বাংলা নিউজ > ক্রিকেট > Vijay Hazare Trophy: LSG থেকে বাদ পড়েই জ্বলে উঠলেন উনাদকাট, তবু ঋদ্ধির ত্রিপুরার কাছে লজ্জার হার পূজারাদের

Vijay Hazare Trophy: LSG থেকে বাদ পড়েই জ্বলে উঠলেন উনাদকাট, তবু ঋদ্ধির ত্রিপুরার কাছে লজ্জার হার পূজারাদের

ব্যর্থ হল উনাদকাটের লড়াই। ফাইল ছবি- সিএবি।

Tripura vs Saurashtra Vijay Hazare Trophy 2023: ম্যাচে দু'দলের দুই জয়দেব ৫ উইকেট করে দখল করেন। যদিও অভিজ্ঞ উনাদকাটকে টেক্কা দিয়ে শেষ হাসি হাসেন ত্রিপুরার নবাগত দেব।

বল হাতে জ্বলে উঠলেন দু'দলের দুই জয়দেব। শেষমেশ চেতেশ্বর পূজারাদের বিধ্বস্ত করে শেষ হাসি হাসেন ঋদ্ধিমান সাহারা। বিজয় হাজারে ট্রফির এ-গ্রুপের ম্যাচে শক্তিশালী সৌরাষ্ট্রকে বড় ব্যবধানে পরাজিত করে ঋদ্ধির নেতৃত্বাধীন ত্রিপুরা।

আলুরে টস জিতে ত্রিপুরাকে শুরুতে ব্যাট করতে পাঠায় সৌরাষ্ট্র। সুদীপ চট্টোপাধ্যায়, বিক্রমকুমার দাস ও গণেশ সতীশের হাফ-সেঞ্চুরিতে ভর করে ত্রিপুরা আড়াইশো টপকে চ্যালেঞ্জিং ইনিংস গড়ে তোলে। তারা নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২৫৮ রান সংগ্রহ করে।

সুদীপ ২টি বাউন্ডারির সাহায্যে ৯৩ বলে ৬১ রানের ধীর ইনিংস খেলেন। ৪টি বাউন্ডারির সাহায্যে ৭৬ বলে ৫৯ রানের লড়াকু ইনিংস খেলে মাঠ ছাড়েন বিক্রম। সতীশ ৫টি বাউন্ডারির সাহায্যে ৭৪ বলে ৭১ রানের অনবদ্য ইনিংস খেলে সাজঘরে ফেরেন। ক্যাপ্টেন ঋদ্ধি ১টি ছক্কার সাহায্যে ৯ বলে ৯ রান করে আউট হন।

খাতা খুলতে পারেননি পল্লব দাস ও অভিজিৎ সরকার। মণিশঙ্কর মুরাসিং ২৫ রানের যোগদান রাখেন। এছাড়া রজত দে ১, বিক্রমজিৎ দেবনাথ ১৪ ও রানা দত্ত ৬ রানের সংক্ষিপ্ত যোগদান রাখেন। সৌরাষ্ট্রের হয়ে আগুনে বোলিং করেন লখনউ সুপার জায়ান্টসের স্কোয়াড থেকে থেকে বাদ পড়া জয়দেব উনাদকাট। তিনি ১০ ওভারে ১টি মেডেন-সহ ৩৫ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। ১টি করে উইকেট নেন চিরাগ জানি, ধর্মেন্দ্রসিং জাদেজা ও বিশ্বরাজ জাদেজা।

আরও পড়ুন:- IPL 2024 Player Retention: কোন দল কাদের ধরে রাখল, ছেড়ে দিল কাদের, দেখুন রিটেনশনের A to Z

জবাবে ব্যাট করতে নেমে চূড়ান্ত ব্যাটিং বিপর্যয়ে পড়ে সৌরাষ্ট্র। তারা ৩১.৪ ওভারে মাত্র ১১০ রানে অল-আউট হয়ে যায়। ১৪৮ রানে ম্যাচ জেতে ত্রিপুরা। সৌরাষ্ট্রের হয়ে সব থেকে বেশি ২৪ রান করেন পূজারা। ৩২ বলের ইনিংসে তিনি ১টি চার মারেন।

এছাড়া প্রেরক মানকড় ২১, পার্থ ভাট ২১, অর্পিত বাসবদা ১৬ ও ধর্মেন্দ্রসিং জাদেজা ১১ রান করে মাঠ ছাড়েন। বাকিরা কেউই দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি। হার্ভিক দেশাই ৫, শেলডন জ্যাকসন ৩, বিশ্বরাজ জাদেজা ৪ ও ক্যাপ্টেন জয়দেব উনাদকাট ১ রান করেন। খাতা খুলতে পারেননি চিরাগ জানি।

আরও পড়ুন:- IND vs AUS 2nd T20I: ধ্বংসাত্মক হাফ-সেঞ্চুরিতে ইতিহাস গড়লেন যশস্বী, ভাঙলেন রোহিত-রাহুলের যুগ্ম রেকর্ড

ত্রিপুরার হয়ে কেরিয়ারের দ্বিতীয় ম্যাচ খেলতে নামা জয়দেব দেব ৬.৪ ওভার বল করে ১৫ রানের বিনিময়ে ৫টি উইকেট দখল করেন। ১৩ রানে ২টি উইকেট নেন মণিশঙ্কর মুরাসিং। ১টি করে উইকেট দখল করেন রানা দত্ত, অভিজিৎ সরকার ও বিক্রমজিৎ দেবনাথ।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

২৩ এপ্রিল চৈত্র পূর্ণিমা, ভুল করেও করবেন না এই কাজ, নাহলে আসতে পারে দুর্ভাগ্য বিহারে বড় ধাক্কা এনডিএ-র, একমাত্র মুসলিম সাংসদ যোগ দিলেন লালুর দলে যে চা পাতা কিনছেন, তাতে ভেজাল নেই তো? বিশ্বাস করে ঠকবেন না, যাচাই করে নিন BFF অয়নের সঙ্গে লেন্সবন্দি রণবীর, 'রামায়ণ'-এর জন্য ধরা দিলেন একেবারে ক্লিন শেভে ভারতের এই রাজ্যে নাকি নেই একটিও সাপ! জানতেন কি এই তথ্যটি কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক বৃহস্পতির রাশি পরিবর্তন ৪ রাশির জীবনে আনছে অপরিসীম সুখ, বাড়বে আয় ও সম্মান সোমবারের কাজের চাপ কমাতে চান? একটু হাসুন তাহলে, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের SSC মামলায় সব নিয়োগ বাতিল হাই কোর্টের, ২৫ হাজার ৭৫৩ জনকে ফেরাতে হবে বেতন

Latest IPL News

কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.