বাংলা নিউজ > ক্রিকেট > IND vs AFG 3rd T20I: দলে ফিরতে পারেন সঞ্জু, দেখা যেতে পারে কুলদীপ-আবেশকে! দেখুন ভারতের সম্ভাব্য একাদশ

IND vs AFG 3rd T20I: দলে ফিরতে পারেন সঞ্জু, দেখা যেতে পারে কুলদীপ-আবেশকে! দেখুন ভারতের সম্ভাব্য একাদশ

রোহিত শর্মার সঙ্গে সঞ্জু স্যামসন (ছবি-PTI)

India vs Afghanistan 3rd T20I: এই ম্যাচ জিতে সিরিজ ক্লিন সুইপ করতে চাইবে ভারতীয় দল। তবে যেহেতু সিরিজে ২-০ এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া তাই মনে করা হচ্ছে এই ম্যাচে ভারতীয় দলে বেশ কিছু পরিবর্তন দেখা যেতে পারে। বিশেষজ্ঞরা মনে করেন রবি বিষ্ণোই বা ওয়াশিংটন সুন্দরের জায়গায় কুলদীপ যাদবকে দেখা যেতে পারে।

India vs Afghanistan Playing XI 3rd T20I: বুধবার আফগানিস্তানের বিরুদ্ধে তৃতীয় এবং সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে ভারতীয় দল। নিজেদের জয়ের ধারা বজায় রাখতে চাইবে টিম ইন্ডিয়া। এর পাশাপাশি সিরিজে 'ক্লিন সুইপ' করার অভিপ্রায় নিয়ে মাঠে নামবে রোহিত অ্যান্ড কোম্পানি। এই ম্যাচটি চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলেছে। এই ম্যাচ জিতে সিরিজ ক্লিন সুইপ করতে চাইবে ভারতীয় দল। তবে যেহেতু সিরিজে ২-০ এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া তাই মনে করা হচ্ছে এই ম্যাচে ভারতীয় দলে বেশ কিছু পরিবর্তন দেখা যেতে পারে। বিশেষজ্ঞরা মনে করেন রবি বিষ্ণোই বা ওয়াশিংটন সুন্দরের জায়গায় কুলদীপ যাদবকে দেখা যেতে পারে। এছাড়াও মুকেশ কুমারের জায়গায় আবেশ খানকে সুযোগ দেওয়া হতে পারে।

মনে করা হচ্ছে চিন্নাস্বামী স্টেডিয়ামে আফগানিস্তানের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে নিজেদের যোগ্যতা প্রমাণের সুযোগ পাবেন সঞ্জু স্যামসন এবং তিলক বর্মা। আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে এখনও ব্যাট হাতে পারফর্ম করতে পারেননি অধিনায়ক রোহিত শর্মা। প্রথম ম্যাচে শুভমন গিলের সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে রান আউট হয়েছিলেন, দ্বিতীয় ম্যাচে ফজলহক ফারুকির বল বুঝতে না পেরে বোল্ড হন। দুই ম্যাচে খাতা খুলতে না পারা রোহিত শর্মা এই ম্যাচে ব্যাট হাতে ফর্মে ফিরতে চাইবেন। শেষ ম্যাচে বড় ইনিংস খেল চাইবেন হিটম্যান। ২০১৭ সালে অনুষ্ঠিত বিশ্বকাপের আগে এটাই ভারতের শেষ টি-টোয়েন্টি ম্যাচ। মোহালি ও ইন্দোরে জয়ের পর আর কোনও ভুল করতে চাইবে না টিম ম্যানেজমেন্ট।

ভারতীয় ব্যাটসম্যানরা দুর্দান্ত ফর্মে রয়েছেন এবং বুধবারের ম্যাচে তাদের আরও ভালো পারফরম্যান্সের পুনরাবৃত্তি হবে বলে আশা করা হচ্ছে। সিরিজে ভারতীয় দল ব্যাটিংয়ে প্রথম বল থেকেই আক্রমণাত্মক খেলছে। আক্রমণাত্মক খেলা দেখিয়েছেন শিবম দুবে ও বিরাট কোহলি। এই ম্যাচে ব্যাটিং অর্ডারে কোনও পরিবর্তন না হলেও সুযোগ পেতে পারেন কুলদীপ যাদব ও আবেশ খান। রবি বিষ্ণোই বা ওয়াশিংটন সুন্দরের জায়গায় কুলদীপ এবং মুকেশ কুমারের জায়গায় আবেশকে মাঠে নামানো যেতে পারে বলে মনে করা হচ্ছে।

আফগানিস্তান ব্যাটিংয়ে ভালো পারফর্ম করেছে এবং গত দুই ম্যাচে ব্যর্থ হওয়া ওপেনার রহমানউল্লাহ গুরবাজের কাছ থেকে আরও ভালো পারফরম্যান্স আশা করছে তার দল। রশিদ খান ছাড়া আফগানিস্তানের বোলিং বিভাগ ভারের সামনে খুবই দুর্বল মনে করা হচ্ছে।

ভারতের সম্ভাব্য একাদশ-

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জসওয়াল, বিরাট কোহলি, শিবম দুবে, রিঙ্কু সিং, সঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, আবেশ খান, আর্শদীপ সিং।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ফের অরিজিতের গান গাইল ‘খুদে অরিজিৎ’ শুভ, শিলিগুড়ির ছেলে মাতাচ্ছে গোটা ইন্ডিয়া রাজস্থানের জয়পুর ৩১, বাংলার ব্যারাকপুর ৪৩! তাপপ্রবাহের তাণ্ডবের মাঝে বৃষ্টির খবর বাংলার সবুজসাথী সাইকেল বিক্রি হচ্ছে বাংলাদেশে? ওপারে যাচ্ছে কীভাবে? দাম কত উঠছে? মেষ রাশিতে ত্রিগ্রহী যোগের আশ্চর্য সংযোগ, দেখুন কী বলছে সাপ্তাহিক ট্যারো রাশিফল 'রচনা যা করবে সেটাই নিউজ', বাঙাল হলেও আলুপোস্ত পছন্দের খাবার দিদি নম্বর ১-এর ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট ক্যারাটে কমব্যাট লিগে ভারতের পতাকা হাতে পাকিস্তানের অ্যাথলিট, ভাইরাল ভিডিয়ো কষ্টের রোজগার দিয়ে দেবে অনুপ্রবেশকারীদের-তোষণ নিয়ে কংকে তোপ মোদীর, আপত্তি TMCর সিএএ পর এনআরসি না হলে সিএএ-কে সমর্থন, রানাঘাটের সভায় বললেন অভিষেক

Latest IPL News

ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন তৃতীয় ক্রিকেটার হিসেবে IPL-এ ২৫০ ম্যাচ খেলার নজির গড়লেন দীনেশ কার্তিক IPL 2024-এ শ্রেয়সের প্রথম অর্ধশতরান, KKR-কে চাপ মুক্ত করলেন নাইট ক্যাপ্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.