বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ভক্তের কবিতায় রোহিতের স্ত্রীর কমেন্ট, হার্দিক-হিটম্যান বিতর্কের আগুনে যেন ঘি পড়ল

IPL 2024: ভক্তের কবিতায় রোহিতের স্ত্রীর কমেন্ট, হার্দিক-হিটম্যান বিতর্কের আগুনে যেন ঘি পড়ল

ভক্তের কবিতায় রোহিতের স্ত্রীর কমেন্ট উস্কে দিল হার্দিক-হিটম্যান বিতর্ক (ছবি-এক্স)

রোহিত শর্মার কাছ থেকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়ার পরে, তাঁর স্ত্রী রীতিকা সাজদে খুব অসন্তুষ্ট ছিলেন। মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মার্ক বাউচারের পদ নিয়েও আপত্তি জানিয়েছিলেন। রীতিকা সাজদে এখন এক ভক্তের ভিডিয়োতে প্রতিক্রিয়া জানিয়েছেন। যার পরে এই বিতর্কে নতুন করে আগুন লেগেছে।

আইপিএল ২০২৪ শুরু হওয়ার আগে অনেক ফ্র্যাঞ্চাইজি নিজেদের দলে অনেক পরিবর্তন করেছে। যে কারণে টুর্নামেন্ট শুরুর আগে কোনও কোনও দলে বেশ অশান্তিও দেখতে পাওয়া গিয়েছে। দলের সেই অশান্তি এখনও অব্যাহত রয়েছে। মুম্বই ইন্ডিয়ান্স হল সেই দল গুলোর মধ্যে একটি। পাঁচবারের আইপিএল বিজয়ী দল তাদের সব থেকে সফল অধিনায়ক রোহিত শর্মাকে এখন অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে। রোহিত শর্মার পরিবর্তে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করবেন হার্দিক পান্ডিয়া। এই কারণেই এই ফ্র্যাঞ্চাইজিতে বেশ সমস্যা দেখা যাচ্ছে।

রোহিত শর্মার কাছ থেকে মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়ার পরে, তাঁর স্ত্রী রীতিকা সাজদে খুব অসন্তুষ্ট ছিলেন। মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মার্ক বাউচারের পদ নিয়েও আপত্তি জানিয়েছিলেন রীতিকা সাজদে। এর পরে, রীতিকা সাজদে এখন এক ভক্তের ভিডিয়োতে প্রতিক্রিয়া জানিয়েছেন। যার পরে এই বিতর্কে নতুন করে আগুন লেগেছে।

IPL 2024 এর আরও খবর জানতে এখানে ক্লিক করুন 

ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার নামে অসাধারন একটি কবিতা বলেছিলেন ভক্ত

ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে খেলা তৃতীয় টেস্ট ম্যাচটি জেতে ভারত। এই ম্যাচ জিতে ঐতিহাসিক জয় নথিভুক্ত করেছিল রোহিতের দল। রাজকোট টেস্টে ইংল্যান্ডকে ৪৩৪ রানে হারিয়ে টেস্ট ক্রিকেটে সবচেয়ে বড় জয় পেয়েছিল রোহিতের টিম ইন্ডিয়া। এই জয়ের পর রোহিত শর্মার ভক্ত সোশ্যাল মিডিয়ায় তাঁর জন্য একটি কবিতা লেখেন। যেখানে তিনি যশস্বী জসওয়ালের অবিশ্বাস্য ইনিংস এবং ভারতের সবচেয়ে বড় জয়ের তৃতীয় টেস্ট ম্যাচে রোহিত শর্মার সেঞ্চুরি নিয়ে কবিতা পাঠ করেছেন। ‘ইন্ডিয়ান ক্রিকেট কমেডি’ নামে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই কবিতাটি শেয়ার করা হয়েছে। কবিতার ক্যাপশনে লেখা ছিল, ‘মনে থাকবে এই নিঃস্বার্থ অধিনায়ককে?’ রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে যখন এই কবিতাটি দেখেন, তখন তিনি আবেগঘন প্রতিক্রিয়া দিয়েছিলেন। অতঃপর যা ঘটল কিছুক্ষণের মধ্যে, এই কবিতাটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল।

আরও পড়ুন… Ranji Trophy 2023-24: শ্রেয়স আইয়ারের কি আদৌ চোট লেগেছে? ফাঁস NCA রিপোর্ট, নাইট ক্যাপ্টেনকে নিয়ে জল্পনা

সম্প্রতি, রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে মুম্বই ইন্ডিয়ান্সের কোচ মার্ক বাউচারের বক্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে সোশ্যাল মিডিয়া পরিবেশ উত্তপ্ত করেছিলেন। মার্ক বাউচার একটি বিবৃতি দিয়ে ব্যাখ্যা করেছিলেন যে কেন মুম্বই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে। এ বিষয়ে রীতিকা সাজদে বলেছিলেন যে এতে অনেক ভুল আছে, পরে রোহিত শর্মাও রীতিকা সাজদেকে সমর্থন করে একটি পোস্ট করেছিলেন। বাউচার বলেছিলেন যে তিনি চেয়েছিলেন যে রোহিত তার ব্যাটিংয়ে আরও বেশি মনোযোগ দিন, তাই তার কাছ থেকে অধিনায়কত্বের দায়িত্ব কেড়ে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হার্দিক পান্ডিয়াকে নেতৃত্ব করা নিয়ে মুম্বই ইন্ডিয়ানস ভক্তদের মধ্যেই বেশ বিতর্ক তৈরি হয়েছে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'- এর মনের মানুষ কে তবে? 'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের? ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল প্রথম ভারতীয় হিসেবে T20 ক্রিকেটে ৫০০ ছক্কার মাইলস্টোনে রোহিত- চোখ রাখুন সেরা ৭-এ

Latest IPL News

১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.