বাংলা নিউজ > ক্রিকেট > DY Patil T20 Cup 2024: বরুণ চক্রবর্তীর ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা

DY Patil T20 Cup 2024: বরুণ চক্রবর্তীর ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা

ডিওয়াই পাতিল টি-২০ কাপে দাপুটে বোলিং বরুণ চক্রবর্তীর। ছবি- টুইটার (@KRxtra)।

DY Patil Red vs Income Tax: ইনকাম ট্যাক্সের বিরুদ্ধে ডিওয়াই পাতিল রেড দলের হয়ে বল হাতে নজর কাড়েন ভুবনেশ্বর কুমার ও ক্রুণাল পান্ডিয়া।

আইপিএলের আগে ডিওয়াই পাতিল টি-২০ কাপে ছন্দে থাকার ইঙ্গিত দিলেন দুই নাইট তারকা নীতিশ রানা ও বরুণ চক্রবর্তী। ডিওয়াই পাতিল রেড দলের হয়ে মাঠে নেমে ইনকাম ট্যাক্সের বিরুদ্ধে ব্যাট হাতে নজর কাড়েন নীতীশ এবং দাপুটে বোলিং করেন বরুণ।

বরুণ ছাড়াও ইনকাম ট্যাক্সের বিরুদ্ধে বল হাতে সফল হন ভুবনেশ্বর কুমার এবং ক্রুণাল পান্ডিয়াও। উল্লেখ্য, টুর্নামেন্টে ক্রুণাল পান্ডিয়াই নেতৃত্ব দিচ্ছেন নীতীশদের। এই দলের হয়েই মাঠে নামছেন আমন খান, আবদুল সামাদরাও।

টস জিতে ক্রুণাল শুরুতে ব্যাট করার আমন্ত্রণ জানান মহীপাল লোমরোরের নেতৃত্বাধীন ইনকাম ট্যাক্সকে। নির্ধারিত ২০ ওভারে ইনকাম ট্যাক্স ৮ উইকেটে বিনিময়ে ১৬৯ রান সংগ্রহ করে। গৌরব জাঠার ২২ বলে ৪৭ রান করেন। মারেন ৬টি চার ও ২টি ছক্কা। ২৭ বলে ৩৩ রান করেন চিরাগ গান্ধী। মারেন ২টি চার ও ১টি ছক্কা। ১৫ বলে ৩২ রান করে নট-আউট থাকেন ললিত যাদব। তিনি ৪টি চার ও ১টি ছক্কা মারেন।

আরও পড়ুন:- Match Fixing Controversy: ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট, রাগে ফেটে পড়লেন শ্রীবৎস

এছাড়া ১৬ বলে ২৪ রান করেন ক্যাপ্টেন মহীপাল। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মারেন। ১৩ বলে ১২ রান করেন অভিষেক দাস। তিনি ২টি চার মারেন। অনূজ রাওয়াত ৫ ও হিম্মত সিং ৩ রান করে আউট হন।

ডিওয়াই পাতিল রেড দলের হয়ে ৪ ওভারে ৩১ রান খরচ করে ৩টি উইকেট নেন বরুণ চক্রবর্তী। ৪ ওভারে ৩০ রান খরচ করে ২টি উইকেট নেন ভুবনেশ্বর কুমার। ৪ ওভারে ৩৩ রান খরচ করে ২টি উইকেট পকেটে পোরেন ক্রুণাল পান্ডিয়া। নীতীশ রানা ৩ ওভার বল করে মোটে ২১ রান খরচ করেন। যদিও কোনও উইকেট পাননি তিনি।

আরও পড়ুন:- রিঙ্কু থেকে যশস্বী, প্রথমবার BCCI-এর কেন্দ্রীয় চুক্তিতে ঢুকলেন যে ১১ জন

পালটা ব্যাট করতে নেমে ডিওয়াই পাতিল রেড দল মাত্র ১৫ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১৭০ রান তুলে ম্যাচ জিতে যায়। ৪৯ বলে ৮৯ রানের আগ্রাসী ইনিংস খেলে অপরাজিত থাকেন আমন খান। তিনি ১২টি চার ও ৩টি ছক্কা মারেন। উল্লেখ্য, কানারা ব্যাঙ্কের বিরুদ্ধে টুর্নামেন্টের প্রথম ম্যাচে আমন ৫টি চার ও ৬টি ছক্কার সাহায্যে ৪৫ বলে ৮১ রানের অনবদ্য ইনিংস খেলেন। অর্থাৎ, পরপর ২টি ম্যাচে হাফ-সেঞ্চুরি করেন তিনি।

আরও পড়ুন:- India Test Squad Updates: রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, পঞ্চম টেস্টের ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI

এছাড়া ইনকাম ট্যাক্সের বিরুদ্ধে ১৮ বলে ৩৭ রান করেন নীতীশ রানা। তিনি ৪টি ছক্কা মারেন। ৮ বলে ১৯ রান করে অপরাজিত থাকেন আবদুল সামাদ। তিনি ২টি ছক্কা মারেন। ক্রুণাল পান্ডিয়া ৩ বলে ১ রান করে আউট হন। ৩০ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে ডিওয়াই পাতিল রেড দল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

বিজেপির ‘দ্বিতীয় বিকল্প’ তৃণমূল কংগ্রেস, নতুন লাইনে পুরনো ছন্দে হাঁটল বামফ্রন্ট ‘‌পানীয় জলের অপচয় করা ঠিক নয়’‌, মাসিক অধিবেশনে ক্ষোভ প্রকাশ করলেন মেয়র ১২ বছর পর বৃষ রাশিতে বৃহস্পতির প্রবেশ, ৩ রাশির জীবনে আসছে সুখ সমৃদ্ধির জোয়ার রাত থেকেই উত্তপ্ত কোচবিহার, সকালে দিনহাটায় মার খেলেন তৃণমূলের ব্লক সভাপতি ফুলবাড়িতে পুড়ল বিজেপির অফিস, তুফানগঞ্জে তৃণমূলের অস্থায়ী কার্যালয়ে আগুন IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক খিদে পেত না,রাতে ঘুম হত না,ওজন কমে যাচ্ছিল- অবসাদের কারণেই ৩১ বছরেই অবসর নেন মেগ প্রেমের দিক থেকে কাদের জন্য আজকের দিনটি ভালো নয়? দেখুন আজকের প্রেম রাশিফল কোচবিহারে জওয়ানের অস্বাভাবিক মৃত্যু, ভোটকেন্দ্রেই নাকে-মুখে উঠেছিল রক্ত

Latest IPL News

IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.