বাংলা নিউজ > ক্রিকেট > Virat reflects on fight with Gambhir: গৌতি ভাইয়ের সঙ্গে ঝামেলা করিনি দেখে লোকে খুব হতাশ, মশালা চাই তো, খোঁচা বিরাটের

Virat reflects on fight with Gambhir: গৌতি ভাইয়ের সঙ্গে ঝামেলা করিনি দেখে লোকে খুব হতাশ, মশালা চাই তো, খোঁচা বিরাটের

গৌতম গম্ভীরের সঙ্গে আলিঙ্গন বিরাট কোহলি, আর সেই আলিঙ্গনের বিষয়ে কথা বলছেন RCB তারকা। (ছবি সৌজন্যে পিটিআই এবং এক্স)

২০২৩ সালের আইপিএলের যে ঝামেলা হয়েছিল, সেটা ভুলিয়ে এবার হাসিমুখে বিরাট কোহলির সঙ্গে আলিঙ্গন করেছেন গৌতম গম্ভীর। আর সেই আলিঙ্গন নিয়ে এবার মুখ খুললেন বিরাট কোহলি। তিনি দাবি করলেন যে ঝামেলা না হওয়ায় হতাশ লোকজন।

গৌতম গম্ভীর তাঁকে জড়িয়ে ধরায় অনেকেই হতাশ হয়ে পড়েছেন। এমনই দাবি করলেন বিরাট কোহলি। কেন লোকজন হতাশ হয়ে গিয়েছেন, সেটার কারণও ব্যাখ্যা করেছেন ভারতের তারকা ক্রিকেটার তথা রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) ওপেনার। এশিয়ান পেন্টসের আয়োজিত একটি অনুষ্ঠানে তিনি জানান, ঝামেলা হলে অনেক 'মশালা' পাওয়া যায়। কিন্তু এরকম বন্ধুত্বপূর্ণ আচরণের ক্ষেত্রে তো 'মশালা' পাওয়া যাবে না। বিরাটের কথায়, 'লোকজন আমার আচরণে খুব হতাশ হয়ে পড়েছেন। আমি নবীনকে জড়িয়ে ধরেছিলাম। তারপর সেদিন গৌতি ভাই এসে আমায় জড়িয়ে ধরল। আপনাদের মশালা শেষ, তাই আপনারা হু হু করা শুরু করে দিয়েছেন। আমরা আর বাচ্চা নই।' আর সেই কথাগুলো বলার সময় বিরাট একেবারে খোশমেজাজে ছিলেন। তাঁর কথা শুনে হাসতে থাকেন দর্শকরা।

আরও পড়ুন: IPL 2024 MI vs RCB: সেই সময় আমি খুব আতঙ্কে থাকি… জানেন বিরাট কোহলির ভয় পাওয়ার আসল কারণ কী?

আর বিরাট যে আলিঙ্গন নিয়ে মুখ খুলেছেন, সেটা গত ২৯ মার্চ বেঙ্গালুরুর চিন্নস্বামী স্টেডিয়ামে হয়েছে। গত বছর আইপিএলে গম্ভীর এবং বিরাটের মধ্যে যে তুমুল ঝামেলা হয়েছিল, তারপরে সেই ম্যাচটা ঘিরে তুমুল উন্মাদনা তৈরি হয়েছিল। মাঝেমধ্যে তো মনে হচ্ছিল যে ম্যাচটা কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) এবং আরসিবির মধ্যে হচ্ছে না, বরং গম্ভীর এবং বিরাটের মধ্যে হচ্ছে। যদিও সেই আবহের মধ্যেই ম্যাচের প্রথম ইনিংসে টাইমড আউটের সময় মাঠে এসে বিরাটকে জড়িয়ে ধরেন। দু'জনকেই হাসিমুখে কথা বলতে দেখা যায়।

সেইসঙ্গে যে নবীন-উল-হককে ‘রক্ষা’ করতে বিরাটের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন লখনউ সুপার জায়ান্টসের তৎকালীন মেন্টর গম্ভীর (বর্তমানে কেকেআরের মেন্টর), সেই আফগানিস্তানের তারকার সঙ্গে আগে মিটমাট করে নিয়েছেন বিরাট। ৫০ ওভারের বিশ্বকাপের ম্যাচের মধ্যেই নবীনের সঙ্গে আলিঙ্গন করে নিয়েছিলেন ভারতের তারকা ক্রিকেটার। একে অপরের সঙ্গে হাত মিলিয়ে নিয়েছিলেন। এমনকী দর্শকরা যখন নবীনকে বিদ্রূপ করছিলেন, তখন তাঁদের সেই কাজটা করতে বারণও করেছিলেন বিরাট।

আরও পড়ুন: T20 World Cup: আমার আশা ভারত বিরাট কোহলিকে দলে রাখবে না- হঠাৎ কেন এমন বললেন গ্লেন ম্যাক্সওয়েল?

বিরাট যখন সেই ‘মিত্রতা’-র বার্তা দিচ্ছেন, তখন ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে আছেন। স্ট্রাইক রেট নিয়ে একাংশের সমালোচনার মুখে পড়লেও আপাতত তাঁর মাথায় অরেঞ্জ ক্যাপ (কমলা টুপি) আছে। তাঁর দল আরসিবি যখন ধুঁকছে, সেইসময় ৩১৬ রান করে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকার শীর্ষে আছেন। পাঁচটি ম্যাচে করেঠেন ৩১৬ রান। গড় ১০৫.৩৩। স্ট্রাইক রেট ১৪৬.২৯। সর্বোচ্চ অপরাজিত ১১৩ রান করেছেন। দুটি অর্ধশতরান এবং একটি শতরান করেছেন।

আরও পড়ুন: IPL 2024- ‘ওরা দুজন যে কি করে’, গিল-ইশানকে নিয়ে মজার মন্তব্য কোহলির

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

চারতলার শেডের উপর পড়েও বেঁচে গিয়েছিল শিশু, এবার নিজেকে শেষ করে দিলেন তার মা বাড়তি দায়িত্ব নেননি ধোনি, মুস্তাফিজদের হারানোর মাশুল দেয় CSK- ব্যর্থতার ৫ কারণ শ্লীলতাহানি কাণ্ডে জাল গোটাচ্ছে পুলিশ? সমন এড়ানো রাজভবনের ৩ কর্মীকে ফের তলব ভেতরটা একেবারে ঘুটঘুটে অন্ধকার…ধীরে সুস্থে ভোট দিন, বিশেষ অনুরোধ রচনার নেটফ্লিক্সে সম্প্রচারিত ৮ সবচেয়ে আন্ডাররেটেড ভারতীয় ওয়েবসিরিজ, যা মন জয় করার মতো রীতিমত চেন স্মোকার ছিলেন শাহরুখ! প্রদীপ বললেন, 'একটা সিগারেট দিয়ে আরেকটা ধরাত' বিজেপির গয়েশপুর নেতাকে বেধড়ক মারধরের অভিযোগ, রিপোর্ট তলব নির্বাচন কমিশনের কার্তিক মহারাজ নন, রেজিনগরে দাঙ্গা করিয়েছেন মমতা, একযোগে দাবি কংগ্রেস ও বিজেপির ‘চরম ব্যর্থ’ কমিশন, ভর্ৎসনা HC-র, TMC-কে নিয়ে অপমানজনক অ্যাড দিয়ে কানমলা খেল BJP 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Latest IPL News

'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.