বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: BAN vs SL 3rd T20I ম্যাচে এমন কিছু ঘটেছিল যা বাইশ গজে ধোনির স্মৃতিকে ফিরিয়ে আনল

ভিডিয়ো: BAN vs SL 3rd T20I ম্যাচে এমন কিছু ঘটেছিল যা বাইশ গজে ধোনির স্মৃতিকে ফিরিয়ে আনল

মহেন্দ্র সিং ধোনির মতো রান আউট করলেন লিটন দাস (ছবি-এক্স)

এই ম্যাচে বাংলাদেশের উইকেটরক্ষক লিটন দাস এমন কিছু করেছেন যা মহেন্দ্র সিং ধোনির কথা মনে করিয়ে দিল। একটা সময়ে মহেন্দ্র সিং ধোনি প্রতিপক্ষ ব্যাটারদের যে ভাবে রান আউট করতেন, এদিন অনেকটা সেভাবেই একটি রান আউট করেছেন লিটন দাস।

বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত জয় পেয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। সিলেটে দুই দলের মধ্যে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয় যেখানে শ্রীলঙ্কা ২৮ রানে জয়লাভ করে। এই ম্যাচটি ছিল নিষ্পত্তিমূলক এবং এই জয়ের ফলে সিরিজ জিতে নেয় শ্রীলঙ্কা। কিন্তু এই ম্যাচে বাংলাদেশের উইকেটরক্ষক লিটন দাস এমন কিছু করেছেন যা মহেন্দ্র সিং ধোনির কথা মনে করিয়ে দিল। একটা সময়ে মহেন্দ্র সিং ধোনি প্রতিপক্ষ ব্যাটারদের যে ভাবে রান আউট করতেন, এদিন অনেকটা সেভাবেই একটি রান আউট করেছেন লিটন দাস।

আরও পড়ুন… Ranji Trophy Final 1st Day: ধবল-শার্দুলের গতিতে বেকায়দায় বিদর্ভ! প্রথম দিনের শেষে ১৯৩ রানে এগিয়ে মুম্বই

রান আউটটা কেমন ভাবে হয়েছিল?

প্রথমে ব্যাট করে শ্রীলঙ্কা পুরো ২০ ওভার খেলে ৭ উইকেট হারিয়ে ১৭৪ রান করে। বাংলাদেশ দল ১৯.৪ ওভারে ১৪৬ রানে অলআউট হয়ে ম্যাচটি হেরে যায়। তবে এর মধ্যে বিস্ময়কর কাজ করলেন লিটন দাস। শ্রীলঙ্কার ইনিংসের শেষ ওভার চলছিল। এই ওভারের শেষ বলটি খেলেন দাসুন শানাকা। লং অনের দিকে শট খেলেন তিনি। প্রথম রান সহজেই শেষ করে দ্বিতীয় রানের জন্য দৌড়ে যান তিনি। এরপর ফিল্ডার রিশাদ হুসেন বল ফিল্ড করে স্ট্রাইকারের এন্ডের দিকে ছুড়ে দেন। পিছন থেকে ছুটে আসেন লিটন দাস। বলটি স্টাম্পের লাইন থেকে দূরে ছিল এবং তাই তিনি দূরে গিয়ে বলটি ধরেন কিন্তু যেহেতু তিনি স্টাম্প থেকে অনেকটাই দূরে ছিলেন, তাই তিনি তার হাত পিছনে সরিয়ে স্টাম্পের দিকে বলটি ছুড়ে দেন। বল সোজা স্টাম্পে গিয়ে লাগে এবং রান আউট হয়ে যান শানাকা। ইংল্যান্ডের বিরুদ্ধে ঠিক একই রকম রান আউট করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। এরপর ধোনি স্টাম্পের অনেক এগিয়ে মহম্মদ শামির থ্রো ক্যাচ করেন এবং স্টাম্পের দিকে না তাকিয়ে স্টাম্পে থ্রো মেরে প্রতিপক্ষ ব্যাটারকে আউট করেছিলেন।

আরও পড়ুন… IND vs ENG: মনে হয় এটা চিয়ারলিডারদের নিয়ে গড়া একটি ব্যাকরুম দল- স্টোকসদের সমালোচনায় মাইকেল ভন

আরও পড়ুন… IPL 2024: লম্বা চুল, জোড়া ব্যাট নিয়ে অনুশীলনে নেমে পড়লেন ধোনি, নেটে ছক্কা হাঁকালেন মাহি! দেখুন ভিডিয়ো

ম্যাচটি কেমন হয়ে ছিল?

শ্রীলঙ্কার হয়ে কুশল মেন্ডিস করেন ৮৬ রান। তিনি ছাড়া আর কোনও ব্যাটসম্যান বড় রান করতে পারেননি। ১৯ রান করেন শানাকা। বাংলাদেশের ব্যাটিং ব্যর্থ। দলের টপ অর্ডার পুরোপুরি ব্যর্থ। শেষ পর্যন্ত লড়েছেন রিশাদ হোসেন। হোসেন ৩০ বলে ৫৩ রান করেন। সাতটি চার মারেন তিনি। ২১ বলে ৩১ রান করেন তাসকিন আহমেদ। নিজের ইনিংসে তিনটি চার ও দুটি ছক্কা মেরেছেন। শ্রীলঙ্কার হয়ে ৫ উইকেট নেন নুয়ান থুশারা। দুটি সাফল্য পেয়েছেন ওয়ানিন্দু হাসারাঙ্গা।

ক্রিকেট খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.