বাংলা নিউজ > ক্রিকেট > T20 বিশ্বকাপের স্কোয়াডে সঞ্জুকে চাইছেন লারা, স্যামসনকে দিয়ে ওপেন করানোর দাবি আম্বাতির

T20 বিশ্বকাপের স্কোয়াডে সঞ্জুকে চাইছেন লারা, স্যামসনকে দিয়ে ওপেন করানোর দাবি আম্বাতির

রোহিত শর্মার সঙ্গে সঞ্জু স্যামসন (ছবি-পিটিআই)

বিশ্বকাপে ওপেন করানো যেতে পারে সঞ্জু স্যামসনকে দিয়ে, বলছেন রায়াডু। পন্ত, স্যামসনকে বিশ্বকাপের দলে দেখতে চান ব্রায়ান লারাও। আইপিএলের পারফরমেন্সের নিরিখে তাঁদের দলে সুযোগ পাওয়া উচিত, মত লারার।

দুই মাস পরই শুরু টি-২০ বিশ্বকাপ। জুন মাসে ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে বসতে চলেছে এই সীমিত ওভারের বিশ্বকাপের আসর। এখনও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় স্কোয়াড ঘোষণা করেনি বিসিসিআইয়ের নির্বাচকরা। আইপিএলের প্রথম পর্ব পর্যন্ত ক্রিকেটারদের পারফরমেন্স হয়তো যাচাই করে নিতে চাইছেন অজিত আগরকরদের নির্বাচক কমিটি।

এপ্রিল মাসের শেষেই স্কোয়াড ঘোষণা হওয়ার কথা। যদিও এরই মধ্যে সবথেকে বেশি জল্পনা তৈরি হয়েছে ওপেনিং স্লট নিয়ে। শুভমন গিল-রোহিত শর্মা জুটি? নাকি রোহিত শর্মা-যশস্বী জসওয়াল জুটি? টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের হয়ে ওপেন করবেন কারা? এখন সেটাই সব থেকে বড় প্রশ্ন।

আরও পড়ুন-ব্যাজবল নিয়ে লাফালেই হবে না, কমন সেন্স ব্যবহার করতেও হবে, বার্তা বয়কটের

এরই মধ্যে তৃতীয় বিকল্পের নাম খুঁজে পেলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আম্বাতি রায়াডু । তাঁর মতে এবারের আইপিএলে যে রকম ছন্দে রয়েছেন রাজস্থান রয়্যালস দলের অধিনায়ক সঞ্জু স্যামসন, তাতে রোহিতের পাশে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে সঞ্জুকে দিয়ে ওপেনিং করালেও মন্দ হবে না। ইশান কিষান, রুতুরাজ গায়কোয়াড়রা ওপেনিংয়ের দৌড়ে নেই বললেই চলে। তবে ফাস্ট ডাউনে খেলতে নামা সঞ্জুকে হঠাৎ করে আন্তর্জাতিক ক্ষেত্রের এত বড় মঞ্চে নামিয়ে দেওয়াটা বুদ্ধিমানের কাজ হবে কিনা সেই নিয়ে প্রশ্ন রয়েছে।

আরও পড়ুন-IPL 2024-সাদা বলে সেরা ওপেনার বাটলার বললেন সাঙ্গাকারা, রোহিতকে উপেক্ষা?

আইপিএল চলাকালীন আম্বাতিকে বিশেষজ্ঞ হিসেবে প্রশ্ন করা হয়, ভারতের পাঁচ জন উইকেটরক্ষকের মধ্যে টি-২০ বিশ্বকাপের জন্য তাঁর কাকে পছন্দ? এই তালিকায় ছিলেন ইশান কিষান, সঞ্জু স্যামসন, ঋষভ পন্ত, লোকেশ রাহুল এবং জিতেশ শর্মা। এর মধ্যে থেকেই সঞ্জু এবং পন্তকে বেছে নেন সিএসকের হয়ে দীর্ঘদিন খেলা আম্বাতি রায়াডু। এই দুজনের মধ্যে থেকে সঞ্জু স্যামসনকে প্রয়োজনে ওপেনিং ব্যাটসম্যান হিসেবেও খেলানো যেতে পারে বলে মনে করছে তিনি। কারণ রাজস্থান রয়্যালসের হয়ে ছন্দের মধ্যেই রয়েছেন সঞ্জু।

তিনি বলেন,' আমার মতে ঋষভ পন্ত এবং সঞ্জু স্যামসন, দুজনেরই স্কোয়াডে থাকা উচিত। এইবারের আইপিএলে এই দুই ক্রিকেটার যথেষ্ট ভালো পারফরমেন্স করেছে। তার মধ্যে সঞ্জুকে চাইলে ওপেনিংয়েও ব্যবহার করা যেতে পারে। পাশাপাশি এই দুজনই মিডল অর্ডারে ব্যাটিং করে থাকে। ফলে টি-টোয়েন্টি দল সমৃদ্ধ হবে এরা ঢুকলে'।

আরও পড়ুন-সত্যিটা না বললে….কী ঠিক হয়েছিল কুলদীপের সঙ্গে, মুখ খুললেন প্রাক্তন KKR অধিনায়ক দীনেশ কার্তিক

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারাও বলছেন,' সঞ্জু স্যামসনের টাইমিং অত্যন্ত ভালো। ফলে ওপেনিংয়ে তাকে সুযোগ দিলে খুব ভুল হবে না।' এছাড়াও ঋষভ পন্ত যেভাবে দুর্ঘটনার হাঙ্গওভার কাটিয়ে ফিরে এসেছেন, তাতে তাঁকেও টি-২০ বিশ্বকাপের দলে দেখতে চান ক্যারিবিয়ান কিংবদন্তি। এখনও পর্যন্ত আইপিএলের প্রথম চারটি ম্যাচে সঞ্জু স্যামসনের ব্যাট থেকে এসেছে ১৭৮ রান। ঋষভ পন্ত করেছেন ১৫৩ রান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

হাওয়াই চটি পরেই কলকাতার রাজপথে ১২ কিমি হাঁটলেন মমতা, প্রচার হল শেষ… ভাগ্য ফেরাতে ইপিএলে ব্যর্থ কোচকেই ঘটা করে দায়িত্ব দিল বায়ার্ন মিউনিখ স্প্যানিশ দিয়ে আর হচ্ছে না…এবার জাতে জার্মান হ্যান্সি ফ্লিককে কোচ করল বার্সেলোনা আমি দলের অধিনায়ক, ওকে কখনও ব্যাট করতেই দেখলাম না- কুলদীপকে রোস্ট করলেন রোহিত নিখিল-নুসরতের কায়দায় ২য় ‘বিয়ে’ ভাঙল দলজিতের! পরকীয়ার অভিযোগ নিয়ে জবাব ‘স্বামী’র ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ ঘূর্ণাবর্ত থেকে এসেছে অক্ষরেখা! আরও ৪ দিন ভারী বৃষ্টি বাংলায়, কোথায় জেলায় বেশি? বিশ্বকাপে পন্টিংয়ের বাজি স্বদেশী হেডের সঙ্গে এই ভারতীয়… তবে বিরাট কোহলি নয়! 'নোনা জলে সোনা ফলে' শেখ শাহজাহানের বিরুদ্ধে চার্জশিট দাখিল করল ইডি গরমে সব সময় ক্লান্ত লাগছে? জলখাবারে খান এইসব খাবার, সারাদিন এনার্জি থাকবে তুঙ্গে

Latest IPL News

ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.