বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2023- আমি ভারতীয় ভক্তদের চুপ থাকতে বলে ভুল করেছিলাম, আমি বোকা ছিলাম: হ্যারি ব্রুক

IPL 2023- আমি ভারতীয় ভক্তদের চুপ থাকতে বলে ভুল করেছিলাম, আমি বোকা ছিলাম: হ্যারি ব্রুক

ইংল্যান্ডের তারকা ক্রিকেটার হ্যারি ব্রুক (ছবি-AFP)

IPL- হ্যারি ব্রুক বলেছিলেন যে তিনি শিশু সুলভ কথা বলেছিলেন। তাঁর মতে, তিনি বোকামি করেছিলেন। তিনি এর জন্য দুঃখ প্রকাশ করেছেন। ম্যাচ শেষে যখন তিনি এখন ঘরে বসে থাকেন, তখন তাঁর কিছুই করার থাকে না। এমন পরিস্থিতিতে, তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু দেখতে শুরু করেন। এই সময়ে এমন কিছু ঘটনা ঘটেছিল বলে তাঁর মত।

Harry Brook Regret- ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪ নিলামের আগে ভারতীয় ভক্তদের সম্পর্কে তার বিতর্কিত বক্তব্যের জন্য অনুতাপ প্রকাশ করেছেন তরুণ ইংল্যান্ড ব্যাটসম্যান হ্যারি ব্রুক। ব্রুক আইপিএল ২০২৩-এ সানরাইজার্স হায়দরাবাদের অংশ ছিলেন কিন্তু ফ্র্যাঞ্চাইজি তাঁকে সম্প্রতি ছেড়ে দিয়েছে। SRH ২৪ বছর বয়সি ব্রুককে ১৩.২৫ কোটি টাকায় কিনেছিল কিন্তু সে তাঁর আইপিএল-এর অভিষেক মরশুমে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেনি। তিনি ১১ ম্যাচে ১৯০ রান করেছেন, যার মধ্যে একটি সেঞ্চুরি রয়েছে।

গত মরশুমে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) বিরুদ্ধে সেঞ্চুরি করার পর ভারতীয় ভক্তদের সমালোচনা করেছিলেন ব্রুক। প্লেয়ার অফ দ্য ম্যাচ নির্বাচিত হওয়ার পর তিনি বলেছিলেন, ‘আপনি যখন সোশ্যাল মিডিয়ায় তাকান, কিছু লোক আপনার সম্পর্কে খারাপ কথা বলছে। আজ অনেক ভারতীয় ভক্ত থাকবেন যারা বলবেন আপনি দুর্দান্ত পারফর্ম করেছেন। কিন্তু কিছুদিন আগেও তা না হওয়ায় স্লেজিং করছিলেন তাঁরা। আনন্দিত আমি তাদের চুপ করিয়ে দিয়েছি।’ ব্রুক এখন তাঁর সেই বক্তব্যের জন্য অনুতপ্ত হয়েছেন। তিনি বলেন, এমন শিশুসুলভ কথা বলে তিনি নিজের বোকামির পরিচয় দিয়েছিলেন।

বিবিসি স্পোর্টসের খবর অনুযায়ী, হ্যারি ব্রুক বলেছিলেন যে তিনি শিশু সুলভ কথা বলেছিলেন। এই সময় তিনি বলেছিলেন যে তিনি সেই সময়ে বোকামি করেছিলেন। তিনি এর জন্য দুঃখ প্রকাশ করেছেন। ম্যাচ শেষে যখন তিনি এখন ঘরে বসে থাকেন, তখন তাঁর কিছুই করার থাকে না। এমন পরিস্থিতিতে, তিনি সোশ্যাল মিডিয়ায় কিছু দেখতে শুরু করেন। এই সময়ে এমন কিছু ঘটনা ঘটেছিল বলে তাঁর মত। তবে এখন তিনি সোশ্যাল মিডিয়া দেখতে চান না। বর্তমানে এসব থেকে দূরে থাকেন তিনি। তিনি এখনও সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট আছেন, কিন্তু তাঁর অ্যাকাউন্ট অন্য কেউ দেখছেন বলেও জানিয়েছিলেন হ্যারি ব্রুক।

হ্যারি ব্রুক এই মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে খুব একটা সক্রিয় নন এবং খেলাধুলায় ফোকাস করার জন্য অনলাইন জিনিসগুলিকে উপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিবিসি স্পোর্টের মতে, হ্যারি ব্রুক বলেছেন, ‘সেই সময়ে আমি বোকা ছিলাম এবং আমি একটি সাক্ষাৎকারে শিশুসুলভ কিছু বলেছিলাম, যে জন্য আমি কিছুটা অনুতপ্ত। ভারতে আপনি যখন আপনার হোটেলের ঘরে বসে থাকেন তখন অনেক কিছুই করার থাকে না। এমন পরিস্থিতিতে, আপনি ইনস্টাগ্রাম বা টুইটার বা যে কোনও কিছুর মাধ্যমে স্ক্রোল করা শুরু করেন এবং এমন কিছু জিনিস আসে যা আপনি দেখতে চান না। ভাবলাম এর থেকে দূরে থাকাই ভালো। আমার কাছে এখনও ইনস্টাগ্রাম এবং টুইটার রয়েছে তবে সৌভাগ্যক্রমে আমার একজন এটি পরিচালনা করছে।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় ভোটের দায়িত্বে থাকা জওয়ানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুলল BSF, বলল… সেটে আসতে দেরি করত সলমন-ঐশ্বর্য… হাম দিল দে চুকে সনমের সহকর্মী কী ফাঁস করলেন?

Latest IPL News

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.