বাংলা নিউজ > ক্রিকেট > গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিংয়ে ভর করে গুজরাট জায়ান্টসকে ৬ উইকেটে হারালো ইউপি ওয়ারিয়র্স

গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিংয়ে ভর করে গুজরাট জায়ান্টসকে ৬ উইকেটে হারালো ইউপি ওয়ারিয়র্স

গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং (ছবি-PTI) (PTI)

চলতি ডব্লুপিএলে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না গুজরাট জায়ান্টস দলের। ইউপি ওয়ারিয়র্স তাদের বিরুদ্ধে এক সহজ জয় ছিনিয়ে নিল। ফলে চলতি মরশুমে ফের একবার হারের সম্মুখীন হতে হল তাদেরকে।

শুভব্রত মুখার্জি: চলতি ডব্লুপিএলে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না গুজরাট জায়ান্টস দলের। পয়েন্ট তালিকায় একেবারে শেষদিকে রয়েছে তারা। শুক্রবারের ম্যাচের আগে তাদের ঝুলিতে ছিল না কোন পয়েন্ট। এদিনের ম্যাচে তারা আশা করেছিল তাদের প্রথম পয়েন্ট এই মরশুমে তুলে নেবে বলে। তবে তা বাস্তব হল না। ইউপি ওয়ারিয়র্স তাদের বিরুদ্ধে এক সহজ জয় ছিনিয়ে নিল। ফলে চলতি মরশুমে ফের একবার হারের সম্মুখীন হতে হল তাদেরকে। ম্যাচে ২৬ বল বাকি থাকতে ছয় উইকেট হাতে নিয়ে গুজরাটকে হারিয়ে দিল ইউপি।

আরও পড়ুন… ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন!

এদিন ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে গুজরাট জায়ান্টস দল। নির্ধারিত ২০ ওভারে তারা পাঁচ উইকেট হারিয়ে তোলে ১৪২ রান। এদিন তাদের হয়ে শুরুটা বেশ ভালোই করেছিলেন তাদের দুই ওপেনার বেথ মুনি এবং লরা উলভার্ট। প্রথম উইকেট জুটিতে ওঠে ৪০ রান। বেথ মুনি ২ টি বাউন্ডারির সাহায্যে ১৬ বলে করেন ১৬ রান। লরা উলভার্ট ২৬ বলে ২৮ রান করে আউট হন। তাঁর ইনিংস সাজানো ছিল ৪টি বাউন্ডারি দিয়ে। এদিন গুজরাটের হয়ে সর্বোচ্চ রান করেছেন ফোয়েবে লিচফিল্ড। তিনি ২৬ বলে করেছেন ৩৫ রান। তাঁর ইনিংসে তিনি মেরেছেন চারটি চার এবং একটি ছয়। তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে অ্যাশলে গার্ডনার করেছেন ১৭ বলে ৩০ রান। তিনিও মেরেছেন ৪ টি চার এবং একটি ছয়। ইউপির হয়ে সোফি একেলস্টোন ২০ রান দিয়ে নিয়েছেন তিনটি উইকেট।

আরও পড়ুন… BPL 2024 Final: রাসেলের লড়াই সত্ত্বেও ফাইনালে হার লিটনদের, প্রথমবার বাংলাদেশ প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন তামিমের বরিশাল

জবাবে ব্যাট করতে নেমে ইউপি দল চার উইকেট হারিয়ে ১৫.৪ ওভারেই ১৪৩ রান করে লক্ষ্যে পৌঁছে যায়। দলের হয়ে ওপেনার তথা অধিনায়ক অ্যালিসা হিলি শুরুটা ভালো করেন। তিনি ২১ বলে ৩৩ রান করেছেন। ইনিংসে হাঁকিয়েছিলেন ৭টি চার। দলের হয়ে এদিন দুরন্ত একটি অপরাজিত ইনিংস খেলেছেন গ্রেস হ্যারিস। তাঁর করা ঝোড়ো অপরাজিত ৬০ রানে ভর করেই জয় নিশ্চিত করে ইউপি। মাত্র ৩৩ বলে অপরাজিত ৬০ রান করেছেন গ্রেস হ্যারিস। তাঁর ইনিংস সাজানো ছিল নটি চার এবং দুটি ছয়ে। তাঁকে যোগ্য সঙ্গত দিয়ে ১৪ বলে ১৭ রান করে অপরাজিত থেকে যান দীপ্তি শর্মা। গুজরাটের হয়ে দুটি উইকেট পেয়েছেন তনুজা কানওয়ার। অপরাজিত অর্ধশতরান করে দলের জয় নিশ্চিত করে ম্যাচের সেরা হয়েছেন গ্রেস হ্যারিস।

ক্রিকেট খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল প্রায় ৬ মাস পরে DA মামলা উঠলেও ১টা 'ভালো খবর' আছে, ব্যাখ্যা নেতার, কী লাভ হবে? রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন ……

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.