বাংলা নিউজ > ক্রিকেট > ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করেছিল টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা- রিপোর্ট

ইংল্যান্ড সিরিজের আগে ইশানের সঙ্গে যোগাযোগ করেছিল টিম ম্যানেজমেন্ট, রাজি হননি তারকা- রিপোর্ট

ইশান কিষান।

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট একটি রিপোর্ট প্রকাশ করেছে। তাদের তরফে দাবি করা হয়েছে, ইশান কিষানকে ইংল্যান্ড সিরিজ খেলার বিষয়ে যোগাযোগ করা হয়েছিল। তবে ইশান জানিয়ে দেন, তিনি এখনও মানসিক ভাবে খেলতে প্রস্তুত নন।

শুভব্রত মুখার্জি: চলতি ভারত বনাম ইংল্যান্ড টেস্ট সিরিজের ফয়সালা ইতিমধ্যেই হয়ে গিয়েছে। পাঁচ ম্যাচের সিরিজে ভারত ইতিমধ্যেই এগিয়ে রয়েছে ৩-১ ফলে। বাকি রয়েছে শুধুমাত্র ধর্মশালা টেস্ট। এই সিরিজে চোট আঘাতের পাশাপাশি ব্যক্তিগত কারণেও ভারতীয় দল একাধিক তারকাকে দলে পাওয়া যায়নি। ছিলেন না বিরাট কোহলি। প্রথম টেস্টের পর পাওয়া যায়নি কেএল রাহুলকে। একটি টেস্ট খেলেননি রবীন্দ্র জাদেজা। গোটা সিরিজে খেলতে পারেননি মহম্মদ শামি। এমন আবহে দলের সঙ্গে দীর্ঘ দিন থাকা আন্তর্জাতিক ক্রিকেটে কিছুটা হলেও অভিজ্ঞ ইশান কিষানকে এই সিরিজে খেলাতে চেয়েছিল ভারতীয় টিম ম্যানেজমেন্ট! সেই মত তাঁর সঙ্গে যোগাযোগও করা হয়েছিল। কী জানিয়েছিলেন কিপার ব্যাটার? আসুন জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর এক কর্তা

জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো এই নিয়ে একটি রিপোর্ট প্রকাশ করেছে। তাদের তরফে লেখা হয়েছে, ইশান কিষানকে ইংল্যান্ড সিরিজ খেলার বিষয়ে যোগাযোগ করা হয়েছিল। তবে ইশান জানিয়ে দেন, তিনি এখনও মানসিক ভাবে খেলতে প্রস্তুত নন। উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা সফর চলাকালীন মানসিক ক্লান্তির কারণ দেখিয়ে মাঝপথেই দেশে ফিরে এসেছিলেন ইশান কিষান। সেই মানসিক ক্লান্তি পুরোপুরি না কাটার ফলে তিনি যে জাতীয় দলের হয়ে এখনই আন্তর্জাতিক ক্রিকেটে খেলতে প্রস্তুত নন, জানিয়ে দেওয়া হয়েছিল। আর এর পরেই দলে সুযোগ দেওয়া হয় ধ্রুব জুরেলকে। বাকি গল্পটা সবার জানা।

আরও পড়ুন: কিছু প্লেয়ারের সমস্যা হবে, হোক… রঞ্জি না খেলায় ইশান, শ্রেয়সের বিরুদ্ধে বিসিসিআই-এর কড়া পদক্ষেপকে সমর্থন কপিলের

নিজের ক্যারিয়ারে দ্বিতীয় টেস্টে রাঁচিতে প্রথম ইনিংসে অনবদ্য ৯০ রানের ইনিংস খেলে ভারতকে লড়াইতে ফেরান তিনি। দ্বিতীয় ইনিংসে অপরাজিত ৩৯ রান করে শুভমন গিলের সঙ্গে জুটিতে ভারতের টেস্ট জয়ের পাশাপাশি সিরিজ জয়ও নিশ্চিত করেন। ঘটনাচক্রে এই সময়ে বেশ কয়েক বার বিতর্কের সম্মুখীন হন ইশান কিষান। বিসিসিআইয়ের বারবার নির্দেশ, কড়া নির্দেশের পরেও ইশান রঞ্জি ট্রফিতে খেলেননি। প্রায় এক পদ্ধতি অবলম্বন করেন শ্রেয়স আইয়ারও। তিনিও পিঠে ব্যথার অজুহাত দেখিয়ে মুম্বইয়ের হয়ে রঞ্জির কোয়ার্টার ফাইনালে বরোদার বিরুদ্ধে খেলতে নামেননি।এর পরপরেই ঘোষণা করা হয় বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তিতে থাকা ক্রিকেটারদের নাম। ভারতীয় নির্বাচকদের পরিকল্পনাতে থাকলেও, এই তালিকায় জায়গা পাননি শ্রেয়স আইয়ার এবং ইশান কিষান। বিশেষজ্ঞদের মতে, বিসিসিআইয়ের নির্দেশ অমান্য করে রঞ্জিতে না খেলার ফলেই তাঁদেরকে এই শাস্তির মুখে পড়তে হয়েছে। যদিও এই বিষয়ে বিসিসিআইয়ের তরফে অফিসিয়ালি কোনও কারণ জানানো হয়নি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.