বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: অবিশ্বাস্য ফিল্ডিং! ছক্কা বাঁচিয়ে দলকে চ্যাম্পিয়ন করলেন KKR এর প্রাক্তন তারকা

ভিডিয়ো: অবিশ্বাস্য ফিল্ডিং! ছক্কা বাঁচিয়ে দলকে চ্যাম্পিয়ন করলেন KKR এর প্রাক্তন তারকা

শরীর বাউন্ডারি লাইন টপকালেও ছক্কা হতে দিলেন না মণীশ পান্ডে (ছবি-এক্স)

মণীশ পান্ডে হাওয়ায় উড়ে অবিশ্বাস্য ফিল্ডিং-এর মাধ্যমে বাঁচিয়েছেন একটি নিশ্চিত ছক্কা। এমন একটি দৃশ্য যা সকলইকেই অবাক করে দিয়েছে। মণীশ পান্ডের এই ফিল্ডিং এবং এই প্রচেষ্টা তাঁর দলের সকলকে উৎসাহিত করেছিল। সেই কারণেই রুদ্ধশ্বাস ফাইনাল ম্যাচে মনীশ পান্ডের দল হুবলি টাইগার্স চ্যাম্পিয়ন হয়েছিল।

সলমন খানের ‘দাবাং' ছবির বিখ্যাত একটি সংলাপ ছিল, যেখানে তিনি বারবার বলতেন, ‘কামাল করেছেন পান্ডে জি।’ ভারতীয় ক্রিকেটের ‘পান্ডে জি’ অর্থাৎ মণীশ পান্ডে মহারাজা টি-টোয়েন্টি ট্রফির ফাইনাল ম্যাচে এমনই একটি কীর্তি করে ফেলেছেন। দলকে জয়ী করতে নিজের সেরাটা দিয়েছন তিনি। একটি নিশ্চিত ছক্কা বাঁচাতে বাউন্ডারি লাইনে ঝাঁপিয়ে পড়েছিলেন মণীশ পান্ডে। হাওয়ায় উড়ে অবিশ্বাস্য ফিল্ডিং-এর মাধ্যমে বাঁচিয়েছেন একটি নিশ্চিত ছক্কা। এমন একটি দৃশ্য যা সকলইকেই অবাক করে দিয়েছে। মণীশ পান্ডের এই ফিল্ডিং এবং এই প্রচেষ্টা তাঁর দলের সকলকে উৎসাহিত করেছিল। সেই কারণেই রুদ্ধশ্বাস ফাইনাল ম্যাচে মনীশ পান্ডের দল হুবলি টাইগার্স চ্যাম্পিয়ন হয়েছিল।

২৯ অগস্ট সন্ধ্যায় মহারাজা টি-টোয়েন্টি ট্রফির ফাইনালে মাইসোর ওয়ারিয়র্সের সঙ্গে মুখোমুখি হয়েছিল হুবলি টাইগার্স। ম্যাচে মণীশ পান্ডের দল হুবলি টাইগার্স প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেটে ২০৩ রান করে। জবাবে, মাইসোর ওয়ারিয়র্সও জয়ের জন্য পুরো জোর দিয়েছিল। যে কারণে শেষ চার বলে তাদের দরকার ছিল মাত্র ১১ রান। ২০৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে, শেষ চার বলে ১১ রান করতে হত মাইসোর ওয়ারিয়র্সদের। মাইসোরের ব্যাটসম্যানরাও এটি অর্জনের চেষ্টা করেছিলেন। একটি লম্বা ছক্কা হাঁকিয়েছিলেন তাঁরা। কিন্তু, সেই ছক্কা ও বাউন্ডারি লাইনের মাঝেই দাঁড়িয়েছেন হুবলি টাইগার্সের অধিনায়ক মণীশ পান্ডে। বল বাউন্ডারি পার হওয়ার আগেই ঝাঁপিয়ে পড়েন মণীশ পান্ডে।

মণীশ পান্ডে হাওয়ায় ঝাঁপিয়ে পড়েন এবং বলটি বাউন্ডারির ​​উপর দিয়ে যাওয়ার আগেই থামিয়ে দেন। ক্যাচ ধরতে না পারলেও সেটিকে আটকে দেন তিনি। দলের জন্য ৫ রানও বাঁচিয়ে দেন তিনি। তাঁর সেভ করা ৫ রানের ফল পায় মণীশ পান্ডের দল হুবলি টাইগার্স। কারণ এর ফলে মহারাজা টি-টোয়েন্টি লিগের ফাইনাল ম্যাচটি শেষ পর্যন্ত ৮ রানে জিততে সক্ষম হয় হুবলি টাইগার্স।

অধিনায়ক হিসাবে এই সুন্দর প্রচেষ্টা মণীশ পান্ডেকে ম্যাচের নায়ক করে তোলে। কারণ মণীশ পান্ডের এই প্রচেষ্টা তাঁর দলকে মহারাজা টি-টোয়েন্টি ট্রফির চ্যাম্পিয়ন করেছে। এই দুর্দান্ত ফিল্ডিংয়ের আগে ব্যাটেও শক্তিশালী দক্ষতা দেখিয়েছিলেন মণীশ পান্ডে। মাত্র ২৩ বলে ৫০ রান করেন তিনি। ২১৭.৩৯ স্ট্রাইক রেটে খেলা তার ইনিংসে ছিল চারটি ছক্কা এবং তিনটি চার।

ক্রিকেট খবর

Latest News

জল্পনার অবসান, আন্তর্জাতিক ফুটবল থেকে সত্যিই অবসর নিলেন জার্মান তারকা মুলার শরীরে ভীষণ ব্যাথা! তবু ক্ষত ঢেকে মাথায় পরচুলা পরে ফটোশ্যুটে হিনা খান রেল লাইনে ফটোশুটে মগ্ন হতেই এসে পড়ল ট্রেন! ৯০ ফুট উপর থেকে ঝাঁপ দম্পতির, এরপর? কুলতলিতে সাদ্দামের খাট সরাতেই বেরিয়ে এল গোপন সুরঙ্গ, মিশেছে খালে! হতবাক পুলিশ পরচুলা পরেছেন, মেকআপ দিয়ে ক্ষত ঢাকার চেষ্টা, আঘাত পেয়ে ব্যাথায় চিৎকার করলেন হিনা রাজ্যের কোন চালে DA মামলায় আজও ‘সুখবর’ পেলেন না সরকারি কর্মীরা? জানালেন আইনজীবী সোহিনী-শোভনের বিয়ের দিনই ছাদনাতলায় গেলেন স্বস্তিকাও! ব্যাপারটা কী? ব্যাটিংয়ের থেকে ফিল্ডিং-ই বেশি পছন্দ- সেরা ফিল্ডার হয়ে কি আক্ষেপ করলেন রিঙ্কু? লিখিত প্রমাণ চাই!পাকিস্তানে খেলা নিয়ে BCCI সত্যি বলছে কিনা জানতে পালটা চাল PCB-র মণীশ মালহোত্রাকে ‘স্থানীয় ডিজাইনার’ বলে আখ্যা ক্লোয়ির…ক্ষোভে ফেটে পড়ল নেটদুনিয়া

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.