Jofra archer

সেরা খবর

সেরা ভিডিয়ো

অহেতুক বিতর্ক তৈরি করতে তসলিমা নাসরিনের জুড়ি মেলা ভার। বরাবর বিতর্কের কেন্দ্রে থাকা বাংলাদেশি লেখিকা এবার ক্রিকেটের ময়দানেও আলোড়ন তৈরি করলেন সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করে। চেন্নাই সুপার কিংসের ব্রিটিশ অল-রাউন্ডার মঈন আলিকে নিয়ে টুইটারে একটি বিতর্কি পোস্ট করেন তসলিমা, যার প্রতিবাদে সোচ্চার হন ক্রিকেটপ্রেমীরা। এমনকি জোফ্রা আর্চারের মতো তারকা ক্রিকেটার এমন টুইটের জন্য লেখিকার মানসিক সুস্থতা নিয়ে প্রশ্ন তুলে দেন।

 

তসলিমা টুইটে দাবি করেন যে, ক্রিকেটার না হলে মঈন আলি সিরিয়ায় গিয়ে জঙ্গি সংগঠন আইএসআইএস-এ নাম লেখাতেন।

 

তীব্র প্রতিবাদ করে আর্চার পালটা টুইটে জানতে চান তসলিমা মানসিকভাবে সুস্থ আছেন কিনা। শুধু জিজ্ঞাসাই করেননি, বরং আর্চার দাবি করেন যে, তাঁর মনে হচ্ছে নাসরিন সুস্থ নন।

 

চাপে পড়ে তলসিমা বিষয়টিকে নিছক মজা করছেন বলে লঘু করার চেষ্টা করেন। তাতেও অবশ্য তাঁর প্রতি রাগ কমেনি নেটিজেনদের। মঈন আলির বাবা মুনির আলি তসলিমার এমন দুঃখজনক মন্তব্যে আঘাত পেয়েছেন বলে জানান। সেই সঙ্গে তিনি এও জানিয়েছেন যে, এমন মন্তব্যের জন্য তসলিমার প্রতি তাঁর ভীষণ রাগ হচ্ছে।

read in app

Latest News

খালি পেটে খেতে থাকুন তুলসী পাতা, এই ৫টি দারুণ উপকার পাবেন IIRF University Rankings 2024: ভারতের শীর্ষ ১০টি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কী কী ‘‌যে এসেছে তাকে একদিন না একদিন যেতেই হবে’‌, হাথরাসের ঘটনায় ভোলে বাবার মন্তব্য শেভিং করে ত্বককে মসৃণ রাখেন সব সময়? কিন্তু এই লোম কামিয়ে ফেলার ফলে কী হয় জানেন 'অমৃত বৃষ্টি' নামে নয়া বিশেষ ফিক্সড ডিপোজিট চালু করল SBI, সুদ ৭.৭৫%, জানুন বিশদে ফের হাফ-সেঞ্চুরি উন্মুক্ত চাঁদের, হারের ধারা কাটিয়ে জয়ে ফিরল নাইট রাইডার্স দুই ছেলে-মেয়ে নিয়ে ব্যস্ত ‘বাবা’ পরমব্রত, সুখী দাম্পত্যের ছবি দিলেন পিয়া গম্ভীরের পরামর্শে ছুটি কমিয়ে শ্রীলঙ্কা সফরেই দলে ফিরছেন ক্যাপ্টেন রোহিত! সূর্যের ঘরে বুধের গমন, ৪ রাশির জীবনে আসবে ইতিবাচক পরিবর্তন, পাবে নতুন সুযোগ ২০-২৫% নয়, একেবারে ২০০-৩০০% চার্জ বাড়াতে পারে সুইগি-জোমাটো, মত রেস্তোরাঁগুলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.