বাংলা নিউজ > ক্রিকেট > RR vs GT: IPL-এ ১৫০০ রানের মাইফলক ছুঁয়ে ধোনি-গিলক্রিস্টদের এলিট তালিকায় নাম লেখালেন সঞ্জু

RR vs GT: IPL-এ ১৫০০ রানের মাইফলক ছুঁয়ে ধোনি-গিলক্রিস্টদের এলিট তালিকায় নাম লেখালেন সঞ্জু

IPL-এ ১৫০০ রানের মাইফলক ছুঁয়ে ধোনি-গিলক্রিস্টদের এলিট তালিকায় নাম লেখালেন সঞ্জু। (AFP)

Rajasthan Royals vs Gujarat Titans: অধিনায়ক এবং কিপার ব্যাটার হিসেবে আইপিএলের ইতিহাসে ১৫০০-এর বেশি রান করার নজির গড়েছেন সঞ্জু স্যামসন। সেই সঙ্গে এমএস ধোনি, অ্যাডাম গিলক্রিস্টদের এলিট তালিকায় নিজের নাম তুলে ফেলেছেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক।

শুভব্রত মুখার্জি: দীর্ঘ দিন ধরে ভারতীয় ঘরোয়া ক্রিকেটের সার্কিট তো বটেই, পাশাপাশি আইপিএলেও ধারাবাহিক পারফরম্যান্স করে চলেছেন সঞ্জু স্যামসন। আন্তর্জাতিক ক্রিকেটে জাতীয় দলের হয়েও খেলছেন তিনি। বিশেষ করে টি-২০ ফর্ম্যাটে বেশ ধারাবাহিকতার সঙ্গে পারফরম্যান্স করছেন। আইপিএলে রাজস্থান রয়্যালস দলকে নেতৃত্ব দিচ্ছেন দৃঢ়তার সঙ্গে। আর সেই তিনিই বুধবার গড়ে ফেললেন এক নয়া নজির। নিজের নাম তুলে ফেললেন এম এস ধোনি, অ্যাডাম গিলক্রিস্টের মতো তারকাদের এলিট তালিকায়। কী নজির গড়লেন সঞ্জু স্যামসন? আসুন এক নজরে জেনে নেওয়া যাক সেই নজির।

আরও পড়ুন: হারের পরেই কারণ বলা খুব কঠিন, ধারাভাষ্যকরকে কথা শোনালেন সঞ্জু

বুধবার জয়পুরের সোয়াই মান সিং স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটান্স এবং রাজস্থান রয়্যালস। সেই ম্যাচেই এই নজির গড়ে ফেললেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক। দলের অধিনায়ক এবং কিপার ব্যাটার হিসেবে আইপিএলের ইতিহাসে ১৫০০-এর বেশি রান করার নজির গড়েছেন তিনি। এমএস ধোনি, অ্যাডাম গিলক্রিস্টদের এলিট তালিকায় নিজের নাম তুলে ফেললেন সঞ্জু স্যামসন। গুজরাটের বিরুদ্ধে ম্যাচে এদিন দুর্দান্ত ফর্মে ছিলেন সঞ্জু স্যামসন। প্রথম থেকেই খুনে মেজাজে ব্যাট করেন তিনি।

আরও পড়ুন: একেই মরশুমের প্রথম হার, গোদের উপর বিষফোঁড়া আবার ১২ লাখ টাকা জরিমানা করা হল সঞ্জুকে

ম্যাচে এদিন প্রথমে ব্যাট করেছে রাজস্থান রয়্যালস। তারা নির্ধারিত ২০ ওভারে মাত্র তিন উইকেট হারিয়ে ১৯৬ রান করে। এদিন‌ তাদের শুরুটা ভালো হয়নি। ওপেনার যশস্বী জয়সওয়াল আউট হন ১৯ বলে ২৪ রান করে। গত ম্যাচে আরসিবির বিরুদ্ধে শতরান করে ম্যাচ জেতানো জস বাটলার এদিন তাড়াতাড়ি আউট হয়ে যান। মাত্র আট রান করে আউট হন কিপার ব্যাটার বাটলার।

আরও পড়ুন: কমলা টুপির লড়াইয়ে বড় লাফ রিয়ান, শুভমন, সঞ্জুর, পার্পল ক্যাপ পুনরুদ্ধার করলেন যুজি

এর পর তৃতীয় উইকেটে ১৩০ রান যোগ করেন সঞ্জু স্যামসন এবং রিয়ান পরাগ। এই মরশুমে স্বপ্নের‌ ফর্মে ব্যাট করছেন রিয়ান পরাগ। তিনি এদিন দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন। মাত্র ৪৮ বলে ৭৬ রান করে আউট হন তিনি। অন্যদিকে তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে ৩৮ বলে ৬৮ রান করে অপরাজিত থেকে যান সঞ্জু স্যামসন। তাঁর ইনিংস সাজানো ছিল ৭ টি চার এবং ২টি ছয়ে। তিনি এদিন ১৭৮.৯৪ স্ট্রাইক রেটে ব্যাট করেছেন।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সাগরে জন্ম নিল ঘূর্ণিঝড় রেমাল! ক্যানিংয়ের কতদূরে? ৯ ঘণ্টা বিমান চলবে না কলকাতায় স্টোরেজের টেনশন শেষ হবে, হোয়াটসঅ্যাপের নতুন ফিচারে কী কী সুবিধা পাবেন বুথের ভিডিয়ো দেবাংশু পেলেন কী করে? তদন্তে কমিশন রেমাল ঘূর্ণিঝড়ের আগে বড় পদক্ষেপ রেলের, খুলল কন্ট্রোল রুম,ট্রেন থাকবে কোথায়? আগামিকাল কার কেমন কাটবে? রবিবারে ভালো খবর পাবেন কারা? জেনে নিন ২৬ মে’র রাশিফল দীপিকার বেবি বাম্পকে ‘নকল’ বলে কটাক্ষ, বউয়ের পাশে দাঁড়িয়ে কড়া জবাব রণবীরের! 'কোনও বোর্ড ছিল না', নির্মীয়মাণ উড়ালপুল থেকে ৫০ ফুট নীচে পড়ল গাড়ি, মৃত ১, আহত ৪ সিভিক ভলান্টিয়ারকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে ঝমঝমিয়ে বৃষ্টিতে বাতিল KKR-র অনুশীলন! IPL ফাইনাল ভেস্তে গেলে কে চ্যাম্পিয়ন হবে? টসে জিতল Bangladesh , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল|

Latest IPL News

দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.