বাংলা নিউজ > ক্রিকেট > MS Dhoni's Bicep: ৪২-এও ফিট ধোনি! মঞ্চের মাঝে বাইসেপ দেখিয়ে কী বোঝালেন মাহি

MS Dhoni's Bicep: ৪২-এও ফিট ধোনি! মঞ্চের মাঝে বাইসেপ দেখিয়ে কী বোঝালেন মাহি

ভক্তদের আবদারে গেঞ্জির হাতা তুলে বাইসেপ দেখালেন মহেন্দ্র সিং ধোনি (ছবি-এক্স)

Mahendra Singh Dhoni CSK: মএস ধোনির ফিটনেস এখনও দারুণ রয়েছে, যা ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দৃশ্যমান ছিল। যেখানে তারকাকে স্টেজে তাঁর পেশিগুলিকে প্রদর্শন করতে দেখা যায়। সেই ভিডিয়োতে ভক্তরা বিভিন্ন মন্তব্য করেছিলেন।

Mahendra Singh Dhoni Fitness: এমএস ধোনির সকল ভক্তরা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৪-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। যদিও ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক দীর্ঘদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নিয়েছেন। তবে এমএস ধোনি এখনও চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে খেলছেন। ধোনি হলেন চেন্নাই সুপার কিংস দলের একজন শক্তিশালী ক্রিকেটার। ‘থালা’ চেন্নাই সুপার কিংসকে আইপিএল ২০২৩-এ শিরোপা জিতিয়ে ছিলেন।

CSK ভক্তরা ২০২৪ সংস্করণেও মহেন্দ্র সিং ধোনির থেকে একটি দুরন্ত পারফরমেন্সের আশা করেন। চেন্নাই সুপার কিংস (সিএসকে) অধিনায়ক এমএস ধোনি ২০২৪ সালেও টুর্নামেন্টের অংশ হবেন, ভক্তরা এখনও ভাবছেন যে আসন্ন মরশুম শেষ হওয়ার পরেও তিনি তাঁর কর্মকাণ্ড চালিয়ে যাবেন কিনা। ভক্তদের মধ্যে কৌতূহল অক্ষুণ্ণ রেখেছেন, সিএসকে সিইও কাশি বিশ্বনাথন। তিনি বলেছেন যে এটি তার শেষ সংস্করণ হতে চলেছে কিনা তা কেবল ধোনিই বলতে পারেন।

কাশি বিশ্বনাথন ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথা বলতে গিয়ে বলেন, ‘আমি জানি না, আসলে এই বিষয়ে আমি কিছু বলতে পারব না। দেখুন, অধিনায়ক যতদূর উদ্বিগ্ন, তিনি আপনাকে সরাসরি উত্তর দেবেন। তিনি আমাদের বলেন না তিনি কী করতে যাচ্ছেন।’ এমএস ধোনির ফিটনেস এখনও দারুণ রয়েছে, যা ভাইরাল হওয়া একটি ভিডিয়োতে দৃশ্যমান ছিল। যেখানে তারকাকে স্টেজে তাঁর পেশিগুলিকে প্রদর্শন করতে দেখা যায়। সেই ভিডিয়োতে ভক্তরা বিভিন্ন মন্তব্য করেছিলেন।

চলতি বছরের জুনের শুরুতে ধোনির হাঁটুর অস্ত্রোপচার হয়েছিল। বর্তমানে, খেলোয়াড় পুনর্বাসনের মধ্য দিয়ে যাচ্ছেন এবং আইপিএল ২০২৪-এর আগে তিনি ম্যাচ-ফিট হবেন বলে আশা করা হচ্ছে। ধোনির ফিটনেস সম্পর্কে কথা বলতে গিয়ে কাশি বিশ্বনাথন বলেছেন, ‘তিনি এখন ভালো করছেন। তিনি তার পুনর্বাসন শুরু করেছেন। তিনি জিমে কাজ শুরু করেছেন। এবং সম্ভবত আরও ১০ দিনের মধ্যে তিনি নেটেও কাজ শুরু করবেন।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শিরোপা ধরে রাখার জন্য, সিএসকে ১৯ ডিসেম্বর দুবাইতে খেলোয়াড় নিলামে কিছু ব্যতিক্রমী ব্যবসা করেছিল। এমএস ধোনির নেতৃত্বাধীন দলটি নিউজিল্যান্ডের অলরাউন্ডার ড্যারিল মিচেলের সঙ্গে মোট ছয়জন খেলোয়াড়কে দলে নিয়েছে। তাদের সবচেয়ে দামি কেনার হিসাবে, যার দাম ১৪ কোটি টাকা ছিল। পাঁচবারের চ্যাম্পিয়নরা সবাইকে অবাক করে দিয়েছিল যখন তারা ৮.৪ কোটি টাকায় আনক্যাপড ভারতীয় ব্যাটসম্যান সমীর রিজভীকে কিনেছিল। কেকেআর থেকে মুক্তি পাওয়ার পর ভারতের অলরাউন্ডার শার্দুল ঠাকুরকে দলে নিয়েছে সিএসকে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

OFC vs MBSG Live Streaming: কীভাবে ফ্রি-তে দেখবেন ওড়িশা-বাগান সেমির প্রথম লেগ? তৃতীয় কনিষ্ঠ ব্যাটার হিসেবে IPL-এ ১০০০ রান তিলক বর্মার, চোখ রাখুন সেরা পাঁচে ব্যক্তিগত ভিডিয়ো ফাঁসের মামলায় সুপ্রিম কোর্টে বড় ধাক্কা, আগাম জামিন খারিজ রাখির বয়সে ছোট রাষ্ট্রপতির পা ছুঁয়ে প্রণাম ঊষার! শিল্পে খাস অবদান,পদ্মভূষণ পেলেন মিঠুন স্থায়ী উপাচার্য পেল যাদবপুর বিশ্ববিদ্যালয়, রাজ্যের প্রস্তাবে তিন মাস পর সিলমোহর IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ধোনি থেকে কার্তিক, ফ্যাফ, ঋদ্ধি- IPL 2024-এই হয়তো শেষ দেখা যাবে এক ঝাঁক তারকাকে ১০০ ম্যাচ, ২০০ উইকেট, ১০০০ রান, RR vs MI ম্যাচে ব্যক্তিগত মাইলস্টোন তিন তারকার ‘ধ্যাষ্টা জেঠু’ বাস্তবে ভীষণ পজেসিভ বর! বউয়ের উপর রাগ করে ভাঙচুরও করতেন সুব্রত

Latest IPL News

IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই ভিডিয়ো: খোলা মাঠে সকলের সামনে রোহিতকে চুমু খেতে গেলেন শেন বন্ড! কী হল তারপর? IPL 2024-এ দলের বাকি ম্যাচ খেলতে দেশ থেকে ফিরবেন না DC-র অজি তারকা মিচেল মার্শ ৪০ বলে শতরান করতে পারেন কোহলি- T20 WC 2024-এর ভারতীয় দল নিয়ে মুখ খুললেন সৌরভ IPL 2024 KKR vs RCB: কোহলি ভুল বলছেন, নো-বল বিতর্কে সোজাসাপটা ভাজ্জি KKR vs RCB: কোহলির পর মেজাজ হারালেন গম্ভীর,তর্ক জুড়লেন আম্পায়ারের সঙ্গে- ভিডিয়ো ‘ও ক্রিকেট বোঝে? কে ঢুকতে দিল', KKR-এর ম্যাচে কমেন্ট্রি বক্সে প্রেরণা,হল কটাক্ষ Virat Kohli Fined: আউট হয়ে হম্বিতম্বি, আম্পায়ারকে চোখ রাঙিয়ে বিরাট শাস্তি কোহলির KKR vs RCB, IPL 2024: আউট নিয়ে ফুঁসছেন কোহলি, বিতর্ক না বাড়িয়ে কী বললেন রানা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.