বাংলা নিউজ > ক্রিকেট > T10 League- ভারতীয় বোলারের নো বল নিয়ে তোলপাড় ক্রিকেট বিশ্ব, উঠছে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ!

T10 League- ভারতীয় বোলারের নো বল নিয়ে তোলপাড় ক্রিকেট বিশ্ব, উঠছে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ!

এত বড় নো বল! উঠছে ম্যাচ ফিক্সিংয়ের গন্ধ (ছবি-এক্স)

Abu Dhabi T10 League match fixing allegations- টিম ইন্ডিয়ার প্রাক্তন বোলার অভিমন্যু মিঠুন এমন একটি নো বল করেছিলেন যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় ভারতের এই প্রাক্তন খেলোয়াড়ের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগও উঠতে শুরু করেছে।

Abu Dhabi T10 League- ক্রিকেট বিশ্বে প্রতিদিনই নতুন কিছু ঘটে চলেছে। বর্তমানে সারা বিশ্বে যে পরিমাণ ক্রিকেট খেলা হচ্ছে, তা বিবেচনা করলে নতুন কিছু সামনে আসাটাই স্বাভাবিক। তবে শনিবার রাতে, ক্রিকেট ভক্তরা নিয়মিত বিরতিতে ক্রিকেট মাঠে এমন কিছু দেখতে পান যা তারা দেখতে চান না। আসলে, আবুধাবি টি টেন ​​লিগের সময় এমন কিছু ঘটেছে যা কখনই প্রত্যাশা করা যায় না। টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা বোলার অভিমন্যু মিঠুন এমন একটি নো বল করেছিলেন যা নিয়ে বিতর্ক উঠেছে। এই নো বলটি দেখার পরে, ২০১০ সালে মহম্মদ আমিরের করা ঘটনাটি ভক্তদের মনে পড়ে গিয়েছে। এই ঘটনার পর সোশ্যাল মিডিয়ায় ভারতের এই প্রাক্তন খেলোয়াড়ের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগও উঠতে শুরু করেছে।

ঘটনাটা কী ঘটে ছিল?

শনিবার খেলা চেন্নাই ব্রেভস বনাম নর্দান ওয়ারিয়র্স ম্যাচে এই ঘটনা ঘটে ছিল। এই ম্যাচে প্রথমে ব্যাট করে নর্দান ওয়ারিয়র্স তাদের ১০ ওভারে হজরতউল্লাহ জাজাইয়ের অর্ধশতকের সাহায্যে স্কোর বোর্ডে ১০৬/৩ রান তুলে ছিল। টার্গেট তাড়া করতে গিয়ে ব্রেভসের ইনিংসের পঞ্চম ওভারে এই লম্বা নো বল করে সকলকে চমকে দেন অভিমন্যু মিঠুন। ভারতের প্রাক্তন বোলারকে এত বড় নো বল করতে দেখে সহ খেলোয়াড়, ধারাভাষ্যকার এমনকি ভক্তরাও অবাক হয়ে যান।

কিছুক্ষণ পর অভিমন্যু মিঠুনের এই ছবি সোশ্যাল মিডিয়ায় আগুনের মতো ছড়িয়ে যায়। এরপরে প্রাক্তন এই ভারতীয় খেলোয়াড়ের বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ উঠতে শুরু করে। মিঠুনের এই অ্যাকশন দেখে ভক্তরা মনে পড়ে গেল মহম্মদ আমিরের কথা। ২০১০ সালে পাকিস্তানের ফাস্ট বোলারও এমনই একটা খারাপ নো বল করেছিলেন। যেই ঘটনা ক্রিকেটে এক রকম কলঙ্কের দাগ কেটে দিয়েছে। তবে অভিমন্যু মিঠুনের বিরুদ্ধে এখনই তেমন কিছু বলা যাবে না। কারণ বিষয়টি প্রমাণিত হয়নি। এটি শুধু সকলের ধারনা মাত্র।

সচিন-ধোনির সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করেছেন অভিমন্যু মিঠুন

অভিমন্যু মিঠুন ভারতের হয়ে ৪টি টেস্ট ও ৫টি ওয়ানডে খেলেছেন। ২০১০ সালে প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির নেতৃত্বে অভিষেকের সুযোগ পান এই ফাস্ট বোলার। এই সময়ের মধ্যে, তিনি কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর, রাহুল দ্রাবিড়, বীরেন্দ্র সেহওয়াগ এবং গৌতম গম্ভীরের মতো তারকাদের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করেছিলেন। মিঠুন ৪ টেস্টে ৯ উইকেট এবং ৫ ওয়ানডেতে ৩ উইকেট নিয়েছিলেন।

ক্রিকেট খবর

Latest News

‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল শনিতে সতর্কতা জারি ১৭ জেলায়, ভারী বৃষ্টি ৩টিতে, কবে থেকে বৃষ্টি কমবে কোথায়? ১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.