বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: RCB-র সেরা রেকর্ড ভেঙে চুরমার, SRH-কে কি বলে শুভেচ্ছা জানাল বিরাট কোহলির দল

IPL 2024: RCB-র সেরা রেকর্ড ভেঙে চুরমার, SRH-কে কি বলে শুভেচ্ছা জানাল বিরাট কোহলির দল

তখন বাইশ গজে এনরিখ ক্লাসেনের ব্যাটে রানের ঝড় উঠেছে (ছবি-IPL-X) (IPL-X)

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের বার্তায় লিখেছে, ‘আমাদের মাথাটা ঘুরছে, একটা ক্লাস ইনিংস দেখলাম। নতুন বেঞ্চ মার্ক তৈরি করার জন্য অনেক অভিনন্দন। লজ্জা পাওয়ার কিছু নেই, রেকর্ড তৈরি হয় ভাঙার জন্যই। সানরাইজার্স দারুণ খেলেছ।’

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB) তাদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের মাধ্যমে সানরাইজার্স হায়দরাবাদকে (SRH) শুভেচ্ছা জানিয়েছে। আসলে হায়দরাবাদের একটি অবিশ্বাস্য পাওয়ার-হিটিং প্রদর্শনের প্রতিক্রিয়া জানাতে দিয়ে প্যাট কামিন্সদের অভিনন্দন জানিয়েছেন। আসলে বুধবার আইপিএলের সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছে সানরাইজার্স হায়দরাবাদ, এই সময়ে তারা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর গড়া রেকর্ডকে ভেঙে দিয়েছেন।

আরও পড়ুন… IPL 2024: আগে শুধু লেগে মারতাম তারপর… কীভাবে বোলারদের ত্রাস হয়ে উঠেছেন, জানালেন ট্র্যাভিস হেড

এর পরেই নিজেদের অ্যাকাউন্টে বিশেষ পোস্ট করে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। IPL 2024-এর আট নম্বর ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম ব্যাটিং করে সানরাইজার্স হায়দরাবাদ ২০ ওভারে একটি বিশাল ২৭৭/৩ রান তোলে। এর আগে IPL-এর সর্বোচ্চ স্কোরটি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর নামে ছিল। ২০১৩ সালে পুনে ওয়ারিয়র্সের বিরুদ্ধে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ২৬৩/৫ রান তুলেছিল।

আরও পড়ুন… এলিস, হার্ডি সহ চার নয়া তারকাকে সেন্ট্রাল চুক্তি দিল অস্ট্রেলিয়া, বাদ গেলেন স্টইনিস-এগররা

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাদের বার্তায় লিখেছে, ‘আমাদের মাথাটা ঘুরছে, একটা ক্লাস ইনিংস দেখলাম। নতুন বেঞ্চ মার্ক তৈরি করার জন্য অনেক অভিনন্দন। লজ্জা পাওয়ার কিছু নেই, রেকর্ড তৈরি হয় ভাঙার জন্যই। সানরাইজার্স দারুণ খেলেছ।’ এই বার্তার মাধ্যমে ট্র্যাভিস হেডের ইনিংস ও এনরিখ ক্লাসেনের ইনিংসকে বিশেষ ভাবে কুর্নিশ জানিয়েছ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

আরও পড়ুন… IPL 2024: RCB-তে ও এত মুক্তভাবে খেলেনি: শিবম দুবের পুনর্জন্মের জন্য CSK-কে কৃতিত্ব দিলেন এবি ডি'ভিলিয়ার্স

এদিনের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ, প্রথমে ব্যাট করে। ট্র্যাভিস হেড, অভিষেক শর্মা এবং এইডেন মার্করামের ঝোড়ো হাফ সেঞ্চুরির সুবাদে আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রান তোলে সানরাইজার্স হায়দরাবাদ। নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ২৭৭ রান তোলে তারা। এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তিন উইকেট হারিয়ে ২৬৩ রান করেছিল। যা ছিল আইপিএলের সর্বোচ্চ সংগ্রহ। প্রথমে ব্যাট করতে আসা সানরাইজার্স হায়দরাবাদের শুরুটা ভালো ছিল। মায়াঙ্ক আগরওয়াল ও ট্র্যাভিস হেডের মধ্যে প্রথম উইকেটে ৪৫ রানের জুটি গড়ে ওঠেছিল। ১৩ বলে ১১ রান করেছিলেন মায়াঙ্ক। মাত্র ১৮ বলে ফিফটি পূর্ণ করেন ট্র্যাভিস হেড। ২৪ বলে ৬২ রান করে আউট হন তিনি। অভিষেক ১৬ বলে ফিফটি করেছেন এবং তিনি সানরাইজার্সের হয়ে দ্রুততম ফিফটি করার খেলোয়াড় হয়েছেন। ২৩ বলে ৬৩ রানের বিস্ফোরক ইনিংস খেলে প্যাভিলিয়নে ফেরেন অভিষেক। এনরিখ ক্লাসেন ২৩ বলে তার হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। মার্করাম ২৮ বলে ৪২ রানে অপরাজিত ফিরেন, এনরিক ক্লাসেন ৩৪ বলে ৮০ রান করেন।

আরও পড়ুন… IPL 2024: কেন বুমরাহর আগে বল করলেন? কেন এমন স্ট্রাইক রেটে খেললেন? প্রাক্তনীদের প্রশ্নের মুখে হার্দিক

সানরাইজার্স হায়দরাবাদের এদিনের ইনিংসের পরে বীরেন্দ্র সেহওয়াগ নিজের সোশ্যাল মিডিয়াতে লেখেন, ‘এটা কি ধরনের পাগলের মতো স্ট্রাইকিং ছিল সানরাইজার্স। হেড, অভিষেক, মার্করাম সকলেই মেরেছে কিন্তু ক্লাসেনের ধারাবাহিকতাটা অন্য মাত্রায় ছিল। সম্ভবত এই ফর্ম্যাটের সেরা ব্যাটসম্যান তিনিই।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ৯০ কিমিতে ঝড় কলকাতায়, কখন? ঘূর্ণিঝড় রেমালের জেরে দফায়-দফায় প্রবল বৃষ্টি ১০ রানে ৬ উইকেট, মুস্তাফিজুরের দৌলতে অবশেষে আধা শক্তির USA-কে হারাল বাংলাদেশ কানে ফের ইতিহাস ভারতীয় কন্যের! গ্রাঁ প্রিঁ জিতল পায়েল কাপাডিয়ার 'অল উই ইমাজিন…' রোহিত, জসপ্রীত, জাদেজা, সিরাজরা উড়ে গেল আমেরিকায়, কোহলির দেখা মিলল না- ভিডিয়ো '৩৫০এর দিকে…'ষষ্ঠ দফার পরে ইন্ডিয়া জোট কত আসন পেতে পারে? বড় হিসেব দিল কংগ্রেস ‘করব না বিয়ে’, শেষ মুহূর্তে বেঁকে বসেন কৌশাম্বি! কেন ঝার খেতে হয় আদৃতকে? ১৯ নভেম্বরের ভাঙা হৃদয় জুড়বে ২৯ জুন? T20 বিশ্বকাপ জিততে আমেরিকায় রওনা ভারতের মহিলার সঙ্গে সাংসদের নগ্ন ছবি তুলে ব্ল্যাকমেল, খুনিদের পারিশ্রমিকের পরিকল্পনা!

Latest IPL News

পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.