বাংলা নিউজ > ক্রিকেট > স্ত্রী মানসিক অত্যাচার করেছেন, ধাওয়ানের অভিযোগকে মান্যতা দিয়ে ডিভোর্স দিল দিল্লি আদালত

স্ত্রী মানসিক অত্যাচার করেছেন, ধাওয়ানের অভিযোগকে মান্যতা দিয়ে ডিভোর্স দিল দিল্লি আদালত

ডিভোর্স পেলেন শিখর ধাওয়ান।

ধাওয়ানের তোলা প্রতিটি অভিযোগকে মান্যতা দিয়েছেন বিচারক। স্ত্রী এষা তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ হয় মেনে নিয়েছেন, নয়তো অভিযোগের বিরুদ্ধে কোনও প্রমাণ দিতে পারেননি। ফলে মামলায় হেরে গিয়েছেন। বিচারক জানিয়েছেন, বছরের পর বছর নিজের ছেলের সঙ্গে দেখা করতে না দিয়ে শিখরের উপর চরম মানসিক নির্যাতন করেছেন‌ এষা।

শুভব্রত মুখার্জি: স্ত্রী এষা মুখোপাধ্যায়ের মানসিক অত্যাচারের শিকার হতে হয়েছে শিখর ধাওয়ানকে! এই অভিযোগ তুলেই কোর্টের দ্বারস্থ হয়েছিলেন একদা ভারতীয় দলের হয়ে নিয়মিত খেলা বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান।বুধবার তাঁর আবেদনে সাড়া দিল দিল্লির ফ্যামিলি কোর্ট। শিখর ধাওয়ানের আবেদনে সাড়া দিয়ে ডিভোর্স মঞ্জুর করল দিল্লি আদালত। আদালতে যে ডিভোর্স পিটিশন করেছিলেন ধাওয়ান, তাতে যে কটি বিষয়ে অভিযোগ করা হয়েছিল, সবকটি মেনে নিয়েছে আদালত। আর সেই মান্যতা দিয়েই শিখর ধাওয়ানের আবেদন মঞ্জুর করল আদালত।

আরও পড়ুন: ক্রিজে পাইপাই করে ছুটছে দু'টি হাঁস- বিশ্বকাপের উদ্বোধনের দিন মজাদার থিম গুগল ডুডুলে

ধাওয়ানের তোলা প্রতিটি অভিযোগেই মান্যতা দিয়েছেন বিচারক হরিশ কুমার। স্ত্রী এষা মুখোপাধ্যায় তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ হয় মেনে নিয়েছেন, নয়তো অভিযোগের বিরুদ্ধে কোনও প্রমাণ দিতে না পারার কারণেই এই মামলায় হেরে গিয়েছেন তিনি। বিচারক জানিয়েছেন, বছরের পর বছর নিজের ছেলের সঙ্গে দেখা করতে না দিয়ে শিখর ধাওয়ানের স্ত্রী এষা মুখোপাধ্যায় তাঁর উপর চরম মানসিক নির্যাতন করেছেন‌। তবে তাঁদের সন্তান এই মুহূর্তে কার সঙ্গে স্থায়ী ভাবে থাকবে, সেই বিষয়ে কোর্ট কোনও সুনির্দিষ্ট রায় দেয়নি। তবে কোর্ট ধাওয়ানকে অনুমতি দিয়েছে তাঁর সন্তানের সঙ্গে দেখা করার। এর পর থেকে ধাওয়ান তাঁর সুযোগ সুবিধা মতন তাঁর সন্তানের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন।

আরও পড়ুন: গত বারের ফাইনালিস্টদের মধ্যে ফের টক্কর, বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ ফ্রি-তে কী ভাবে দেখবেন?

ভারতে থাকার সময়ে হোক কিংবা অস্ট্রেলিয়া থাকার সময়ে, শিখর ধাওয়ানকে তাঁর সন্তানের সঙ্গে দেখা করতে দিতে হবে। তাঁকে ভিডিয়ো কলেও সন্তানের সঙ্গে কথা বলতে দিতে হবে। কোর্ট এষাকে নির্দেশ দিয়েছে সন্তানকে নিয়ে ভারতে আসার। সেখানে তাঁকে রাতেও থাকতে দিতে হবে শিখর ধাওয়ান এবং তাঁর পরিবারের সঙ্গে। অ্যাকাডেমিক ক্যালেন্ডারে স্কুল ছুটির সময়ে এষাকে নির্দেশ দেওয়া হয়েছে, তাঁদের সন্তানকে ভারতে নিয়ে আসার। এষা মুখোপাধ্যায় প্রথমে ভারতে শিখর ধাওয়ানের সঙ্গে থাকার কথা ভেবেছিলেন। কিন্তু তাঁর প্রাক্তন স্বামীর জন্য তা সম্ভব হয়নি। কারণ তাঁর প্রথম বিয়ের দুই কন্যাসন্তানকে তাঁকে দেখভাল করতে হয়‌। পাশাপাশি কোর্ট এটা ও জানিয়েছে যে, শিখর ধাওয়ান নিজের পয়সা খরচ করে অস্ট্রেলিয়াতে তিনটি বাড়ি কিনেছেন। সেই সমস্ত বাড়ির ৯৯ শতাংশ মালিকানা জোর করে শিখরকে দিয়ে লিখিয়ে নিয়েছেন এষা, এই বিষয়েও মান্যতা দিয়েছে দিল্লির আদালত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.