বাংলা নিউজ > ক্রিকেট > Imad Wasim smoking during PSL 2024 Final: PSL ফাইনালের মধ্যে ড্রেসিংরুমে সিগারেট টান পাক তারকার! তার আগেই গড়েন ইতিহাস

Imad Wasim smoking during PSL 2024 Final: PSL ফাইনালের মধ্যে ড্রেসিংরুমে সিগারেট টান পাক তারকার! তার আগেই গড়েন ইতিহাস

ড্রেসিংরুমে বসে ধূমপান ইমাদ ওয়াসিমের। (ছবি সৌজন্যে এক্স)

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফাইনালে পাঁচ উইকেট নেন ইমাদ ওয়াসিম। আর ম্যাচের মধ্যে সেই ইমাদকে সিগারেটে টান দিতে দেখা যায়। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। মুলতান সুলতানসের বিরুদ্ধে পাঁচ উইকেট নেন ইসলামাবাদ ইউনাইটেডের তারকা।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ইতিহাসে প্রথম বোলার হিসেবে ফাইনালে পাঁচ উইকেট নিয়েছেন। তারপরই ড্রেসিংরুমে বসে মনের সুখে সিগারেটে টান দিতে দেখা গেল পাকিস্তানের তারকা ক্রিকেটার ইমাদ ওয়াসিমকে। আর সবথেকে বড় বিষয় হল যে ম্যাচ শেষ হওয়ার আগেই সুখটান দিতে থাকেন ইসলামাবাদ ইউনাইটেডের তারকা। এমনকী তখনও মহম্মদ রিজওয়ানদের মুলতান সুলতানসের ব্যাটিং চলছিল। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ইমাদের স্টাইল দেখে মজেছেন নেটিজেনরা। অনেকে তো বলছেন যে ফাইনালে পাঁচ উইকেট নিয়ে বিপক্ষকে ধ্বংস করে দেওয়ার পরে একটা সিগারেটে তো টান দেওয়াই যেতে পারে। অনেকে আবার প্রশ্ন তুলতে শুরু করেছেন যে ম্যাচের মধ্যেই ড্রেসিংরুমে বসে সিগারেটে টান দেওয়া যায়?

সোমবার ইমাদের যে ছবি ভাইরাল হয়েছে, তা মুলতানের ইনিংসের ১৮ তম ওভারে হয়েছে। ১৭.৪ ওভারে ১২৭ রানে নয় উইকেট হারিয়ে ধুঁকছিল মুলতান। আর ড্রেসিংরুমে বসে সিগারেটে টান দিচ্ছিলেন ইসলামাবাদের তারকা। যিনি পিএসএল ফাইনালে চার ওভারে মাত্র ২৩ রান দিয়ে পাঁচ উইকেট নেন। তাঁর সেই দুরন্ত বোলিংয়ের সুবাদেই ফাইনালে নয় উইকেটে ১৫৯ রানের বেশি তুলতে পারেনি মুলতান। তাও ইমাদের বোলিং কোটা শেষ হয়ে যাওয়ার পরে দশম উইকেটে ৩২ রান যোগ করেন ইফতিকার আহমেদ এবং মহম্মদ আলি।

আরও পড়ুন: BAN vs SL: সিরিজ জিতে হেলমেট সেলিব্রেশন মুশফিকুরের, কমছে না বাংলাদেশ-শ্রীলঙ্কার লড়াইয়ের ঝাঁঝ- ভিডিয়ো

ফাইনালের দ্বিতীয় ওভারেই বল করতে আসেন ইমাদ। তৃতীয় বলেই আউট করে দেন ইয়াসির খানকে। সেই ওভারের শেষ বলেই দুর্ধর্ষ কায়দায় ডেভিড উইলিকে ড্রেসিংরুমে ফিরিয়ে দেন ইমাদ। তারপর দ্বাদশ ওভারে জনসন চার্লসকে আউট করে দেন। আর নিজের চতুর্থ ওভারের দ্বিতীয় বলে খুশদিল শাহ এবং তৃতীয় বলে ক্রিস জর্ডনকে আউট করেন। হ্যাটট্রিকের মুখেও দাঁড়িয়েছিলেন ইমাদ। আর তাঁর সুবাদেই ১২৬ রানে আট উইকেট হারিয়ে ফেলে মুলতান। যা শীঘ্রই ১২৭ রানে নয় উইকেটে পরিণত হয়। সেই নবম উইকেটও পড়ে ইমাদের ওভারের শেষ বলে।

আরও পড়ুন: KKR's star performers in practice match: KKR-র জার্সিতে নেমেই ঝড় সল্টের! ৪১ বলে করলেন ৭৮; ছন্দে রিঙ্কু, পাণ্ডে, বরুণরাও

শেষপর্যন্ত নয় উইকেটে ১৫৯ রান তোলে মুলতান। ২০ বলে ৩২ রান করেন ইফতিকার। তাছাড়া ৪০ বলে ৫৭ রান করেন উসমান। ২৬ বলে ২৬ রান করেন মুলতানের অধিনায়ক রিজওয়ান। অন্যদিকে, ইসলামাবাদের হয়ে তিনটি উইকেট নেন অধিনায়ক শাদাব খান। চার ওভারে ৩২ রান খরচ করেন। বাকি কোনও বোলার উইকেট পাননি। সেই রান তাড়া করতে নেমে ১৫ ওভারের শেষে ইসলামাবাদের স্কোর দাঁড়িয়েছে চার উইকেট ১১৬ রান। জয়ের জন্য ৩০ বলে ৪৪ রান প্রয়োজন।

আরও পড়ুন: IPL 2024: নেতৃত্ব থেকে কেন রোহিতকে সরাল ম্যানেজমেন্ট?জটিল প্রশ্নে মুখে কুলুপ বাউচারের,হার্দিকও পড়লেন বিড়ম্বনায়- ভিডিয়ো

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে! ক্যানসার আক্রান্ত স্ত্রী'র মৃত্যু, হাসপাতালেই গুলি করে আত্মহত্যা IPS অফিসারের

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.