বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-খেলতে খেলতে মাঠ ছাড়লেন নয়া পেস তারকা মায়াঙ্ক, কতদিনের জন্য বাইরে?

IPL 2024-খেলতে খেলতে মাঠ ছাড়লেন নয়া পেস তারকা মায়াঙ্ক, কতদিনের জন্য বাইরে?

মায়াঙ্কের সঙ্গে লখনউ দলনায়ক লোকেশ রাহুল। ছবি- পিটিআই।

আইপিএলে গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচে এক ওভার বল করার পরই চোট পান পেসার মায়াঙ্ক যাদব। সাইড স্ট্রেইনের জন্য ব্যথা অনুভব করেন তিনি। ব্যথা এতটাই ছিল যে মাঠে এক ওভারের বেশি বল করতে পারেননি লখনউ শিবিরের এই তারকা ক্রিকেটার

চোট চিন্তায় লখনউ সুপার জায়ান্টস শিবির। আইপিএলে গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচে এক ওভার বল করার পরই চোট পান পেস সেনসেশন মায়াঙ্ক যাদব। সাইড স্ট্রেইনের জন্য ব্যথা অনুভব করেন তিনি। ব্যথা এতটাই ছিল যে মাঠে এক ওভারের বেশি বল করতে পারেননি লখনউ শিবিরের এই তারকা ক্রিকেটার। প্রথম দুই ম্যাচেই বল হাতে বেশ নজর কেড়েছিলেন। মাঠে উপস্থিত দর্শকরা হোক বা ধারাভাষ্য দিতে আসা বিশেষজ্ঞরা, মায়াঙ্কের পেসের প্রশংসা করেছিলেন প্রত্যেকেই। কিন্তু এরই মধ্যে দুশ্চিন্তার কালো মেঘ লখনউ শিবিরে। গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচে এক ওভারের বেশি বল করতে পারেননি ২১ বছর বয়সি এই পেসার।

আরও পড়ুন-সত্যিটা না বললে….কী ঠিক হয়েছিল কুলদীপের সঙ্গে, মুখ খুললেন প্রাক্তন KKR অধিনায়ক দীনেশ কার্তিক

প্রথম দুই ম্যাচেই ১৫০ কিমি প্রতি ঘন্টার বেশি গতিবেগে বোলিং করেছেন দিল্লি থেকে উঠে আসা এই ক্রিকেটার। কিন্তু গুজরাট ম্যাচে প্রবল ব্যথা অনুভব করায় গড়ে ১৪০ কিমি প্রতি ঘন্টার গতিবেগে বল করেন তিনি। প্রথম ওভারে তার স্পেলে গতির অভাব দেখেই মনে হচ্ছিল, কিছু একটা সমস্যা হচ্ছে তাঁর। আর সেই আশঙ্কাই সত্যি হল, যখন প্রথম ওভারে ১৩ রান দিয়ে ড্রেসিং রুমের দিকে চলে গেলেন তিনি। 

আরও পড়ুন-ব্যাজবল নিয়ে লাফালেই হবে না, কমন সেন্স ব্যবহার করতেও হবে, বার্তা বয়কটের

মায়াঙ্ক অবশ্য এবারে ঘরোয়া মরশুমেও দীর্ঘ সময় মাঠের বাইরে বসেছিলেন চোটের জন্য। পঞ্জাব এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৩টি করে উইকেট নিয়েছিলেন এই পেসার। অতীতে গোড়ালির চোট এবং হ্যামস্ট্রিংয়ের চোটও তাকে খুবই ভুগিয়েছে। কিন্তু এবারে যেন স্বপ্নের উত্থান হয়েছে আইপিএলে। রবিবারের ম্যাচে তার সার্ভিস ছাড়াও গুজরাটের বিপক্ষে ৩৩ রানে জয় তুলে নিয়েছে লখনউ সুপার জায়ান্টস। কিন্তু আইপিএল ম্যারাথন লিগ। এখানে ধারাবাহিকতা রাখতে গেলে দলের প্রয়োজন মায়াঙ্কের পেস বোলিং। বিশেষত ডেথ বোলিংয়ের ক্ষেত্রে। দলের অন্যতম সেরা তারকাকে আগলেই রাখল টিম ম্যানেজমেন্ট। কোনও ঝুঁকি না নিয়েই পাঠিয়ে দেওয়া হয়েছিল বেঞ্চে।

আরও পড়ুন-IPL 2024-সাদা বলে সেরা ওপেনার বাটলার বললেন সাঙ্গাকারা, রোহিতকে উপেক্ষা?

ম্যাচের পর দলের অলরাউন্ডার ক্রুণাল পান্ডিয়া আশার কথাই শুনিয়ে গেলেন।  বললেন,‘ম্যাচের পর মায়াঙ্কের সঙ্গে অল্প সময়ই কথা হয়েছে। দেখে মনে হল এখন ভালো আছে। গত দুবছর ধরেই দেখছি মায়াঙ্ককে। গতবার চোটের জন্য মাঠে নামতে পারেনি। নেট সেশনেও আগুনে গতিতে বোলিং করে। উজ্জ্বল ভবিষৎ রয়েছে ওর’।

মায়াঙ্কের মাঠ থেকে উঠে যাওয়ার পর ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন পেসার ইয়ান বিশপ ধারাভাষ্য দিতে গিয়ে বললেন, ‘এখন মায়াঙ্কের কেরিয়ারের শুরু। ওকে রক্ষা করার দায়িত্ব দলের। যেভাবে প্যাট কামিন্সকে কেরিয়ারের শুরুর দিকে অস্ট্রেলিয়া আগ রাখত। তেমন মায়াঙ্কের দায়িত্বও নিতে হবে টিম ম্যানেজমেন্টকে। তাহলে দেশের সম্পদ হয়ে উঠবে মায়াঙ্ক’।

 

 

 

 

 

 

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা? সাংসদকে পরিকল্পনা করে খুন দাবি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর, ধৃত ৩ বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো 'মমতার এত সাহস!', বাড়িতে পুলিশি হানা হতেই থানায় শুভেন্দু পুলিশের সঙ্গে বচসায় হিরণ, 'দম দেখে নেব', বললেন OC

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.