বাংলা নিউজ > ক্রিকেট > ICC ODI WC 2023: বিশ্বকাপে ভারত-পাকিস্তান বিশ্বকাপের মাত্র ১ টিকিটের জন্য ২০০০ কিমি পাড়ি!

ICC ODI WC 2023: বিশ্বকাপে ভারত-পাকিস্তান বিশ্বকাপের মাত্র ১ টিকিটের জন্য ২০০০ কিমি পাড়ি!

নরেন্দ্র মোদী স্টেডিয়াম। ছবি-টুইটার

সময় যত গড়াচ্ছে ততই যেন উন্মাদনা বাড়ছে। কারণ দীর্ঘদিন পর ভারতের মাটিতে বসছে ওডিআই বিশ্বকাপ। ফলে টিকিটের যে চাহিদা থাকবে তা বলার অপেক্ষা রাখে না। আর সেই টিকিট কাটতে ২০০০ কিমি পাড়ি দিলেন বেশ কিছু সমর্থক।

ভারতের মাটিতে ওডিআই বিশ্বকাপ শুরু হতে আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। ইতিমধ্যেই বিশ্বকাপকে ঘিরে উন্মাদনা দেখা দিতে শুরু করেছে। ইতিমধ্যেই গ্রুপ পর্বের টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে। অনলাইনের মাধ্যমে টিকি বিক্রি শুরু হয়েছে। অনলাইনে টিকিট বিক্রি শুরু হওয়া মাত্রই সব শেষ হয়ে গিয়েছে। টিকিট বিক্রির হার দেখে এটা স্পষ্ট হয়েছে, এবারের ওডিআই বিশ্বকাপের উন্মাদনা কতটা।

এর আগে ২০১১ সালে ভারত, বাংলাদেশ এবং শ্রীলঙ্কা যৌথ ভাবে ওডিআই বিশ্বকাপ আয়োজন করে। কিন্তু এবার একক ভাবে বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব পেয়েছে ভারত। ২০১১ সালে শেষবার বিশ্বকাপ জেতে টিম ইন্ডিয়া। তারপর ২০১৩ সালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। এরপর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে গিয়েছে ঠিকই, কিন্তু আইসিসির ট্রফি দেখা পায়নি ভারতীয় দল। অধিনায়ক বদল হয়েছে, সেই সঙ্গে বদলেছে কোচও। কিন্তু পরিস্থিতির কোনও পরিবর্তন হয়নি। খেতাবের কাছে গিয়েও ফিরে আসতে হয়েছে।

এবার ফের একবার সুযোগ রোহিত শর্মা, বিরাট কোহলিদের সামনে বিশ্বকাপ জয় পাওয়ার। স্বাভাবিক ভাবেই এই বিশ্বকাপ খুবই গুরুত্বপূর্ণ টিম ইন্ডিয়ার কাছে। দেশের মাটিতে বিশ্বকাপ হচ্ছে, ফলে টিকিটের চাহিদা তো থাকবেই। তবে এই বিশ্বকাপে সবচেয়ে বেশি টিকিটের চাহিদা রয়েছে ভারত-পাকিস্তান ম্যাচে। যা অনুষ্ঠিত হবে ১৪ অক্টোবর আমদাবাদে। দূর দূরান্ত থেকে টিকিট কাটতে হাজির হন সমর্থকরা। কিন্তু খালি হাতেই ফিরতে হয়েছে তাদের।

তেমনই এক সমর্থক ওড়িশার বাসিন্দা অভিনাশ। ২০০০ কিমি পথ অতিক্রম করে ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিট কাটতে যান আমদাবাদে। কিন্তু হতাশ হয়ে খালি হাতে ফিরতে হয় তাঁকে। একটি টিকিটও কিনতে পারেননি তিনি। টিকিট না পেয়ে হতাশ হয়েছেন অভিনাশ। তিনি বলেন, '২০০০ কিমি যাত্রা করে এসে খালি হাতে ফিরতে হচ্ছে। আমি সত্যি খুব হতাশ। তবে আমি ভারত-পাক ম্যাচের টিকিট পেতে আমি যা কিছু করতে পারি।'

আরও এক সমর্থক প্রকাশ, তিনিও ওড়িশার বাসিন্দা। আমদাবাদে গিয়ে তাঁকেও হতাশ হতে হয়েছে। তিনি বলেছেন, 'আমিও ওড়িশা থেকে এখানে এসেছি। কিন্তু টিকিট না পেয়ে আমি সত্যি খুব হতাশ।' আমদাবাদ নিবাসী এক সমর্থক কৌশিক বলেন, 'আমি গত রাত থেকে স্টেডিয়ামের বাইরে পড়ে রয়েছি। কিন্তু পরের দিন সকালেও টিকিট পাইনি। আমি চাই যারা টিকিট পাইনি, তাদের জন্য ফের যেন একবার অফ লাইন টিকিট কাউন্টার খোলা হয়।'

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'অপমানজনক...' স্ক্যাম ৩-এর ঘোষণা হতেই সাহারা পরিবারের রোষের মুখে হংসল মেহতা!কেন? ট্রেনের অপরিচ্ছন্ন টয়লেট নিয়ে চিন্তা? এই নম্বরে ফোন করুন INDIA ঠিক করে ফেলেছে কে প্রধানমন্ত্রী হবে, পঞ্চম দফার আগে দাবি উদ্ধব ঠাকরের ২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট 'আমায় কেটে দু'টুকরো করে দিক' নির্বাচনের দুদিন আগে হঠাৎ কী হল রচনার? স্বাতীকে ‘হেনস্থা করায়’ কেজরির সহায়ককে ধরল পুলিশ! নিয়োগ মামলার ভয় দেখা সহশিল্পীদের সঙ্গে দাঁড়িয়ে থাকা ছেলেটির গানে মুগ্ধ আজ গোটা বিশ্ব, চিনতে পারছেন? ‘‌বামফ্রন্ট সরকারের আমলেও টাকা দিয়ে চাকরি হয়েছিল’‌, ভোট মরশুমে বিস্ফোরক দিলীপ কলকে ফুলের গাছ বাড়ির কোন দিকে লাগানো শুভ? সমৃদ্ধি পেতে বাস্তু টিপস দেখে নিন ঝাঁঝরি দিয়ে জল ঢেলে তৈরি নকল বৃষ্টি, মৃত্যুর দৃশ্য শ্যুট করলেন সুস্মিতা-সাহেব

Latest IPL News

২০২৩-র বিশ্বকাপ নয়, IPL ও T20 বিশ্বকাপের হারটা আরও বেশি হৃদয় ভেঙেছিল,বললেন বিরাট সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.