল DA মামলার শুনানি অজি সফরের ভারতীয় দলে বাংলার সাইকা, দেখুন এ-দলের মাল্টি ফর্ম্যাট সিরিজের স্কোয়াড সারেগামাপা-র মঞ্চ তাঁকে ফিরিয়ে দিয়েছিল, মেয়ের হাত ধরেই স্বপ্ন পূরণ সানিয়ার মায়ের ধোনিকে বিহারি বলে কটাক্ষ করে জিভাকে আক্রমণ, বিতর্কিত পোস্টে চটল নেটপাড়া অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.