বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একাই সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ খান

ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একাই সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ খান

দলের প্রতি ভালোবাসার নতুন দৃষ্টান্ত তৈরি করলেন শাহরুখ খান (ছবি:ANI) (ANI )

নববর্ষে ইডেন গার্ডেন্সে লখনউ সুপার জায়ান্টসকে হারাল কেকেআর। এরপরে নাইট ভক্তদের প্রশংসা পেলেন শাহরুখ খান। খেলা শেষে কিং খান এমন একটি কাজ করলেন যে কারণে তিনি সকলে মনও জিতলেন তিনি।

নববর্ষে ইডেনে উপস্থিত শাহরুখ খান, এদিনই জয়ে ফিরল কলকাতা নাইট রাইডার্স। পয়লা বৈশাখে ক্রিকেটের নন্দনকাননে দাপুটে জয় ছিনিয়ে নিয়েছেন শ্রেয়স আইয়ার অ্যান্ড কোম্পানি। আইপিএল-এর ২৮তম ম্যাচে কেএল রাহুলের লখনউ সুপার জায়ান্টসকে ৮ উইকেটে হারিয়েছে কেকেআর। মিচেল স্টার্ক, শ্রেয়স আইয়ার, ফিলিপ সল্টের দুরন্ত পারফরমেন্সের ফলে এমন এই জয় পেয়ে কলকাতা নববর্ষের উপহার দিয়েছে কেকেআর।

পতাকা মাটি থেকে তুলে রাখেন শাহরুখ খান 

রিঙ্কু-রাসেলদের সমর্থন করতে মুম্বই থেকে কলকাতায় উড়ে এসেছিলেন শাহরুখ খান। আর এদিনের ম্যাচের পরে নাইট কর্ণধার এমন কিছু করলেন যার জন্য কেকেআর-এর ভক্তদের মন জিতলেন কিং খান। আসলে এদিনের KKR vs LSG ম্যাচ শেষ হতেই গ্যালারিতে কেকেআরের পতাকা মাটিতে পড়ে থাকতে দেখেন শাহরুখ খান। এরপরে নিজের বক্স ছাড়ার আগে কলকাতা নাইট রাইডার্সের পতাকা মাটি থেকে তুলে চেয়ারে রাখেন শাহরুখ খান। তবে এটি তিনি একবার করেননি। একাধিকবার শাহরুখ খানকে এমনটা করতে দেখা গেল। তিনি যা করেছেন, সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! MI vs CSK ম্যাচে রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ

সকলে শাহরুখ খানর প্রশংসা করছেন-

ইডেনে কেকেআরের ম্যাচের সময় গ্যালারিতে প্রত্যেকটি আসনে একটি করে পতাকা দেওয়া থাকে। দর্শকেরা যাতে সেই পতাকা নিয়ে নিজের দলকে সমর্থন করতে পারেন। শাহরুখ খানদের বক্সের আসনেও কেকেআর-এর পতাকা রাখা ছিল। খেলা শেষে নিজের সিট ছাড়ার পরে শাহরুখ খান দেখেন কেকেআর-এর পতাকা মাটিতে পড়ে রয়েছে। এরপরই শাহরুখ খান কেকেআরের সবকটি পতাকা মাটি থেকে তুলে চেয়ারে রাখেন। এই মুহূর্তের ছবি বিভিন্ন জায়গা থেকে তাঁর ভক্তেরা তুলে রাখেন এবং সেটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন… IPL 2024: যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের

কেকেআর-এর সাজঘরে শাহরুখ খান- 

শাহরুখ খানের এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। নিজের দল ও দলের পতাকার প্রতি কিং খানের ভালবাসার প্রশংসা করেছেন সকলেই। তাঁদের মতে, এত ব্যস্ততার পরেও কেকেআরের খেলা থাকলে শাহরুখ খান পৌঁছে যান মাঠে। খেলা শেষে নিজের দলের ক্রিকেটার ও প্রতিপক্ষ দলের ক্রিকেটারদের সঙ্গে কথা বলেন। দর্শকদের বিনোদন দেন। এর থেকেই বোঝা যায়, আইপিলের সঙ্গে তিনি কতটা যুক্ত। এদিনের ম্যাচের পরে নাইটদের সাজঘরে গিয়ে শ্রেয়স আইয়ারদের সঙ্গে কথা বলেন শাহরুখ খান। তিনি দলের প্রত্যেক ক্রিকেটারকে প্রত্যেকের পাশে থাকার বার্তা দেন।

আরও পড়ুন… IPL 2024: 'তরুণ কিপার' পার্থক্য গড়ল, সরস প্রতিক্রিয়ার রুতুর, উইকেটের পিছনের সেই মানুষ..স্বীকারোক্তি হার্দিকের

দলের সমর্থনে পতাকা, প্ল্যাকার্ড, ব্যানার, পোস্টারে ছয়লাপ হয় প্রতি স্টেডিয়াম। ইডেনেও রবিবারের ম্যাচে একই ছবি দেখা গিয়েছিল। কেকেআরের সমর্থকদের হাতে হাতে দেখা গিয়েছিল পতাকা। কিন্তু ম্যাচ শেষ হতেই অনেকে স্টেডিয়ামেই সেই পতাকা ফেলে রেখে চলে যাওয়া হয়। এ বার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কিং খানের এক ভিডিয়ো। এই ভিডিয়োতে বোঝা যাচ্ছে কলকাতা নাইট রাইডার্সকে নিয়ে শাহরুখ খানের আবেগটা কতটা গভীর।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.