বাংলা নিউজ > ক্রিকেট > IPL Auction 2024: প্রভু, আমাকেও ২-৩ কোটি দাও- গম্ভীরের কাছে কাতর দাবি নিলামের সঞ্চালকের, ভাইরাল হল ভিডিয়ো

IPL Auction 2024: প্রভু, আমাকেও ২-৩ কোটি দাও- গম্ভীরের কাছে কাতর দাবি নিলামের সঞ্চালকের, ভাইরাল হল ভিডিয়ো

গৌতম গম্ভীরের কাছে ৩ কোটি চাইলেন যতীন সপ্রু।

আসলে নিলামে ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে মিচেল স্টার্ককে এবার কি নেয় কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ দাম পেয়েছেন স্টার্ক। আর নিলামের পরে গম্ভীর যখন খোশমেজাজে একটি ঘরে বসে আড্ডা দিচ্ছেন, তখনই দরজা খুলে সেখানে ঢুকে পড়েন যতীন। তিনি গম্ভীরের কাছে গিয়ে ২-৩ কোটি টাকা দাবি করেন। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে টিভি উপস্থাপক যতীন সপ্রুকে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মেন্টর গৌতম গম্ভীরের কাছে একটি বিশাল বড় আবেদন করতে দেখা গিয়েছে। আসলে নিলামের দিনই কলকাতা নাইট রাইডার্সের মেন্টরের কাছে সরাসরি হাজির হয়েছিলেন ক্রীড়া সঞ্চালক যতীন সপ্রু। এবং গম্ভীরের কাছে সরাসরি ৩ কোটি টাকা চেয়ে বসেন। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন: আমি মনে করি না, জুতো এবং ব্যাটে ঘুঘুর ব্যবহার আপত্তিকর কিছু- খোয়াজার সমর্থনে পাশে দাঁড়ালেন কামিন্স

আসলে নিলামে ২৪ কোটি ৭৫ লক্ষ টাকা দিয়ে মিচেল স্টার্ককে এবার কি নেয় কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ দাম পেয়েছেন স্টার্ক। আর নিলামের পরে গম্ভীর যখন খোশমেজাজে একটি ঘরে বসে আড্ডা দিচ্ছেন, তখনই দরজা খুলে সেখানে ঢুকে পড়েন যতীন। তিনি গম্ভীরের কাছে সোজা চলে যান। এবং হাতজোড় করে ভিক্ষা চাওয়ার ভঙ্গিতে বলেন, ‘প্রভু, আমাকে ২-৩ কোটি টাকা দিয়ে দিন। দয়া করুন। এর পরে আমার নাম উঠবে নিলামে।’

যতীনকে ওই অবস্থায় দেখে হেসে ফেলেন গম্ভীর। তিনি কী বলবেন বুঝতে পারছিলেন না। যতীনের মাথায় হাত রাখেন তিনি। যেন তাঁর প্রার্থনা স্বীকার করে নিয়েছেন কেকেআর-এর মেন্টর। সেখানে উপস্থিত বাকিরাও এই কাণ্ড দেখে হেসে ফেলেন। ১৫ সেকেন্ডের ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে। সকলে এই ভিডিয়ো দেখে খুব মজা পেয়েছেন। হাস্যকর ইমোজির মাধ্যমে প্রতিক্রিয়া জানিয়েছেন অনেকেই।

১৯ ডিসেম্বর দুবাইয়ে অনুষ্ঠিত নিলামে সানরাইজার্স হায়দরাবাদ প্রথমে ২০.৫ কোটি টাকায় সতীর্থ প্যাট কামিন্সকে কিনে নেওয়ার পরে বাঁহাতি ফাস্ট বোলার ২০ কোটির গণ্ডি পার করা দ্বিতীয় খেলোয়াড় হন। ৩৩ বছর বয়সী স্টার্কের বেসপ্রাইস ছিল ২ কোটি টাকা। কেকেআর এবং গুজরাট টাইটান্স মিলে স্টার্ককে নিয়ে টানাটানি করার ফলে রেকর্ড মূল্যে তিনি বিক্রি হন।

আরও পড়ুন: প্রথম টেস্টে নতুন ভূমিকায় দেখা যাবে কেএল রাহুলকে, নিশ্চিত করলেন হেড কোচ দ্রাবিড়

অস্ট্রেলিয়ার তারকা বোলার স্টার্ক আট বছরের বিরতির পর আইপিএলে ফিরেছেন। অভিজ্ঞ এই পেসার জাতীয় দলের দায়িত্ব পালনে বেশি মনোযোগ দেওয়ার কারণে ২০১৫ সালের পর থেকে আইপিএলে অংশগ্রহণ করেননি। আইপিএল নিলামে স্টার্ক শেষ বার উঠেছিলেন ২০১৮ সালে। যেখানে কেকেআর ৯.৪ কোটি দিয়ে তাঁকে কিনেছিল। তবে স্টার্ক চোটের কারণে পুরো মরশুমের জন্য ছিটকে যান।

স্টার্ক দুই মরশুম আইপিএল খেলেছেন। দু'বারই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। ২০১৪ সংস্করণে তিনি ১৪ ম্যাচে ২৮.৭১ গড়ে ১৪ উইকেট তুলে নিয়েছিলেন। পরের বছর স্টার্ক তাঁর পারফরম্যান্স কিছুটা উন্নতি করেন। মাত্র ১৪.৫৫-এর অসামান্য গড় সহ ১৩ ম্যাচে ২০ উইকেট তুলে নেন। উল্লেখযোগ্য ভাবে, ২০১৫ মরশুমে তিনি ৪/১৫- এর সেরা পরিসংখ্যান অর্জন করেছিলেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আগামিকাল কি সুন্দর একটা দিন হবে আপনার জন্য? এখন থেকেই জানুন ১৭ এপ্রিলের রাশিফল ব্যালটে ভোটের সময় কী হত, সেটা ভুলে যাইনি, EVM-তে আস্থা SC-র, উঠে এল বাংলার কথাও নববর্ষে নিজেকে KIA Seltos উপহার দিলেন শ্রীলেখা, দেখুন ব্র্যান্ড নিউ গাড়ির ঝলক মাঝরাতে ভয়াবহ আগুন বাগদায়, ঝলসে গেল ১৩০০টি মুরগি! রীতি মেনে মেয়ের পা ধুইয়ে দিলেন, চৈত্র অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি অভিষেকের বিরুদ্ধে ডায়মন্ডহারবারে অভিজিৎ, কে এই বিজেপি প্রার্থী?‌ তুঙ্গে চর্চা ফের পাক জার্সিতে ম্যাচ ফিক্সিংয়ে জেল খাটা আমির, ভগবানকে ধন্যবাদ দিয়ে যাত্রা শুরু মাঝ আকাশে বিমানের মধ্যে সিগারেট ধরিয়ে সুখটান, নামতেই যাত্রীকে ধরল পুলিশ বিশ্বভারতীর অনুষ্ঠানে নিয়ম ভেঙে জিন্স-রঙিন জামা, পোশাক বিতর্ক বিশ্ববিদ্যালয়ে চিনে হাফ ম্যারাথনে গড়াপেটার অভিযোগ, ভিডিয়ো দেখলে চমকে যাবেন, শুরু তদন্ত

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.