বাংলা নিউজ > ক্রিকেট > MS Dhoni Case: ধোনির বিরুদ্ধে মানহানির মামলার শুনানি ২৯ জানুয়ারি পিছিয়ে দিল দিল্লি হাইকোর্ট, ইমেল করতে বলা হল মাহিকে

MS Dhoni Case: ধোনির বিরুদ্ধে মানহানির মামলার শুনানি ২৯ জানুয়ারি পিছিয়ে দিল দিল্লি হাইকোর্ট, ইমেল করতে বলা হল মাহিকে

ধোনির বিরুদ্ধে মানহানির মামলার শুনানি ২৯ জানুয়ারি পিছিয়ে দিল দিল্লি হাইকোর্ট।

ধোনি এবং তাঁর দুই প্রাক্তন ব্যবসায়িক অংশীদারের মধ্যে বিরোধ জটিল হয়ে উঠছে। এর আগে ধোনি তাঁর প্রাক্তন ব্যবসায়িক সঙ্গী মিহির দিবাকর, তাঁর স্ত্রী সৌম্যা দাসের বিরুদ্ধে ১৫ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলা করেছিলেন। এর পর ধোনির বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মানহানির মামলা করেন মিহির।

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে তাঁর দুই প্রাক্তন ব্যবসায়িক সঙ্গীর দায়ের করা মানহানির মামলার শুনানি দিল্লি হাইকোর্ট সোমবার, ২৯ জানুয়ারি পর্যন্ত স্থগিত করেছে। বিচারপতি প্রতিভা এম সিংয়ের একটি বেঞ্চ বাদী পক্ষকে মামলার বিষয়ে ধোনিকে জানাতেও বলেছে।

নিঃসন্দেহে ধোনি এবং তাঁর দুই প্রাক্তন ব্যবসায়িক অংশীদারের মধ্যে বিরোধ ক্রমশ জটিল হয়ে উঠছে। এর আগে ধোনি তাঁর প্রাক্তন ব্যবসায়িক সঙ্গী মিহির দিবাকর, তাঁর স্ত্রী সৌম্যা দাস এবং তাঁদের কোম্পানি অর্ক স্পোর্টস ম্যানেজমেন্টের বিরুদ্ধে ১৫ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলা করেছিলেন। এর পর ধোনির বিরুদ্ধে দিল্লি হাইকোর্টে মানহানির মামলা করেন মিহির দিবাকর। এখন দিল্লি হাইকোর্টের তরফে বলা হয়েছে, ধোনিকে ই-মেল করতে। এই ই-মেলের মাধ্যমে ধোনিকে জানানো হবে যে, তাঁর দুই প্রাক্তন ব্যবসায়িক পার্টনার তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন।

আরও পড়ুন: T20 World Cup-এর আগে ভারতীয় দল খুব বেশি প্রস্তুতির সময় পাচ্ছে না- চিন্তায় পড়ে গিয়েছেন দ্রাবিড়

ধোনির প্রাক্তন ব্যবসায়িক অংশীদার মিহির দিবাকর এবং তার স্ত্রী সৌম্য দাস দিল্লি হাইকোর্টে ধোনির বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন। প্রাক্তন ভারত অধিনায়ক দিবাকরের সঙ্গে প্রতারণা করেছেন এবং তাঁকে বদনাম করার চেষ্টা করছেন, দাবি করা হয়েছিল। পাশাপাশি, তিনি আরও দাবি করেছেন যে, মাহি তাঁর থেকে কোনও টাকা পান না। বরং তিনি পাঁচ কোটি টাকা পান মাহির থেকে।

আরও পড়ুন: সুপার ওভারে রান নেওয়া নিয়ে রোহিত-নবি ঝামেলার মধ্যেও ঢুকে পড়লেন কোহলি, দিলেন বিরক্তি ভরা প্রতিক্রিয়া- ভিডিয়ো

উল্লেখ্য, ২০১৭ সালে, একটি ক্রিকেট অ্যাকাডেমিকে অর্ক স্পোর্টস ম্যানেজমেন্টের সঙ্গে চুক্তি করেছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে চুক্তিতে যে শর্তগুলি ছিল, সেগুলি একেবারে মানেননি মিহির দিবাকর এবং সৌম্যা। বারবার 'আইনি নোটিশ' পাঠানো সত্ত্বেও, দেওয়া হয়নি কোনও গুরুত্ব। অবশেষে রাঁচিতে এই ঘটনাকে কেন্দ্র করে মামলা দায়ের করেছিলেন মাহি।

এটা উল্লেখযোগ্য যে মহেন্দ্র সিং ধোনি একজন ভারতীয় পেশাদার ক্রিকেটার। তিনি একজন দুর্দান্ত উইকেটরক্ষক-ব্যাটসম্যান এবং সেরা অধিনায়কদের মধ্যে তাঁকে গণ্য করা হয়। তিনি ২০০৭ থেকে ২০১৭ সাল পর্যন্ত ওডিআই এবং ২০০৮ থেকে ২০১৪ সাল পর্যন্ত টেস্ট ক্রিকেটে ভারতীয় দলের অধিনায়ক ছিলেন। এছাড়াও, ধোনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন এবং অধিনায়কত্ব করেন। স্বভাবতই তাঁর বিরুদ্ধে মানহানি মামলা করে, সেটা প্রমাণ না করতে পারলে, পাল্টা সমস্যায় পড়তে হবে মিহির দিবাকর এবং তাঁর স্ত্রী সৌম্যা দাসকে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মানুষকে বিশ্বাস করতে ভয় পান! সি-পিটিএসডিতে ভুগছেন না তো পান্নুন হত্যার ছকে ধৃত নিখিলের বিচার শুরু আমেরিকায়, মামলা নিয়ে বড় আপডেট দিল MEA দুই বউকে নিয়ে এবার ২৪ ঘণ্টা ক্যামেরার সামনে আরমান! সতীনদের ‘চুলোচুলি’ কি সত্যি? সরকারি কর্মীদের ৩০০ কোটি 'হাওয়া' করল সরকার, অবশেষে বেতন নিয়ে বড় সিদ্ধান্ত CM-এর দলে কোনও ব্যক্তি পুজো চলবে না- রোহিতদের কোচ হওয়া প্রসঙ্গে নীরবতা ভাঙলেন গম্ভীর দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি T20 WC 2024-এ খারাপ পারফরমেন্সের কারণে পুরনো নির্বাচন পদ্ধতিতে ফিরছে পাকিস্তান নিজ্জরের দুঃখে সংসদে নীরবতা পালন, 'খলিস্তানপ্রীতি' নিয়ে কানাডাকে আয়না দেখাল ভারত বিবাদী বাগে ব্যাঙ্কশাল কোর্টের পিছনে বহুতলে ভয়াবহ আগুন, পুড়ে ছাই গোটা তলা 'কঙ্গনা রানাওয়াত আবার কে? সুন্দরী নাকি?' বিজপির তারকা সাংসদকে চেনেন না অন্নু!

T20 WC 2024

দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র ভারত-বাংলাদেশ ম্যাচেও কি বৃষ্টির সম্ভাবনা রয়েছে? ভেস্তে গেলে চাপে পড়বেন শাকিবরা IND vs AFG: সহজতম ক্যাচ ফেলে নিজেই বিস্মিত কোহলি, মাথায় হাত রোহিতেরও- ভিডিয়ো ‘রোহিতকে তোমরা এটা বলতে পারো না…’৪ ম্যাচে ৭৬ রান করেও সানিকে পাশে পেলেন হিটম্যান ক্যাচ নিতে গিয়ে প্রায় ধাক্কা রোহিতকে, পন্তকে 'মধুর' শিক্ষা হিটম্যানের, ভিডিয়ো সেরা ফিল্ডারের তালিকায় অক্ষরের নাম শুনে চমকে উঠলেন কোহলি, প্রতিক্রিয়া হল ভাইরাল হার্দিক ব্যাট করতে আসার পরে কী কথা হয়েছিল? ম্যাচের গেম প্ল্যান ফাঁস করলেন সূর্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.