বাংলা নিউজ > ক্রিকেট > BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে হাসিমুখে ধরা দিলেন ইশান কিষান

BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে হাসিমুখে ধরা দিলেন ইশান কিষান

মুকেশ আম্বানির ছেলের প্রি-ওয়েডিংয়ে যোগ দিয়েছেন ইশান কিষান (ছবি-REUTERS) (REUTERS)

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রি-ওয়েডিংয়ে যোগ দিয়েছেন ইশান কিষান। সেখানেই তাঁকে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিতে দেখা গিয়েছে।

শুভব্রত মুখার্জি: ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড অর্থাৎ বিসিসিআইয়ের নির্দেশ অমান্য করে রঞ্জি ট্রফিতে না খেলে বিতর্কের জন্ম দিয়েছেন কিপার ব্যাটার ইশান কিষান। মানসিক ক্লান্তির কথা বলে তিনি বারবার অমান্য করেছেন বিসিসিআইয়ের নির্দেশকে। রিপোর্ট বলে ইংল্যান্ড সিরিজে নাকি খেলার কথাও তাঁকে বলা হয়েছিল টিম ম্যানেজমেন্টের তরফে। তিনি এখানেও মানসিক ক্লান্তির কথা বলে খেলতে অস্বীকার করেন। এরপরেই বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়া হয় তাঁকে। তবে বাদ পড়ার পরেও রীতিমতো হাসিখুশি অবস্থায় তিনি ধরা দিলেন ক্যামেরার সামনে। মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রি-ওয়েডিংয়ে যোগ দিয়েছেন তিনি। সেখানেই হাসিমুখে তাঁকে পোজ দিতে দেখা গিয়েছে ক্যামেরার সামনে।

আরও পড়ুন… শোয়েব আখতারের সংসারে নতুন সদস্য! ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের বাবা হলেন বাইশ গজের ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছেন সমাজের বিভিন্ন ক্ষেত্রের সেলিব্রিটিরা। রয়েছেন ইশান কিষানও। অনন্ত-রাধিকার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান চলবে তিনদিন ধরে। আর এই অনুষ্ঠানে যোগ দিতেই শুক্রবার জামনগরে পৌঁছে গিয়েছেন ইশান কিষান। 

আরও পড়ুন… নিজের খারাপ সময়কে সকলের সম্মান করা উচিত- পৃথ্বী, শ্রেয়স ও নিজেকে নিয়ে মুখ খুললেন রাহানে

ঘটনাচক্রে বিসিসিআইয়ের নির্দেশ পাওয়ার পরেও ঝাড়খন্ডের হয়ে রঞ্জি খেলতে নামেননি ইশান কিষান। তারপরেই বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েছেন ইশান কিষান। তবে বিসিসিআইয়ের তরফে যদিও এই বাদ পড়ার পিছনে কোন অফিসিয়াল কারণ দেখানো হয়নি। তবে ইশান কিষান একা নন। প্রায় এক কারণে বাদ পড়েছেন শ্রেয়স আইয়ার।

আরও পড়ুন… বল হাতে গ্লেন ফিলিপসের পরে, ব্যাট হাতে লড়াই করছেন রাচিন রবীন্দ্র, জমে উঠেছে NZ vs AUS 1st Test 

সম্প্রতি একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। যেখানে দেখা গিয়েছে জামনগরের অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে বেশ হাসিখুশি মুখেই ধরা পড়েছেন ইশান কিষান। চিত্র সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি হাত নাড়েন। তাদের উদ্দেশ্যে দেখান থাম্বস আপও। বোঝানোর চেষ্টা করেন যে তিনি বেশ খোশমেজাজেই রয়েছেন। দীর্ঘদিন ধরে খেলছেন না ইশান কিষানও। দক্ষিণ আফ্রিকা সফর চলাকালীন মাঝপথেই তিনি দেশে ফিরে আসেন। এরপর তাঁকে পার্টি করতেও দেখা গিয়েছিল। যা নিয়ে বিতর্ক কম হয়নি। রঞ্জি না খেলে তিনি বরোদাতে অনুশীলন করেন। মুম্বই ইন্ডিয়ান্স দলের নয়া অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সঙ্গে অনুশীলন করতে দেখা গিয়েছে তাঁকে। বর্তমানে ডি ওয়াই পাটিল টু্র্নামেন্টেও খেলছেন তিনি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের আবারও দক্ষিণ দিনাজপুর বিশ্ববিদ্যালয়ের ঠিকানা বদল, একে অপরকে কটাক্ষ BJP-তৃণমূলের অসমে বিহু উদযাপন, দেখুন উৎসবমুখর রাজ্যের খণ্ডচিত্র পাকিস্তানে ভেঙে ফেলা হল ঐতিহাসিক হিন্দু মন্দির, তৈরি হচ্ছে বাণিজ্যিক কমপ্লেক্স লোকসভার আগে গোষ্ঠীকোন্দল মেটাতে মঞ্চেই দুই নেতার হাত মিলিয়ে দিলেন শতাব্দী দাদাগিরিতে জীবনের পাঠ পড়ালেন সৌরভ, সুদীপ্তাকে কেন বললেন, ‘রাস্তায় নেমে হাত…’ ২ লাখে কিডনি বিক্রি! বেআইনি অঙ্গ প্রতিস্থাপন চক্রে জড়িত থাকায় ধৃত ৫ বাংলাদেশি কথা অমান্য করে জামাইবাবুর সঙ্গে মেলায় তরুণী, ভিডিয়ো কলে আত্মহত্য়া প্রেমিকের

Latest IPL News

জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.