বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ১৫০০ টাকার বদলে ১০ টাকার টিকিটেই এভাবেই IPL 2024-এ ধোনিদের ম্যাচের স্বাদ নিচ্ছেন চিপকের ভক্তেরা

ভিডিয়ো: ১৫০০ টাকার বদলে ১০ টাকার টিকিটেই এভাবেই IPL 2024-এ ধোনিদের ম্যাচের স্বাদ নিচ্ছেন চিপকের ভক্তেরা

এভাবে IPL 2024-এ ধোনিদের ম্যাচের স্বাদ নিচ্ছেন চিপকের ভক্তেরা (ছবি:এক্স @FilmFoodFunFact)

এই ভিডিয়োটি শেয়ার করে ভক্তেরা লিখেছেন, ‘চিপকের স্টেডিয়ামের টিকিটের দাম ১৫০০ টাকা। চিপক স্টেশনের প্ল্যাটফর্ম টিকিটের দাম ১০ টাকা।’ অর্থাৎ ১৫০০ টাকার মজা ১০ টাকাতে পাওয়ার অভিনব উপায়কে তুলে ধরা হয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে, যেখানে ক্রিকেট ভক্তদের স্টেশন থেকেই বিরাট কোহলি ও মহেন্দ্র সিং ধোনিদের খেলা উপভোগ করতে দেখা গিয়েছে। আসলে ২২ মার্চ IPL 2024 মরশুমের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু একে অপরের বিরুদ্ধে খেলতে নেমেছিল। দারুণ এক অ্যাকশন-প্যাকড এই ম্যাচটি দেখতে ভক্তেরা চিপক স্টেডিয়ামে ভিড় করেছিলেন। তবে অনেক ভক্তই সেই ম্যাচের টিকিট পাননি। এরপরেই তারা বিকল্প পথ খুঁজে বের করেন। সেই ভিডিয়ো এবার সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়।

আরও পড়ুন… ভিডিয়ো: শিবম আউট হতেই মাঠে এলেন রিজভি! ধোনি নাকি রুতুরাজ, বোঝা গেল CSK-র আসল নেতা কে?

ভিডিয়োটি চিপক রেলওয়ে স্টেশনের। ভিডিয়োতে দেখা যাচ্ছে চিপক রেল স্টেশনের ভেন্টের সামনে সারিবদ্ধভাবে ক্রিকেট উৎসাহীরা ভিড় করে দাঁড়িয়েছিলেন। দেখা যায় তারা স্টেশনের ফাঁকা জায়গা থেকে ম্যাচের স্বাদ উপভোগ করছেন। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। এই ভিডিয়োটি শেয়ার করে ভক্তেরা লিখেছেন, ‘চিপকের স্টেডিয়ামের টিকিটের দাম ১৫০০ টাকা। চিপক স্টেশনের প্ল্যাটফর্ম টিকিটের দাম ১০ টাকা।’ অর্থাৎ ১৫০০ টাকার মজা ১০ টাকাতে পাওয়ার অভিনব উপায়কে তুলে ধরা হয়েছে।

আরও পড়ুন… IPL 2024: ফিল্ডিং সেটিং করার সময় আমি মাহি ভাইকেই লক্ষ্য করি: CSK-র অভিজ্ঞ পেসারের অকপট উত্তর

এই ভিডিয়োতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গুলুরুর বোলারকে বল করতে দেখা যাচ্ছে। সেই সময়ে ক্রিজে ব্যাট করছিলেন চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা। তবে অনেকটা দূর থেকে এই খেলাটা দেখতে পাওয়া যাচ্ছিল, সেই কারণে অবশ্য পুরো মাঠকে দেখা না গেলেও চিপকের বাইশ গজকে দেখা যাচ্ছিল। এবং পিচের মধ্যে যা হচ্ছিল সেটাও লক্ষ্য করা যাচ্ছিল। দুধের স্বাদ ঘোলে মেটাচ্ছিলেন ভক্তেরা।

আরও পড়ুন… International friendly: কোস্টারিকাকে হারাল আর্জেন্তিনা, শেষ মুহূর্তের গোলে স্পেনের নিশ্চিত জয় ছিনিয়ে নিল ব্রাজিল

এই ম্যাচের কথা বললে, প্রথমে ব্যাট করতে নেমে নির্ধানিরত ২০ ওভারে ১৭৩/৬ রান তোলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। যার জবাবে ১৮.৪ ওভারে ১৭৬/৪ রান তোলে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচ ৬ উইকেটে জেতে চেন্নাই। এই ম্যাচে জিতে আইপিএল ২০২৪-এর অভিযান শুরু করেছে ধোনির চেন্নাই সুপার কিংস। নিজেদের পরের ম্যাচে গুজরাট টাইটানসের বিরুদ্ধে খেলতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। সেই ম্যাচে রুতুরাজ গায়কোয়াড়ের নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস IPL 2024-এ তাদের টানা দ্বিতীয় জয় নথিভুক্ত করেছে। মঙ্গলবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে গুজরাট টাইটান্সকে তারা ৬৩ রানে হারিয়েছে। শিবম দুবে এবং রচিন রবীন্দ্রের ঝোড়ো ব্যাটিংয়ের ভিত্তিতে চেন্নাই সুপার কিংস ২০৬/৬ এর বিশাল স্কোর করেছিল। জবাবে গুজরাট দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৪৩ রান তুলতে পারে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

পুনরায় পরীক্ষা বা গ্রেস মার্কস বাতিল হবে ১৫৬৩ নিট পরীক্ষার্থীর, SC-কে জানাল NTA শিয়রে সংক্রান্তি! হাইকোর্টের শুনানির আগেই আগাম জামিন নিতে আদালতে ছুটলেন সোহম ‘ঘুম ভাঙিয়ে দিয়েছিল বাড়িতে চলা গুলির শব্দ’, পুলিশি বয়ানে আর কী কী জানালেন সলমন ভালো হলে নিজেদের ক্রেডিট দেন, খারাপ হলে আমার ঘাড়ে চাপান: শুভেন্দু গত বিশ্বকাপে একবারও পাইনি....সেরা ফিল্ডারের মেডেল হাতে নিয়ে আবেগে ভাসলেন সিরাজ লক্ষ্মীবারে মাথায় হাত সোনার খদ্দেরদের, পরপর ২ দিন বাড়ল হলুদ ধাতুর দাম 'অভিনয়ের তুলনায় বেশ কঠিন রাজনীতি…' চড়-কাণ্ড সুর পালটাল ‘ঝাঁসির রানি’ কঙ্গনার? উত্তরের পাশাপাশি দক্ষিণবঙ্গেও বর্ষণের পূর্বাভাস, তবে কলকাতায় কবে হবে বৃষ্টি? রবীন্দ্রসঙ্গীত ও নজরুলগীতির মেলবন্ধনে ইমন চক্রবর্তী ও ফারজানা সিফাতের যুগলবন্দী সৌরভকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল রঞ্জিতে, আক্ষেপ প্রাক্তন মুম্বই অধিনায়কের

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.