বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024 MI vs RCB: সেই সময় আমি খুব আতঙ্কে থাকি… জানেন বিরাট কোহলির ভয় পাওয়ার আসল কারণ কী?

IPL 2024 MI vs RCB: সেই সময় আমি খুব আতঙ্কে থাকি… জানেন বিরাট কোহলির ভয় পাওয়ার আসল কারণ কী?

জানেন কোন সময়ে বিরাট কোহলি সবথেকে বেশি ভয় পান (ছবি:AP) (AP)

RCB-এর পডকাস্টে তার সবচেয়ে বড় ভয় প্রকাশ করে বলেছেন বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘যখন আমি একটি ফ্লাইটে থাকি এবং খারাপ আবহাওয়ার কারণে ফ্লাইট নড়তে থাকে এবং ঝাঁকুনি খায়, তখন আমিই প্রথম ব্যক্তি যে চেয়ারের হাতল শক্ত করে ধরে ফেলি।’

বৃহস্পতিবার, ১১ এপ্রিল মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২৪-এর ২৫তম ম্যাচটি। এই খেলায় IPL 2024-এ, পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এই ম্যাচের আগে, RCB তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ভিডিয়ো পোস্ট করেছে। এই ভিডিয়োতে নিজের সবচেয়ে বড় ভয়ের কথা জানিয়েছেন বাইশ গজের ‘কিং’ বিরাট কোহলি।

বিরাট কোহলির ভয়ের কারণ কী?

RCB-এর পডকাস্টে তার সবচেয়ে বড় ভয় প্রকাশ করে বলেছেন বিরাট কোহলি। তিনি বলেছেন, ‘যখন আমি একটি ফ্লাইটে থাকি এবং খারাপ আবহাওয়ার কারণে ফ্লাইট নড়তে থাকে এবং ঝাঁকুনি খায়, তখন আমিই প্রথম ব্যক্তি যে চেয়ারের হাতল শক্ত করে ধরে ফেলি। আমি সত্যিই তখন খুব ভয় পেয়ে যাই। আপনি যদি সেই মুহূর্তে আমার দিকে তাকান, তাহলে আপনার মনে হবে আমি একেবারে বোকা একটা মানুষ। আমার তখন মনে হয় যেন আমি এখনই মারা যাব।’

আরও পড়ুন… IPL 204 RR vs GT: রাজস্থান রয়্যালসের জার্সি গায়ে শেন ওয়ার্নের অনন্য রেকর্ড ভেঙে দিলেন যুজবেন্দ্র চাহাল

আইপিএল ২০২৪-এ এখনও পর্যন্ত কেমন খেলেছেন বিরাট কোহলি?

আইপিএল ২০২৪-এ বিরাট কোহলির পারফরম্যান্স সম্পর্কে কথা বললে, তার ব্যাটের কথা বলতে হয়। চলতি মরশুমে এখন পর্যন্ত অরেঞ্জ ক্যাপের দৌড়ে এগিয়ে রয়েছেন বিরাট কোহলি। তিনি পাঁচ ম্যাচে ১০৫ গড়ে ৩১৬ রান করেছেন। চলতি মরশুমের প্রথম সেঞ্চুরিয়ানও তিনি। আইপিএলের ইতিহাসে এখনও পর্যন্ত সর্বোচ্চ ৮টি সেঞ্চুরি করেছেন তিনি। এ বছর শুরুটা খারাপ হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালরুর। এখন পর্যন্ত দলটি ৫টির মধ্যে মাত্র একটি ম্যাচ জিতেছে তারা। এর ফলে পয়েন্ট টেবিলের দশম স্থানে রয়েছে বিরাটের বেঙ্গারুর। এমন অবস্থায় যে কোনও মূল্যে মুম্বইয়ের বিরুদ্ধে ম্যাচটা জিততে চাইবে ফ্যাফ ডু প্লেসির দল।

আরও পড়ুন… আরও পড়ুন… Mayank Yadav Injury Update: কেমন আছেন মায়াঙ্ক যাদব? LSG vs DC ম্যাচে কি খেলবেন তরুণ পেস বোলার?

MI vs RCB ম্যাচের কিছু গুরুত্বপূর্ণ তথ্য

আজকের আইপিএল ম্যাচ হল মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দুই দলের কাছে খুব গুরুত্বপূর্ণ একটি ম্যাচ। এই ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এটি আইপিএল ২০২৪ এর ২৫ তম ম্যাচ। দুই দলই তাদের দ্বিতীয় জয় খুঁজছে। মুম্বই চারটি ম্যাচের মধ্যে তিনটিতে হেরেছে, আরসিবি পাঁচটি ম্যাচের মধ্যে মাত্র একটিতে জিতেছে। এমন পরিস্থিতিতে এই ম্যাচটি হবে বেশ আকর্ষণীয়। একভাবে, বিরাট কোহলি ও রোহিত শর্মার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন, তাই ভক্তদের মধ্যেও এই ম্যাচটি নিয়ে বেশ আগ্রহ রয়েছে।

আরও পড়ুন… আরও পড়ুন… কী কথা হয়েছে বলব না কিন্তু.… বিরাট কোহলি প্রসঙ্গে বড় দাবি পাকিস্তানের অধিনায়ক বাবর আজমের

ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মধ্যে আইপিএলে মোট ১০টি ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যে মুম্বই জিতেছে সাতটি ম্যাচে এবং আরসিবি জিতেছে তিনটি ম্যাচে। এমন অবস্থায়, এটা পরিষ্কারভাবে বলা যেতে পারে যে ওয়াংখেড়েতে আরএসবি বেশি সফল হতে পারেনি। দুই দলেই চোটের সমস্যা নেই। এমন পরিস্থিতিতে নির্বাচনের জন্য সব খেলোয়াড়কেই পাওয়া যাবে। দলে ফিরেছেন সূর্যকুমার যাদবও, যিনি খেলেছিলেন শেষ ম্যাচে। তবে তার ব্যাট সেই ম্যাচে রানের খাতা খোলেনি, এখন দেখার এই ম্যাচে সূর্যকুমার যাদব কেমন পারফর্ম করেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সাধন পত্নীই হচ্ছেন মানিকতলার TMC প্রার্থী, আনুষ্ঠানিক ঘোষণার আগেই প্রচার শুরু লোকসভায় উত্তরবঙ্গে খারাপ ফলের জন্য কার্যত কর্মীদের দায়ী করলেন ফিরহাদ কুয়েতে বিধ্বংসী আগুন, মৃত কমপক্ষে ৪১, আহত ৩০-র বেশি ভারতীয়, চালু হেল্পলাইন নম্বর শপথ নেওয়ার আগেই মোহন মাঝির পিএ-কে পিষে দিল গাড়ি, শোরগোল ওড়িশায় ভুয়ো FIR করার অভিযোগ, সংগ্রামী যৌথ মঞ্চের ভাস্কর ঘোষকে রক্ষাকবচ দিল হাইকোর্ট T20 World Cup 2024-এ পরপর দুই ম্যাচে ব্যর্থ হয়ে সচিনের কাছে দৌড়লেন কোহলি ইংল্যান্ডকে হারাতে...... স্কটল্যান্ডের বিরুদ্ধে কেমন ভাবে খেলবে অজিরা- হেজেলউড ভুলেও করবেন না এই ৭ টি কাজ, কিডনিতে ক্যানসারের আশঙ্কা বেড়ে যাবে ‘৪৫ডিগ্রি টেম্পারেচার, অ্যাকসিডেন্ট…’! বহুরূপীর মুক্তি নিয়ে কী জানালেন শিবপ্রসাদ বিয়ের পর প্রথম জামাইষষ্ঠী ব্রিটেনে! ভিডিয়ো কলে মায়ের কথা শুনেই রাঁধবেন সোহিনী!

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.