বাংলা নিউজ > ক্রিকেট > LSG vs DC: ভিডিয়ো- কুলদীপের বলই বুঝে উঠতে পারলেন না পুরান, ভেঙে গেল স্টাম্প, অল্পের জন্য মিস হ্যাটট্রিক, ফেরান রাহুলকেও

LSG vs DC: ভিডিয়ো- কুলদীপের বলই বুঝে উঠতে পারলেন না পুরান, ভেঙে গেল স্টাম্প, অল্পের জন্য মিস হ্যাটট্রিক, ফেরান রাহুলকেও

কুলদীপের বলই বুঝে উঠতে পারলেন না পুরান, ভেঙে গেল স্টাম্প, অল্পের জন্য মিস হ্যাটট্রিক, ফেরান রাহুলকেও।

Lucknow Super Giants vs Delhi Capitals: কুঁচকির চোটের কারণে টানা ৩ ম্যাচ খেলতে পারেননি কুলদীপ। এদিন লখনউয়ের ঘরের মাঠে প্রত্যাবর্তন করেন। আর মাঠে ফিরেই বিধ্বংসী মেজাজে ধরা দিলেন। কুলদীপ লখনউয়ের ইনিংসের অষ্টম ওভারে নিজের প্রথম ওভার বল করতে এসে পরপর ২ উইকেট তুলে নেন। নিজের দ্বিতীয় ওভারে ফেরান রাহুলকেও।

দিল্লি ক্যাপিটালসের বোলিং ইউনিটে কুলদীপ যাদবের থাকা বা না থাকায় কী পার্থক্য হয়? এই প্রশ্নের উত্তরটা শুক্রবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে পরিষ্কার করে দিয়েছেন কুলদীপ যাদব। মাত্র ৯ বলে ৩ উইকেট নিয়ে ম্যাচের রং-ই বদলে দেন কুলদীপ। তিনি নিজের পরপর ২ ওভার মিলিয়ে নেন তিন উইকেট। অল্পের জন্য মিস করেন হ্যাটট্রিকের সুযোগ।

আরও পড়ুন: বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর ধরে নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা

কুঁচকির চোটের কারণে টানা তিনটি ম্যাচ খেলতে পারেননি কুলদীপ। এদিন লখনউ সুপার জায়ান্টসের ঘরের মাঠে তাদের বিরুদ্ধে প্রত্যাবর্তন করেন তিনি। আর মাঠে ফিরেই বিধ্বংসী মেজাজে ধরা দিলেন তিনি। কুলদীপ লখনউয়ের ইনিংসের অষ্টম ওভারে নিজের প্রথম ওভার বল করতে এসেছিলেন। আর এই ওভারেই পরপর দুই উইকেট তুলে নেন। নিজের দ্বিতীয় ওভারে ফেরান কেএল রাহুলকেও।

আরও পড়ুন: যেটা দরকার, সেটা করতে পারছে না, সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির

একই ওভারে কুলদীপ নিলেন ২ উইকেট

ওভারের তৃতীয় বলে মার্কাস স্টোইনিসকে আউট করেন। ১০ বলে ৮ করে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন স্টোইনিস। কুলদীপের বলে বড় শট মারার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু বলটি ব্যাটের বাইরের প্রান্তে লেগে পয়েন্ট এবং গলির মধ্যে দাঁড়িয়ে থাকা সোজা ইশান্ত শর্মার হাতে চলে যায়। তাঁর পরিবর্তে ব্যাট করতে নেমেছিলেন নিকোলাস পুরান। তিনি গোল্ডেন ডাকে বোল্ড হন। পুরানের বলটি ছিল চমকে দেওয়ার মতো। ব্যাটার নিজেই বুঝে উঠতে পারেননি বলটি।

আরও পড়ুন: DC ম্যাচে পাওয়া যাবেই না, কবে মাঠে ফিরবেন মায়াঙ্ক? আপডেট দিলেন LSG কোচ ল্যাঙ্গার

বোকা বনলেন পুরান

এই ইনিংসের আগে পুরান চার ইনিংসে করেছিলেন মোট ১৭৮ রান। এই আইপিএল মরশুমে মাত্র একবারই আউট হয়েছেন তিনি। এবং চারটি ইনিংসেই গুরুত্বপূর্ণ রান করেছিলেন। কিন্তু এদিন প্রথম বলেই আউট হয়ে যান। ওভারে চতুর্থ বলে কুলদীপ নিখুঁত গুগলি দিয়েছিলেন, যা পুরনের অফ স্টাম্পের ঠিক বাইরে পিচ করা হয়েছিল। এলএসজি ব্যাটার টার্নের জন্য খেলেন। তবে বল সোজা তাঁর স্টাম্প উড়িয়ে দেয়। গোল্ডেন ডাকে ফিরতে হয় ওয়েস্ট ইন্ডিজের এই ব্যাটসম্যানকে। পঞ্চম বলে আর উইকেট নেওয়া হয়নি। তা না হলে হ্যাটট্রিক হয়ে যেত কুলদীপের।

রাহুলও খেলেন ভ্যাবাচ্যাকা

তবে কুলদীপ নিজের প্রথম ওভারে হ্যাটট্রিক করতে না পারলেও, তাঁর দ্বিতীয় ওভারে বল করতে এসে তিনি আরও একটি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন। আসলে কুলদীপ প্রথম ওভারের শেষ বলে এলএসজি অধিনায়ক কেএল রাহুলকেও প্রায় আউট করে ফেলছিলেন। কিন্তু বল লাইনের বাইরে কিছুটা পিচ করেছিল। তবে সেই অসমাপ্ত কাজটি কুলদীপ করেন ইনিংসের দশম ওভারে। এই ওভারের তৃতীয় বলে কুলদীপ একটি দুরন্ত ডেলিভারি করেন। তবে সেটি রাহুলের ব্যাটের কানায় লেগে ঋষভ পন্তের হাতে ক্যাচ দেন। ২২ বলে ৩৯ করে সাজঘরে ফেরেন রাহুল। আর কুলদীপ ৪ ওভারে ২০ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন। নিঃসন্দেহে টি-টোয়েন্টি ফর্ম্যাটে এটি দুরন্ত পরিসংখ্যান।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 7 ওভার শেষে Namibia-র স্কোর 29/3 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন? রেমালের তাণ্ডবে কোথাও ধস, কোথাও দুর্ঘটনা! উত্তর পূর্বে মৃত্যু ৩২ জনের

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.