বাংলা নিউজ > ক্রিকেট > IND vs ENG 5th Test: তাড়াতাড়ি ম্যাচ শেষ কর, উপরে বরফ পড়েছে ঘুরতে যাব: শোয়েব বশিরকে সরফরাজ খানের মজার স্লেজিং

IND vs ENG 5th Test: তাড়াতাড়ি ম্যাচ শেষ কর, উপরে বরফ পড়েছে ঘুরতে যাব: শোয়েব বশিরকে সরফরাজ খানের মজার স্লেজিং

শোয়েব বশিরকে মজার স্লেজিং করলেন সরফরাজ খান (ছবি-ANI) (ANI )

এই রকম এক স্লেজিংয়ের ঘটনা সামনে এসেছে ধরমশালা টেস্টের শেষ দিনে। যেখানে কিছুটা মজার ছলেই সরফরাজ খানকে স্লেজিং করতে দেখা গিয়েছিল। তিনি শোয়েব বশিরকে স্লেজিং করেছিলেন।

শুভব্রত মুখার্জি: শনিবারেই শেষ হয়ে গিয়েছে ভারত বনাম ইংল্যান্ডের পঞ্চম টেস্ট। মাত্র আড়াই দিনে বেন স্টোকস ব্রিগেডকে কার্যত উড়িয়ে দিয়েছে ভারতীয় দল। ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং তিন বিভাগেই ভারতের বিরুদ্ধে কোনও রকম কোন প্রতিরোধ গড়ে তুলতে পারেনি ইংল্যান্ড দল। ফলে শেষ পর্যন্ত ৪-১ ব্যবধানে সিরিজ হারতে হয়েছে তাদের। ম্যাচ তো বটেই সিরিজ জুড়েই দুই পক্ষের মধ্যে চলেছে স্লেজিং।

আরও পড়ুন… প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জনের দৌড় থেকে ছিটকে গেলেন বজরং পুনিয়া, রবি দাহিয়া!

কখনও তা চলেছে হালকা চালে। কখনও তা জন্ম দিয়েছে বিতর্কের। এই রকম এক স্লেজিংয়ের ঘটনা সামনে এসেছে ধরমশালা টেস্টের শেষ দিনে। যেখানে কিছুটা মজার ছলেই সরফরাজ খানকে স্লেজিং করতে দেখা গিয়েছিল। তিনি শোয়েব বশিরকে স্লেজিং করেছিলেন। ম্যাচ তাড়াতাড়ি শেষ করার জন্য কার্যত সরফরাজ তাড়া দিতে থাকেন বশিরকে।

আরও পড়ুন… ভিডিয়ো: BAN vs SL 3rd T20I ম্যাচে দারুণ রান আউট করে ধোনির স্মৃতিকে ফিরিয়ে আনলেন লিটন দাস

স্ট্যাম্প মাইকে শোনা যায় সরফরাজ খান ও শোয়েব বশিরকে বলছেন তাড়াতাড়ি ম্যাচ শেষ কর। এরপর তিনি আরো যোগ করেন উপরে বরফ পড়েছে। ম্যাচ শেষ হলেই আমরা ঘুরতে যাব। তবে সরফরাজ খানের কথা শুনে অনেকেই বলছেন শোয়েব বশিরকে শুধু নয় ম্যাচে উপস্থিত দর্শকদের জন্যও তিনি এই কথাটা বলেছেন বলে। তবে সরফরাজের এই কথাতে শোয়েব বশির কিন্তু কোন রিঅ্যাক্ট করেননি। উল্টে কিন্তু তিনি হেসে ফেলেন। ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসের সময়ে ৩৫ তম ওভারে ব্যাট করতে নামেন শোয়েব বশির। ক্রিজে তখন ছিলেন জো রুট। ইংল্যান্ডের টপ অর্ডার থেকে মিডল অর্ডারের সমস্ত ব্যাটাররা ততক্ষণে ফিরে গিয়েছেন প্যাভিলিয়নে।

আরও পড়ুন… Ranji Trophy Final 1st Day: ধবল-শার্দুলের গতিতে বেকায়দায় বিদর্ভ! প্রথম দিনের শেষে ১৯৩ রানে এগিয়ে মুম্বই

ম্যাচে ইংল্যান্ডের দ্বিতীয় ইনিংসের সময়ে ৩৮তম ওভারে ঘটে ঘটনাটি । কুলদীপ যাদবের দুরন্ত স্পিন সামলে কোনও রকমে নিজের উইকেট বাঁচিয়ে রেখেছেন শোয়েব বশির। সেই সময়ে ফরোয়ার্ড শর্ট লেগে ফিল্ডিং করছিলেন সরফরাজ খান। তিনি শোয়েব বশিরকে উদ্দেশ্য করে বলতে থাকেন, ‘খতম কর জলদি (তাড়াতাড়ি শেষ কর)। স্নো হ্যায় উপার (উপরে বরফ রয়েছে)। ঘুম আয়েঙ্গে ( বেরিয়ে আসব)।’ স্ট্যাম্প মাইকে গোটা কথোপকথন ধরা পড়ে যায়।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে? ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.