বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 DC vs KKR: এ কেমন ছক্কা! অংকৃষ রঘুবংশীর জোড়া ছয়ে মুগ্ধ শাহরুখ খান, ভাইরাল হল ভিডিয়ো

IPL 2024 DC vs KKR: এ কেমন ছক্কা! অংকৃষ রঘুবংশীর জোড়া ছয়ে মুগ্ধ শাহরুখ খান, ভাইরাল হল ভিডিয়ো

ছক্কা মেরে মন জিতলেন অংকৃষ রঘুবংশী (ছবি-PTI) (PTI)

এটি দেখে কেকেআর কর্ণধার শাহরুখ খানও উঠে হাততালি দিতে থাকেন। এই দুটি ছক্কা মারার পরে অংকৃষ রঘুবংশীকে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। অনেকেই তাঁর প্রশংসা করতে থাকেন। এর মাঝেই অংকৃষ রঘুবংশীর এই ছক্কা মারার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

বুধবার ঝোড়ো হাফ সেঞ্চুরি করলেন কলকাতা নাইট রাইডার্সের তরুণ ব্যাটসম্যান অংকৃষ রঘুবংশী। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আইপিএল ২০২৪-এর ১৬তম ম্যাচে তার ব্যাটে রানের ঝড় উঠেছিল। তিন নম্বরে ব্যাট করতে এসে রঘুবংশী বিশাখাপত্তনমের মাটিতে ২৭ বলে ৫৪ রান করেন। পাঁচটি চার ও তিনটি ছক্কা মারেন তিনি। ২৫ বলে পঞ্চাশ রান পূর্ণ করেন অংকৃষ রঘুবংশী। এটি রঘুবংশীর প্রথম আইপিএল হাফ সেঞ্চুরি। মাত্র কয়েকদিন আগেই আইপিএলে অভিষেক হয়েছে তার।

আরও পড়ুন…. ISL 2023-24: ৯ জনের কেরালাকে হারিয়ে ফের প্লে-অফের দরজায় কড়া নাড়তে শুরু করল ইস্টবেঙ্গল

আইপিএলে কেকেআর-এর হয়ে হাফ সেঞ্চুরি করা দ্বিতীয় সর্বকনিষ্ঠ খেলোয়াড় হয়েছেন রঘুবংশী। তিনি মাত্র ১৮ বছর ৩০৩ দিন বয়সে এই কীর্তি অর্জন করেছিলেন। তার থেকে এগিয়ে রয়েছেন শুভমন গিল। কেকেআর-এর জার্সিতে শুভমন গিল মাত্র ১৮ বছর ২৩৭ দিন বয়সে পঞ্চাশ করেছিলেন। গিল বর্তমানে গুজরাট টাইটান্সের অধিনায়ক। আইপিএলে কেকেআরের হয়ে অভিষেক ইনিংসে ষষ্ঠ সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর করলেন রঘুবংশী। এই তালিকায় শীর্ষে আছেন ব্রেন্ডন ম্যাককালাম (অপরাজিত ১৫৮)। দ্বিতীয় স্থানে রয়েছেন মণীশ পান্ডে (৬৪)।

আরও পড়ুন…. IPL 2024 DC vs KKR: এক মরশুমে দু'বার হল ২৫০+ রান! IPL এর ইতিহাসে এমনটা এই প্রথমবার ঘটল

তবে এদিন নিজের দুটো ছক্কা দিয়ে সকলের নজর কেড়ে নিয়েছেন অংকৃষ রঘুবংশী। কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং ইনিংসের সময়ে দিল্লি ক্যাপিটালসের হয়ে ১১তম ওভারটি করতে এসেছিলেন রাশিখ দার সালাম। এই ওভারে তাঁকে দুটো বড় ছক্কা হাঁকান রঘুবংশী। ওভারের চতুর্থ বলে রিভার্স সুইপ করে থার্ড ম্যানের উপর থেকে ছক্কা মারেন তিনি। এরপরে ওভারের ছয় নম্বর বলে ডিপ মিড উইকেটের উপর দিয়ে দারুণ একটা ছক্কা মারেন। এটি দেখে কেকেআর কর্ণধার শাহরুখ খানও উঠে হাততালি দিতে থাকেন। এই দুটি ছক্কা মারার পরে অংকৃষ রঘুবংশীকে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। অনেকেই তাঁর প্রশংসা করতে থাকেন। এর মাঝেই অংকৃষ রঘুবংশীর এই ছক্কা মারার ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন…. ছক্কার ডাবল সেঞ্চুরি, IPL-এ KKR-এর জার্সি গায়ে নজির গড়লেন রাসেল! বিরাট-ধোনিদের ক্লাবে নাম লেখালেন

সাধারণত, লোকেরা বলিউডে কেরিয়ার গড়তে বাড়ি ছেড়ে মুম্বইতে চলে যায়। কিন্তু দিল্লিতে জন্মগ্রহণকারী অংকৃষ রঘুবংশী ১১ বছর বয়সে মুম্বই পৌঁছেছিলেন, তখন তার উদ্দেশ্য ছিল ভিন্ন। তিনি ক্রিকেটার হতে মুম্বইয়ে চলে এসেছিলেন। তিনি ক্রিকেট খেলতে ১১ বছর বয়সে গুরগাঁও থেকে মুম্বইতে চলে আসেন এবং ২০২২ অনূর্ধ্ব-19 বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স করেন। এখন ৩ এপ্রিল রাতে, যখন তিনি তার প্রথম আইপিএল ইনিংসে মাত্র ২৫ বলে ফিফটি করেছিলেন, এমনকি বলিউডের 'কিং খান'ও তাঁর সম্মানে দাঁড়িয়েছিলেন। তখন যেন তাঁর লড়াই স্বার্থক হয়েছে বলে মনে করা হচ্ছে। অংকৃষ রঘুবংশী এই দুটো ছক্কাই যেন তাঁর সব লড়াইকে স্বার্থক করে তুলেছে। এবার সামনে শুধু ভারতীয় সিনিয়র দলে নিজের জায়গা পাকা করার লড়াই।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

দিতে হবে ৫ কোটি, সাত সকালে মন্ত্রী উদয়ন গুহকে চিঠি কামতাপুরী সংগঠনের বিয়েতে পছন্দের গান বাজানো নিয়ে বচসা, UP-তে কনের বাবাকে পিটিয়ে খুন করল শ্যালক ৩৯ ম্যাচে ৯টি সেঞ্চুরি, IPL 2024-এ ব্যক্তিগত শতরান করেছেন কারা? অবরুদ্ধ হয়ে পড়েছে ফরাক্কা ব্রিজ, উত্তরবঙ্গ–দক্ষিণবঙ্গের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন মেট্রোতে উঠে মহিলার গায়ে থুতু দিলেন ব্যক্তি, সরিও বললেন না! রেগে আগুন মহিলা পাইস হোটেল ছেড়ে এবার নন্দিনী দিদি নিজেই ফুড ব্লগার?DJ অরুণ দার দোকানে করলেন কী? সারা বিশ্ব জুড়ে রাতের আকাশে ভাসমান গোলাপি চাঁদ, দেখুন মনোমুগ্ধকর ছবিতে কেউ খেলতে পারেনি- তবে ISL-এর সেমির দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানোর আশ্বাস হাবাসের ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Latest IPL News

ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ? যদি তখন এরকম করতে পারতাম.... নাইটদের সঙ্গে কাটানো দিনগুলি নিয়ে আক্ষেপ কুলদীপের IPL 2024 CSK vs LSG: রাহুলের এই সাহসী সিদ্ধান্তই বদলে দিল ম্যাচের রঙ! চুক্তি থেকে বাদ, আইপিএলে শতরানের পর জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখছেন স্টইনিস সারাক্ষণ ধোনি, ধোনি কী! ক্যামেরাম্যান ফোকাস করতেই বোতল ছোড়ার ভয় দেখালেন মাহি চলতি আইপিএলে অভিষেক পোড়েলের খেলাই হত না এবার! দাবি DC-র তারকা অজি ওপেনারের IPL-র ইতিহাসে রান তাড়া করে জয়ের ক্ষেত্রে সর্বোচ্চ রান করার নজির গড়লেন স্টইনিস জাতীয় দল নয়, IPL-এ খেলাকেই বেশি উপভোগ করেন মুস্তাফিজুর রহমান! দাবি সতীর্থদের রাহুল যখন ফ্লাইং ম্যান, CSK-র বিরুদ্ধে সুপার ক্যাচ নিয়ে অবাক করলেন LSG ক্যাপ্টেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.