বাংলা নিউজ > ক্রিকেট > IPL-এ বাবর, শাহিনদের দেখতে চেয়ে পাক সমর্থকের বিশেষবার্তা! মজার জবাব দিলেন হরভজন সিং

IPL-এ বাবর, শাহিনদের দেখতে চেয়ে পাক সমর্থকের বিশেষবার্তা! মজার জবাব দিলেন হরভজন সিং

বিরাট কোহলি, বাবর আজম, জসপ্রীত বুমরাহ ও শাহিন আফ্রিদি (ছবি-এক্স @alirazaalam123)

পাকিস্তানি ক্রিকেট ভক্তদের স্বপ্ন হল শাহিন আফ্রিদি এবং জসপ্রীত বুমরাহকে মুম্বই ইন্ডিয়ান্সে এবং মহম্মদ রিজওয়ান এবং মহেন্দ্র সিং ধোনিকে চেন্নাই সুপার কিংসে একসঙ্গে দেখতে চান। হরভজন সিং এর উত্তর দিতে আসেন এবং তার উত্তর কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পাকিস্তানি ক্রিকেটারদের প্রবেশ ২০০৮ সালের পরেই বন্ধ হয়ে যায়। ২০০৮ সালে আইপিএলের প্রথম আসর খেলা হয়েছিল, যেখানে পাকিস্তানি ক্রিকেটাররা অংশগ্রহণ করেছিলেন। এরপর ২০০৮ সালে মুম্বইয়ে ৯/১১ সন্ত্রাসী হামলা হয়। এরপর বিশ্বের সবচেয়ে ধনী টি-টোয়েন্টি লিগে পাকিস্তানি ক্রিকেটারদের প্রবেশ নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল। পাকিস্তানের একজন টুইটার (এখন এক্স) ব্যবহারকারী লিখেছেন যে বিরাট কোহলি এবং বাবর আজম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) সঙ্গে, অনেক ভারতীয় এবং পাকিস্তানি ক্রিকেট ভক্তদের স্বপ্ন হল শাহিন আফ্রিদি এবং জসপ্রীত বুমরাহকে মুম্বই ইন্ডিয়ান্সে এবং মহম্মদ রিজওয়ান এবং মহেন্দ্র সিং ধোনিকে চেন্নাই সুপার কিংসে একসঙ্গে দেখতে চান। হরভজন সিং এর উত্তর দিতে আসেন এবং তার উত্তর কয়েক মিনিটের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… ভিডিয়ো: IPL 2024 খেলতে চলে এলেন শামার জোসেফ! গাব্বা টেস্টের কথা বলে তারকাকে স্বাগত জানাল LSG

আলি রাজা আলম- ক্রিকেটার নামে একজন টুইটার ব্যবহারকারী তিনটি ছবি শেয়ার করেছেন, যেগুলো এআই (কৃত্রিম) দিয়ে তৈরি বলে মনে করা হচ্ছে। তিনটি ছবির একটিতে বাবর আজমকে আরসিবির জার্সিতে বিরাট কোহলির সঙ্গে দেখা যাচ্ছে, দ্বিতীয় ছবিতে শাহিন আফ্রিদি এবং জসপ্রীত বুমরাহকে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে একসঙ্গে দেখা যাচ্ছে এবং তৃতীয় ছবিতে মহম্মদ রিজওয়ানকে চেন্নাই সুপার কিংসের (সিএসকে) সঙ্গে দেখা যাচ্ছে। এর জার্সিতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন… T20 WC 2024-এ বড় নিয়ম চালু করবে ICC! জেনে নিন কোন কোন ম্যাচের জন্য রিজার্ভ ডে থাকবে

এরপরেই সোশ্যাল মিডিয়ায় আবারও অ্যাকশনে দেখা গেল ভারতের প্রাক্তন অফ স্পিনার হরভজন সিংকে। একজন পাকিস্তানি ভক্তকে এক হাত নিলেন তিনি। আসলে আইপিএলে বাবর আজম, শাহিন আফ্রিদি এবং মহম্মদ রিজওয়ানদের দেখতে চেয়েছিলেন সেই ভক্ত, যার জবাব মজা করে দিয়েছিলেন হরভজ সিং। আসলে পাকিস্তানের ক্রিকেটারদে ছবি শেয়ার করেছেন পাকিস্তানের ক্রিকেট ভক্ত এবং তিনি বলেছেন যে উভয় দেশের ভক্তরা তাদের আইপিএলে দেখতে চায়। তবে সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সেই ভক্তদের জবাব দেন হরভজন সিং।

আরও পড়ুন… T20 WC 2024 থেকে ‘স্টপ ক্লক’ নিয়ম পাকাপাকি ভাবে চালু করবে ICC! বদলে যেতে চলেছে সাদা বলের ক্রিকেটের গতি

হরভজন সিং নিজের এক্সের হ্যান্ডেলে সেই ফ্যানদের মজার উত্তর দিয়েছেন। তিনি লিখেছেন, ‘এ রকম কোন ভারতীয় স্বপ্ন দেখেন না। আপনারা বন্ধুরা দয়া করে স্বপ্ন দেখা বন্ধ করুন। এখন ঘুম থেকে ওঠো।’ শুধু তাই নয়, উভয় দেশের অনেক সমর্থক পাকিস্তানের খেলোয়াড়দের আইপিএলে খেলার জন্য কামনা করেছেন, তবে এটি কেবল ক্রিকেটিং ফ্যাক্টরের নিয়ন্ত্রণের বাইরের একটি সিদ্ধান্ত। IPL 2024 শুরু হতে চলেছে ২২ মার্চ। আইপিএল ২০২৩ শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। CSK ডিফেন্ডিং চ্যাম্পিয়ন এবং মহেন্দ্র সিং ধোনিকে আবারও দলের নেতৃত্ব নিতে দেখা যাবে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!অফিসারদের CID ভিজিল্যান্স, কড়া মমতা হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও! ফের 'ডাক', লজ্জার নজির বিরাটের! ১২ বছর পরে মুক্তি গম্ভীরের, তালিকায় আছেন রোহিতও আষাঢ় গুপ্ত নবরাত্রির এই ব্যবস্থা দূর করে যে কোনও বাধা, জেনে নিন এ সম্পর্কে স্টার্ককে পিটিয়ে ছাতু, ১ ওভারে ২৯ রান নিলেন রোহিত, লজ্জার তালিকায় নাম অজি তারকার ‘টাকার জন্য প্রাক্তন স্বামীর কাছে’, কটাক্ষের জবাব মিথিলার- ‘সৃজিত সবটা জেনেই…’ কারা ভালো? কারা খারাপ? পুরসভার রেজাল্ট প্রকাশ করলেন মমতা

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.