বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: ফিল্ডিং সেটিং করার সময় আমি মাহি ভাইকেই লক্ষ্য করি: CSK-র অভিজ্ঞ পেসারের অকপট উত্তর

IPL 2024: ফিল্ডিং সেটিং করার সময় আমি মাহি ভাইকেই লক্ষ্য করি: CSK-র অভিজ্ঞ পেসারের অকপট উত্তর

ফিল্ডিংয়ের নির্দেশ দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি (ছবি-এক্স)

এই ম্যাচের পরে সুনীল গাভাসকর যখন দীপক চাহারকে জিজ্ঞাসা করেছিলেন যে ধোনি নাকি রুতুরাজ, আপনি সাহায্য বা নির্দেশের জন্য কার দিকে তাকিয়ে থাকেন? তার নিজস্ব স্টাইলে এই প্রশ্নের উত্তর দেন চেন্নাই সুপার কিংসের ফাস্ট বোলার দীপক চাহার।

চেন্নাই সুপার কিংস অর্থাৎ CSK মঙ্গলবার আইপিএল ২০২৪-এ তার টানা দ্বিতীয় জয় নথিভুক্ত করেছে। চেন্নাইয়ের মাঠে গুজরাট টাইটান্সকে হারিয়েছে রুতুরাজের চেন্নাই। রানের নিরিখে আইপিএলে এটাই গুজরাট টাইটান্সের বিরুদ্ধে সুপার কিংসের সবচেয়ে বড় জয়। চেন্নাই এই ম্যাচে ৬৩ রানের ব্যবধানে জিতেছে। এই ম্যাচের পরে সুনীল গাভাসকর যখন দীপক চাহারকে জিজ্ঞাসা করেছিলেন যে ধোনি নাকি রুতুরাজ, আপনি সাহায্য বা নির্দেশের জন্য কার দিকে তাকিয়ে থাকেন? তার নিজস্ব স্টাইলে এই প্রশ্নের উত্তর দেন চেন্নাই সুপার কিংসের ফাস্ট বোলার দীপক চাহার।

আরও পড়ুন… IPL 2024: হর্ষিতকে নকল করে মায়াঙ্ককে ফ্লাইং কিস দিলেন রোহিত! ছবি পোস্ট করেও মুছে ফেলল SRH

এই ম্যাচে CSK ২০৭ রান করেছিল, যার জবাবে গুজরাট টাইটান্স ১৪৩ রান করতে সক্ষম হয়েছিল। শিবম দুবে চেন্নাইয়ের হয়ে হাফ সেঞ্চুরি করেন, ওপেনার রাচিন রবীন্দ্র ও অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় ৪৬ রান করেন। যেখানে দীপক চাহার, মুস্তাফিজুর রহমান ও তুষার দেশপান্ডে দুটি করে উইকেট নেন। গুজরাটের কোনও ব্যাটসম্যানই বড় ইনিংস খেলতে পারেননি। সাই সুদর্শন ৩৭ রান করলেও অন্য কোনও ব্যাটসম্যান বড় ইনিংস খেলতে পারেননি। এটি হল গুজরাটের পরাজয়ের অন্যতম কারণ।

আরও পড়ুন… IPL 2024: CSK-র বিরুদ্ধে GT অধিনায়কের বড় ভুল! আর্থিক জরিমানার মুখে ক্যাপ্টেন শুভমন গিল

JioCinema-তে দীপক চাহারের সঙ্গে কথা বলেছেন সুনীল গাভাসকর। নিজের বোলিং নিয়ে কথা বলতে গিয়ে দীপক চাহার বলেন, ‘আমি যখন থেকে খেলছি, আমি পাওয়ারপ্লেতে ৩ ওভার বল করছি, আমি এটিতে অভ্যস্ত, নতুন নিয়মে যতটা সম্ভব ভালো বল করার চেষ্টা করছি।’ আইপিএল ২০২৪-এর নতুন নিয়ম হল এক ওভারে দুটি বাউন্সার বল করা যাবে। দীপকও এতে খুশি, কারণ বোলার জানেন না কখন বাউন্সার হতে পারে।

আরও পড়ুন… ভিডিয়ো: শিবম আউট হতেই মাঠে এলেন রিজভি! ধোনি নাকি রুতুরাজ, বোঝা গেল CSK-র আসল নেতা কে?

দীপক চাহার বলেন, ‘আগে, আপনি যদি প্রথম ২-৩ বলে বাউন্সার করেন তবে ব্যাটসম্যানরা সর্বদা পূর্ণ দৈর্ঘ্যের বল করতে প্রস্তুত ছিল, কিন্তু এক ওভারে দুটি বাউন্সার দেওয়ার ফলে এই নতুন নিয়মটি সমস্ত ফাস্ট বোলারদের সাহায্য করবে। সবসময় বাউন্স করে, কিন্তু এই মুহূর্তে খুব বেশি শিশির নেই। এমন পরিস্থিতিতে বল গ্রিপ করে বাউন্স করে।’ গাভাসকর অধিনায়কত্ব নিয়ে আরও কথা বলেছেন, কারণ এখন ধোনি নয়, রুতুরাজ গায়কোয়াড় অধিনায়ক।

আরও পড়ুন… International friendly: কোস্টারিকাকে হারাল আর্জেন্তিনা, শেষ মুহূর্তের গোলে স্পেনের নিশ্চিত জয় ছিনিয়ে নিল ব্রাজিল

এই বিষয়ে দীপক চাহারকে এক অন্য রকম প্রশ্ন করেছিলেন সুনীল গাভাসকর। তিনি জিজ্ঞেস করেন, বোলিং করার সময় আপনি কার সাহায্য বা নির্দেশ নেন? এ বিষয়ে চাহার বলেন, ‘আমি আজকাল মাহি ভাই (এমএস ধোনি) এবং রুতুরাজ দুজনকেই দেখার চেষ্টা করি (নির্দেশের জন্য)। আমি বিভ্রান্ত হয়ে পড়ি কোথায় দেখব, মাহি ভাই নাকি রুতুরাজ। কিন্তু রুতুরাজ ভালো অধিনায়কত্ব করছেন। তবে ফিল্ডিং সেটিং করার সময়ে আমি মাহি ভাইকেই দেখি।’ আইপিএল ২০২৪ এর ঠিক আগে রুতুরাজ গায়কোয়াড়ের হাতে অধিনায়কত্বের লাগাম তুলে দিয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

টসে জিতল New Zealand , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল T20 WC 2024: WI-এর বিরুদ্ধে নামার আগে অনুশীলনই করতে পারল না NZ, বিরক্ত কিউয়ি কোচ ৪-৯-৪- দুরন্ত বোলিং ফিগার আর্শের, ইতিহাস গড়ে ভাঙলেন অশ্বিনের ১০ বছর আগের রেকর্ড ফের ব্যর্থ, নিউইয়র্কে চলল না কোহলির ম্যাজিক! T20I-তে লজ্জার নজির গড়লেন বিরাট ‘ডায়মন্ডহারবারে ১০ লাখের বেশি ছাপ্পা,’ দাবি শুভেন্দুর, আদালতে যাচ্ছে বিজেপি ভারতকে কেন ৫ পেনাল্টি রান দিলেন আম্পায়াররা? কারণটা কী? হাসি ফুটল পাকিস্তানে কুয়েতে অগ্নিকাণ্ড, মৃত ভারতীয়দের পরিবারের পাশে সরকার,মিটিংয়ে মোদী, চালু Helpline

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.